কী ভাবে ওয়াইফাই হ্যাক করা যাবে

আস্সালামু আলাইকুম কেমন আছেন সবাই আশা করি সবাই ভালো আছেন। আজ আমি আপনাদের জন্য নিয়ে এসেছি কীভাবে মোবাইল ফোন দিয়ে ওয়াইফাই হ্যাক করা যায় ।

প্রথমে নিচের লিংকে ক্লিক করে চ্যানেল টি জয়েন হয়ে যান এই চ্যানেলে কীভাবে ওয়াইফাই হ্যাক করা যাবে নানা রকম মোবাইল ফোনের সেটিংস অ্যাপ টিউটোরিয়াল আছে। আরও এখানেই নানা রকম গিভওয়ে থাকে সব সময়।

লিংক : https://youtube.com/channel/UCbXAxNMxWstjtro5rtzARqA

তো শুরু করা যাক ওয়াইফাই হ্যাক করার জন্য প্রথমে আপনার একটা অ্যাপ প্রয়োজন হবে এটা playstore পাবেন না। এটা ডাউনলোড করতে হলে যে কোন একটা ভাউজার ওপেন করুন সাচ্ বারে ক্লিক করুন এখানে লিখতে হবে WPS  Connect apk লিখে সার্চ করুন। প্রথম লিংকে ক্লিক করে অ্যাপ টি ডাউনলোড করুন।

এরপর ডাউনলোড হয়ে গেল অ্যাপ টি ইন্সটল করুন। তারপর অ্যাপটি ওপেন করুন। তারপর উপরের কনারের আইকনের পাশের আইকন টিতে ক্লিক করুন এখানে আপনার আশেপাশে থাকা সব ওয়াইফাই show করবে এখানে সবুজ রঙের ওয়াইফাই গুলো হ্যাক করা যাবে আর লাল গুলোও হ্যাক করা যাবে এর জন্য প্রয়োজন হবে একটা ওয়াইফাই কানেট করা মোবাইল ফোন ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

মোবাইল টিতে যে ওয়াই-ফাই কানেকশন করা আছে সেটা হ্যাক করতে পারবেন এর জন্য মোবাইল টির একটা ভাউজার ওপেন করে সেখানে সাচ্ ওপশনে গিয়ে লিখতে হবে 192.168.0.1 বা 192.168.1.1  বা 192.168.1.254 বা 192.168.2.254 লিখে সার্চ দিলে একটা পেজ ওপেন হবে সেখানে username:  or password: জায়গা admin admin বা guest or guest লিখে লগইন করতে হবে ।

এরপর একটা পেজ ওপেন হবে সেখানে Wireless security option টিতে ক্লিক করুন এখানে আরো ওপশন চালু হবে সেখানে WPS ওপশনে ক্লিক করুন এখানে একটা পিন কোড দেখা যাবে সেটা নোট করে রাখুন ।

এরপর পিনের উপরে দেখুন সেখানে disabled or enabled option আছে এখানে enabled option টি করে enabled করে দিন। এরপর যে অ্যাপ টি প্রথমে ইন্সটল করেছেন সেটাতে যান দেখবেন যে লাল রঙের ওয়াইফাই টি আপনি হ্যাক করতে চেয়েছেন সেটা সবুজ রঙের হয়ে গেছে। এবার ওয়াইফাই টিতে ক্লিক করুন এখানে other ওপশনে ক্লিক করুন এখানে একটা পিন কোড চাইবে এখানে যে পিন টি নোট করে রেখেছেন সেটা বসিয়ে দিন। এরপর কানেক্ট ক্লিক করুন দুই মিনিট অপেক্ষা করতে হবে ।

দুই মিনিট হয়ে গেলে যদি কানেক্ট না হয় তাহলে cancel করে আবার পিন কোড ব্যবহার করে try করুন এবার এক মিনিটের মধ্যে কানেক্ট হয়ে যাবে মোবাইল ফোনের উপরে দেখবেন ওয়াইফাই আইকন টি। এবার অ্যাপটি থেকে বের হয়ে এসে যদি ওয়াইফাই ওপশনে যান তাহলে দেখবেন ওয়াইফাই কানেক্ট হয়ে গেছে।

এবার অ্যাপটি uninstell করে দেন এবং মেমোরিতে রেখে দিন । যখন পাসওয়ার্ড পরিবর্তন করে ফেলবে তখন অ্যাপটি ইন্সটল করে আবার কানেক্ট করে নিতে পারেন।

এতে আপনি সারাজীবন ধরে ফ্রিতে নেট ব্যবহার করতে পারবেন । এরকম আরো টিউটোরিয়াল পেতে আমাদের চ্যানেল টি Subscribe করে দিন । 

লিংক :https://youtube.com/channel/UCbXAxNMxWstjtro5rtzARqA

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ