ছোট ছোট কাজ করে প্রতিদিন আনলিমিটেড টাকা ইনকাম?

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের জন্য দারুন একটি পিটিসি সাইট নিয়ে এসেছি। এই সাইটে আপনি বিভিন্ন ধরনের ছোট ছোট কাজ করে ইনকাম করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এখন ছোট ছোট কাজ বলতে কী বোঝায়। ছোট ছোট কাজ বলতে বিভিন্ন ধরনের কাজ বোঝায়। যেমন : এড ক্লিক, ওয়েবসাইট ভিজিট,এপ ডাউনলোড,সাইন আপ করা ইত্যাদি কাজকে বোঝায়।

এই কাজ গুলো করতে আপনার ৫-১০ মিনিট সময় লাগবে । তো চলুন এবার বিস্তারিত জেনে নেয়া যাক : 

Site link: ejobwork.com

কিভাবে সাইন আপ করবেন?

প্রথমে উপরের লিংকটি কপি করে গুগলে সার্চ করুন। সাইটে নিয়ে গেলে উপরের থ্রী ডড আইকনে ক্লিক করুন। একটি ফর্ম দেখতে পাবেন।

সেখানে আপনার নাম, ইমেইল, পাসওয়ার্ড, মোবাইল নম্বর ইত্যাদি দিয়ে ফর্মটি পূরণ করুন। এবার নিচের সাবমিট বাটনে ক্লিক করুন। ব্যাস কাজ শেষ । আপনার একাউন্ট খোলা হয়ে গেছে। 

কিভাবে কাজ করবেন?

একাউন্ট খোলার পর পুনরায় উপরের থ্রী ডড আইকনে ক্লিক করুন । এরপর job বাটনে ক্লিক করুন ।‌ স্ক্রল করে নিচের দিকে আসুন । সেখানে আপনি job category দেখতে পাবেন । যেমন : এড ক্লিক,এপ ডাউনলোড ইত্যাদি ।

এখানে আপনি যে ক্যাটাগোরিতে কাজ করবেন সেটা সিলেক্ট করুন । এরপর apply বাটনে ক্লিক করুন । আবার থ্রী ডড আইকনে ক্লিক করে job বাটনে ক্লিক করুন ।

এখন আপনি যে ক্যাটাগোরি সিলেক্ট করেছেন সেই ক্যাটাগোরির অনেক গুলো কাজ দেখতে পাবেন । যে কাজটি করতে চান সেই কাজের নিচে apply বাটন দেখতে পাবেন সেখানে ক্লিক করুন ।

সেই কাজটি কিভাবে সম্পন্ন করবেন সেই বিষয়ে কিছু তথ্য দেওয়া থাকবে । সেগুলো পড়ে নিন । তারপর সেই অনুযায়ী কাজ করে প্রুভ জমা দিন ।

কোন প্রুভ জমা দিবেন সেটিও সেখানে বলা থাকবে । আর এভাবেই সেখানে থাকা সব কাজ করতে পারবেন ।

কিভাবে উইথড্র করবেন?

উইথড্র করার জন্য প্রথমে আপনি আপনার ড্যাশবোর্ডে ফিরে আসুন । তারপর withdraw বাটন দেখতে পাবেন । তার নিচের view details এ ক্লিক করুন ।

এখানে আপনি বিকাশ,নগদ,বিটকয়েন ও লাইটকয়েনের মাধ্যমে টাকা তুলতে পারবেন । টাকা তুলতে উইথড্র now বাটনে ক্লিক করে confirm বাটনে ক্লিক করুন । মিনিমাম ১ ডলার হলে উইথড্র করতে পারবেন ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Md Samiul Islam - Nov 3, 2022, 8:53 AM - Add Reply

Good

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ