প্রতিদিন ভিডিও দেখে মাসে নিশ্চিন্তে 2000 টাকা আয়ের বিশ্বস্ত সাইট

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু। অনলাইন এ ঘরে বসে ইনকাম করার অনেক ওয়েবসাইট এবং অ্যাপস রয়েছে । আবার এমন কিছু সাইট এবং অ্যাপস রয়েছে যেখানে কাজ করার পরও তারা পেমেন্ট করে না। কাজ করে সময় নষ্ট হয়। তাই কোন সাইটে কাজ করার পূর্বে সেই সাইট টি সম্পর্কে জেনে নেয়া আবশ্যক।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আবার এমন কিছু সাইট রয়েছে যেখানে কাজ করে নিশ্চিন্তে পেমেন্ট পাওয়া যায়। আর আমরা সবসময় চেষ্টা করব সেইসব সাইটে কাজ করার। অনলাইন এ ইনকাম করা খুব একটা সহজ নয়, প্রয়োজন পরিশ্রম এবং ধৈর্য।

আপনি যদি ধৈর্যের সাথে নিয়মিত বিশ্বস্ত সাইটে কাজ করেন তাহলে আপনি অবশ্যই পেমেন্ট পাবেন এবং মাসে ভালো একটি অ্যামাউন্ট উপার্জন করতে পারবেন। তেমনি একটি বিশ্বস্ত এবং জনপ্রিয় সাইটের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দিব যে সাইটে দীর্ঘদিন যাবৎ মার্কেটপ্লেসে আছে এবং নিয়মিত পেমেন্ট করে আসছে। ইনকাম করার অনেক পদ্ধতি রয়েছে। তাদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ভিডিও কিংবা এড দেখে ইনকাম করার। তাছাড়া আপনি সার্ভে থেকে বিভিন্ন অফার কমপ্লিট করে গেমস খেলে পারবেন ইনকাম করতে। তাহলে চলুন সেই সাইটটি সম্পর্কে আমরা বিস্তারিত জেনে নেই।

______________________________

সর্বপ্রথম আপনারা এই লিংকে ক্লিক করে অ্যাপসটি ইন্সটল করুন। লিংকে ক্লিক করলে সরাসরি আপনাদের প্লে স্টোরে নিয়ে যাওয়া হবে।

(Some information about this app:

Download : 10,00,000 +

Rating: 4.4)

অ্যাপসটি ইন্সটল করে নিন। ইন্সটল হয়ে গেলে ক্লিক করুন এবং সাইন আপ করুন। সাইন আপ করতে সাইন উপ উইথ গুগোল এ ক্লিক করুন এবং আপনাদের গুগোল একাউন্ট দিয়ে অ্যাপসটিতে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন। অথবা আপনারা নিচে ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করতে পারেন।

 

তারপর আপনাদের পুরো নাম এবং জেন্ডার সিলেক্ট করুন। তারপর নিচের ক্যাপচাটি ফিলাপ করুন,,, রেজিস্টার বাটনে ক্লিক করুন।

রেজিস্ট্রেশন সম্পন্ন হয়ে গেলে আপনাদের দেয়া ইমেইলে একটি লিঙ্ক পাঠানো হবে।

লিংকে ক্লিক করে আপনাদের অ্যাকাউন্ট টি এক্টিভেট করে নিন। অ্যাক্টিভেট হয়ে গেলে আপনাদের রেজিস্ট্রেশন সম্পন্ন। তার পর আপনারা আবার অ্যাপসটিতে ঢুকুন। অ্যাপসটির ঢুকার পর আপনারা আপনাদের ড্যাশবোর্ড দেখতে পারবেন। এই ড্যাশবোর্ডে আপনাদের ব্যালেন্স শো করবে। যেহেতু আমরা নতুন একাউন্ট খুলেছি তাই আমাদের এখানে কোন ব্যালেন্স দেখাচ্ছেনা।

ইনকাম এর পদ্ধতি :

এই সাইটটি থেকে ইনকাম করার জন্য আপনার আপনাদের ড্যাসবোর্ডের ওপরে ৩টি লাইন দেখতে পারবেন (3 line bar) ।

সেখানে ক্লিক করলে একটি ড্রপবক্স চলে আসবে। দ্বিতীয় অপশনটিতে দেখতে পারবেন ' Earn'রেখা রয়েছে ।

দ্বিতীয় অপশনটিতে ক্লিক করুন।

আপনারা ৪টি অপশন দেখতে পারবেন ইনকাম করার :

1. Play games 

2.Fillinh out surveys

3.Watch videos 

4.Online shopping 

 এই চারটি পদ্ধতির মধ্যে বেশি জনপ্রিয় ভিডিও দেখে ইনকাম করা /এড দেখে...। ভিডিও/এড দেখে কিভাবে ইনকাম করবেন সেই পদ্ধতিটি আমি দেখিয়ে দিচ্ছি।

Watch videos - earn এ ক্লিক করুন।

তারপর আপনাদের এই রকম পেজ আসবে। আপনারা Unity or Fyber যেকোনো একটি ক্লিক করুন (আমি Unity এর কাজ দেখিয়ে দিচ্ছি):

ক্লিক করলে আপনার এই রকম একটা পেজ আসবে, তারপর "Start Watching Videos" এ ক্লিক করুন। আপনাদের 30 সেকেন্ড এড দেখতে হবে। ভিডিও /এড শেষে কেটে দিবেন। আপনাদের ওয়ালেট এ ব্যালেন্স যোগ করা হবে। প্রতি ভিডিও এর জন্য ১ টাকা অথবা তার বেশি ইনকাম করতে পারবেন। 

আর্টিকেল এর শেষ কথা :

আপনাদের সম্পূর্ণ ইনকাম করার টিউটোরিয়াল বলা আছে  এখানে। নিয়মিত কাজ করলে আপনাদের ভালো ইনকাম হবে। প্রতি দিন ১ ঘণ্টা কাজ করলে ১০০ টাকার উপরে উপার্জন করতে পারবেন।

অ্যাপস টা বিশ্বস্ত তাই পেমেন্ট নিতে পারবেন খুব সহজেই। কোনো প্রকার সমস্যা হলে আমি আপনাদের সহযোগীতা করার চেষ্টা করবো। পরবর্তী তে অন্য কোন ইনকাম এর সাইট নিয়ে হাজির হব। বন্ধু দের সাথে শেয়ার করুন। সবাই ভালো থাকুন,,সুস্থ থাকুন। 

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।।।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ