কিভাবে নিজে ইউটিউবে কন্টেন্ট না তৈরি করে ইনকাম করবেন।

আসসালামু আলাইকুম। আপনি যদি ফ্রী কন্টেন্ট না লিখে ইনকাম করতে চান বা আপনি যদি অলস  প্রকৃতির হোন তাহলে এই পোষ্ট টি আপনার জন্য বিস্তারিত পড়ুন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অবশ্যই ইনকাম করতে পারবেন আপনি যদি মনে করেন, আপনি ইউটিউবের জন্য কনটেন্ট তৈরি করতে পারবেন না  তাহলে হ্যাঁ আপনি ঠিক পোস্ট টিতে ক্লিক করেছেন। 

বিভিন্ন সাইট থেকে ফ্রি  অডিও বই ডাউনলোড করে সেগুলো আপনি ভিডিও  আকারে  আপনার ইউটিউব চ্যানেলে দিতে পারেন সেই ক্ষেত্রে সেই ভিডিওগুলো ভিউ করে আপনি ইনকাম করতে পারেন। কোন রকম কপিরাইট হবে না। সম্পূর্ন অর্গানিক কন্টেন্ট। 

এই অডিও বুক গুলা বিভিন্ন সাইট আছে আপনি একটু লক্ষ্য করলে দেখবেন ইউটিউবে বিভিন্ন অডিও বুকস পাওয়া যায় যেগুলোর ভিউজ অনেক। তো চলুন বিস্তারিত কথা বলি। 

প্রথমে, আপনাকে একটি টরেন্ট সাইটে যেতে হবে নাম: https://thepiratebays.com

এর পরে আপনাকে সার্চে গিয়ে লিখতে হবে যেকোন বইয়ের নাম।  বলে রাখি আপনাকে প্রথমে গুগলে সার্চ করে নিতে হবে কোন ধরনের বই বেশি শুনে, পড়ে বা দেখে মানুষ  ইউটিউবে 

এরপর আপনার পছন্দ মত বইয়ের নাম দিয়ে সার্চ করবেন। তখন বিভিন্ন বই চলে আসবে সেখান থেকে আপনার উল্লেখ্য বইটি ডাউনলোড করতে পারবেন। 

কিভাবে ডাউনলোড করবেনঃ

টরেন্টো সাইট থেকে যেকোন জিনিস ডাউনলোড করার জন্য আপনাকে একটা  Utorrent অথবা Bit Torrent উইন্ডোজ বা মোবাইল এপস ডাউনলোড করে নিতে হবে যেকোন সাইট থেকে বা প্লে স্টোর থেকে। 

এর পর ইন্সটল হয়ে গেলে আপনি আবারো https://thepiratebays.com/ সাইটে চলে যাবেন। যে বইটি আপনি ডাউনলোড করবেন সেই বইতে ক্লিক করে একটু নিচে এসে দেখবেন  Get This Torrent  এই লিখা নামে একটা অপশন পাবেন। তারপর  সেখানে ক্লিক করলে আপনার কাঙ্ক্ষিত বইটি ডাউনলোড হতে শুরু করবে। 

এরপর ডাউনলোড  হয়ে গেলে আপনার ফাইলটির কভার পেজ গুগল থেকে ডাউনলোড করে নিবেন তারপর আপনি ভিডিও ইডিটরে গিয়ে কভার পেজটি দিয়ে ভয়েজ টা এড করে ভিডিও ইডিট শেষ করে  আপনি আপনার মত করে ইউটিউবে আপলোড করতে পারেন।  

ধৈর্য  ধরে এই টুকু সময় দিলে আশা করি আপনি অনেক ইনকাম করতে পারবেন।  কেননা বেশিরভাগ বই ইংরেজি  আপনার ভিউয়ার হবে বাহিরের দেশের সুতরাং বাহিরের দেশের ভিউয়ার মানেই বেশি  ইনকাম হওয়ার চান্স। যদি আপনার উপকার হয় অবশ্যই পোস্ট টি শেয়ার করে করবেন।ধন্যবাদ?

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ