অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট- জে আইটি আর্নিং প্রোগ্রাম

জে-আইটি আর্নিং প্রোগ্রাম এ আপনাকে স্বাগতম।

আপনি চাইলে জে আইটি আর্নিং প্রোগ্রাম-এ লিখে আনলিমিটেড ইনকাম করতে পারবেন।

আপনি যদি কোন বিষয়ে লিখতে পছন্দ করেন তাহলে জে আইটি আর্নিং প্রোগ্রাম-এর টপিক তালিকা থেকে আপনার পছন্দের বিষয়টি সম্পর্কে লিখে ঘরে বসে আয় করতে পারবেন। তবে হ্যাঁ জে আইটি আর্নিং প্রোগ্রাম-এ লিখে আয় করতে চাইলে আপনাকে অবশ্যই জে আইটি আর্নিং প্রোগ্রাম এর নীতিমালা ভালো করে পড়ে নিতে হবে।

কিভাবে জে আইটি আর্নিং প্রোগ্রাম-এ এর মেম্বার হবেন?

আপনি যদি জে আইটি আর্নিং প্রোগ্রাম-এ যুক্ত হয়ে আয় করতে চান তাহলে অবশ্যই নিম্নোক্ত বিষয় গুলো আপনার থাকতে হবে। যদি আপনার নিম্নোক্ত জিনিসগুলো থাকে তাহলে আপনি জে আইটি আর্নিং প্রোগ্রাম-এর এর একজন মেম্বার হতে পারবেন।

জে আইটি আর্নিং প্রোগ্রাম-এ কি কি বিষয়ে লিখতে পারবেন?

অনলাইন ইনকাম, ব্লগিং এন্ড ওয়েবসাইট, ইউটিউব, ওয়ার্ডপ্রেস, ব্লগার, এস.ই.ও, ডিজিটাল মার্কেটিং, সোশ্যাল মিডিয়া মার্কেটিং, ইমেইল মার্কেটিং, এফিলিয়েট মার্কেটিং, অনলাইন ব্যবসা, ই-কমার্স , কম্পিউটার ও মোবাইল, সফটওয়্যার, এন্ড্রোয়েড এপ, গেমস, বিট কয়েন, ক্রিপ্রোকারেন্সি, অনলাইন ট্রেডিং, টেকনোলজি, নেটওয়ার্ক, ইন্টারনেট অফার, সিম কার্ড অফার, সাইবার নিরাপত্তা, ডাটা রিকভারী, ব্যাংকিং, মাস্টার কার্ড , ভিসা কার্ড, ডেবিট ক্রেডিট ও একাউন্স, লোন বা ডোনেশন, ইলেক্ট্রিক ও ইলেক্ট্রনিক্স , বীমা /ইন্সুরেন্স, আইন, মর্গেজ, নোটারী, ভিডিও কল, ম্যাসেজিং, চ্যাটিং, কল কনফারেন্স, অনলাইন পড়াশুনা, বিদেশে উচ্চ শিক্ষা , অনলাইন ক্লাস, সাইন্স ও সাকসেস স্টোরি। 

উল্লেখিত টপিক ছাড়া কোন ক্যাটাগরিতে লিখলে লেখা প্রকাশ করা হবে না। আর প্রকাশ হলেও সেটার জন্য পে করা হবে না। 

স্পন্সরঃ ব্র্যান্ড প্রোমোশন, ব্যাকলিংক, প্রোডাক্ট প্রোমোশন বা  এফিলিয়েট কোন লিংক যুক্ত করলে সেটা স্পনসর ক্যাটাগরিতে গন্য হবে। স্পন্সর নীতিমালা এখানে।

যে কারনে আপনার লেখা প্রকাশ হয় নাঃ

১।  অন্য কোন সাইট থেকে লেখা কপি করে সাবমিট করলে সেটা প্রকাশ করা হবে না।

২। অন্য কোন ভাষা থেকে কোন সফটওয়্যার বা টুলস ব্যবহার করে ট্রান্সলেট করে প্রকাশ করলে সেটা প্রকাশ করা হবে না। তবে অন্য ভাষার কোন লেখা অনুস্বরন করে নিজের ভাষায় সাজিয়ে লিখতে পারবে।

৩। কোন লেখা রিরাইট করে প্রকাশ করলে প্রকাশ করা হবে না। অন্য কোন লেখা সকল স্ট্রাকচার ঠিক রেখে মাঝে মাঝে শব্দ বা বাক্য এডিট করে ইউনিক করলেও লেখা প্রকাশ করা হবে না। লেখার সম্পূর্ণ স্ট্রাকচার, গ্রাফিক, এবং ফরমেট ইউনিক হতে হবে।

কিভাবে আয় করবেন?

জে আইটি আর্নিং প্রোগ্রাম-এর একজন রেজিস্টার মেম্বার তিন ভাবে ইনকাম করতে পারবে। যেমন,

১। আর্টিকেল লিখে আয়:

প্রথমে জে আইটি আর্নিং প্রোগ্রাম-এ রেজিস্টার করে একজন মেম্বার হতে হবে। অতঃপর লগইন করে আর্টিকেল লিখতে হবে। এবং আপনার আর্টিকেলটি এডমিন কর্তৃক রিভিউ করে প্রকাশ করা হলে প্রকাশিত আর্টিকেল এর জন্য সাথে সাথে 10 টাকা থেকে 100 টাকা পর্যন্ত ইনকাম হবে।

২। পে পার ভিউ:

আপনার লেখা আর্টিকেল যত ভিউ হবে আপনার তত ইনকাম হবে।

আর্টিকেল প্রকাশ হওয়ার জন্য শর্তঃ

  1. আর্টিকেল 100% ইউনিক হতে হবে। কোন ধরনের কপিরাইট আর্টিকেল প্রকাশ করা হবে না।
  2. আর্টিকেল কমপক্ষে 500 ওয়ার্ড এর হতে হবে।
  3. একটি ইউনিক ফিচার ইমেজ যুক্ত করতে হবে।
  4. বাংলা ভাষায় লিখতে হবে।

আপনার আর্টিকেল ভিউ বাড়ানোর জন্য বিভিন্ন সোশ্যাল মিডিয়া এবং অন্যান্য ওয়েবসাইটে আপনার প্রকাশিত আর্টিকেল এর লিংক প্রকাশ করতে পারবেন। 

২। রেফার করে আয়

একজন মেম্বার যখন রেজিস্টার করবে তার ড্যাশবোর্ডে অটোমেটিক একটি রেফারেল লিংক তৈরী হয়ে যাবে। এবং সেই লিঙ্ক থেকে যত মেম্বার আমাদের ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করবে, রেজিষ্ট্রিকৃত মেম্বার এর ইনকামের 20% আপনার একাউন্টে জমা হয়ে যাবে। 

নোটঃ রেফারকৃত মেম্বার এর একাউন্ট থেকে কোন টাকা কর্তন করা হবে না। এটি সরাসরি ওয়েবসাইট কর্তৃপক্ষ প্রোভাইড করে থাকে।

কিভাবে ইনকাম করবেন সম্পূর্ণ ভিডিও গাইড এখানে

কত টাকা আয় করা যাবে

জে আইটি আর্নিং প্রোগ্রাম থেকে আনলিমিডেট আয় করা যাবে।  এখানে আয়ের লিমিট নিয়ে কোন ধরাবাধা নিয়ম নেই । যে যত কাজ করবে ততই আয় করতে পারবে। 

এখান থেকে তিন ভাবে আয় করা যায়ঃ

আর্টিকেল রাইটিংঃ

প্রতি আর্টিকেল এর জন্য 10 টাকা থেকে 100 টাকা পর্যন্ত সাথে সাথে বোনাস দেওয়া হবে। (তবে কোন প্রোমোশনাল লিংক, রেফার লিংক, ব্যাকলিংক, প্রোডাক্ট প্রোমোশন বা 500 ওয়ার্ড এর থেকে কম লেখার ক্ষেত্রে এই বোনাস প্রযোয্য নয়)

পে পার ভিউঃ

আপনার লেখা আর্টিকেল প্রতি 1000 ইউনিক ভিউয়ে 500 টাকা পাবেন। আপনার  লেখা সকল আর্টিকেল মিলে যদি দিনে 1000 ভিউ হয় তাহলে আপনি পাবেন 500 টাকা।

নোটঃ এখানে শুধামাত্র ইউনিক ভিউ কাউন্ট হবে। একই ইউজার যদি একই পোষ্ট 24 ঘন্টায় 3 বার দেখে তাহলে 1 বার কাউন্ট হবে। 

আপনি যত ইচ্ছা আপনার লেখা পোস্ট বিভিন্ন সোশ্যাল মিডিয়া, যেমন ফেসবুক, টুইটার ইত্যাদিতে শেয়ার করতে পারবেন। এবং যত বেশি ভিউ হবে আপনার তত বেশি আয় হবে। 

রেফারঃ

আপনার রেফারেল লিংক থেকে যারা রেজিষ্ট্রেশন করেছে তারা যত আয় করবে আপনি তাদের আয়ের 20% পাবেন।

অর্থাৎ আপনার যদি 20 জন রেফারেল মেম্বার থাকে এবং সেই 20 জনে যদি 2000 টাকা আয় করে, তাহলে আপনার আয় হবে 2000 X 20% = 400 টাকা। 

নোটঃ আপনি যত ইচ্ছা তত রেফার করতে পারবেন।

jit Earning Programme থেকে কিভাবে টাকা উত্তোলন করা যায়ঃ

নিচের দেয়া পেমেন্ট মেথডগুলোর মধ্যে যে কোনটির মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। 

Withdrawal Method Minimum Withdrawal Amount
মোবাইল রিচার্জ ৳20.000
বিকাশ ৳100.000
রকেট ৳100.000
নগদ ৳100.000
শিউর ক্যাশ ৳100.000
পে টিএম ৳500.000

পে আউট রেটঃ

সম্পূর্ণ ভিডিও গাইড

আরোও বিস্তারিত এই ভিডিওতে দেখুন

 

কিভাবে আর্টিকেল লিখবেন নিচের ভিডিওটিতে বিস্তারিত দেখুনঃ