Tiktok app install করুন এবং একদিনে 1000 টাকা ইনকাম করুন। অফার সীমিত, এখনই একাউন্ট করুন।

আসসালামু আলাইকুম, বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহ্ র রহমতে সবাই ভালো আছেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

করোনায় ঘরে থেকে যেমন সবাই বোর হই, তেমনি অধিকাংশ মানুষের আয়ের পথও বন্ধ। তো বন্ধুরা যাদের পিসি বা অ‌্যান্ড্রোয়েড ফোন আছে তারা চাইলে ঘরে বসেই ইন্টারনেটের মাধ্যমে আয় করতে পারবেন এবং সময়ও কাটাতে পারবেন।

আজ আমি আপনাদের বলব টিকটক এপ ইনস্টল করে কিভাবে টাকা ইনকাম করবেন।

টিকটক বর্তমানে বিশ্বের সবচেয়ে দ্রুত বর্ধনশীল সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। তাই অনেকের মনে প্রশ্ন, কিভাবে টিকটক থেকে অর্থ উপার্জন করা যায়? টিকটক প্রকাশের পর থেকে অ্যাপ স্টোর থেকে 1.5 মিলিয়নেরও বেশি ডাউনলোড হয়েছে। অ্যাপটির 400 মিলিয়নেরও বেশি ব্যবহারকারী রয়েছে।

টিকটকের জনপ্রিয়তার কারণে, এখন অনেকেই ভাবছেন যে তারা তাদের ভিডিও থেকে অর্থ উপার্জন করতে পারে কিনা। আসলে, ভিডিও আপলোড করে অর্থ উপার্জন করা খুব সহজ। ইনস্টাগ্রাম এবং ইউটিউবের মতো টিকটক থেকেও অর্থ উপার্জন করা যায়।

TikTok (Musical.ly) কি?

টিকটক একটি সংক্ষিপ্ত ভিডিও অ্যাপ্লিকেশন, যেখানে আপনি লাইভ মিউজিক ভিডিও, ডায়ালগ, কমেডি ভিডিও তৈরি করে অন্যদের বিনোদন দিতে পারেন। এই অ্যাপের সাহায্যে আপনি 3 থেকে 15 সেকেন্ডের ছোট ভিডিও তৈরি এবং আপলোড করতে পারেন।

TikTok এর পূর্বে Musical.ly নামকরণ করা হয়েছিল এবং সম্প্রতি এর নতুন নামকরণ করা হয়েছে। প্রকৃতপক্ষে একটি চীনা কোম্পানি "ডুইন" মিউজিক্যাল.লি কিনে তার সাথে একীভূত করে এবং ইংরেজিতে এর নাম দিয়েছে টিকটোক। এই অ্যাপ্লিকেশনটিতে আপনি অনেক গান এবং সংলাপ পাবেন, যার মাধ্যমে আপনি মোবাইল থেকে ভালো ভিডিও তৈরি করতে পারবেন এবং এডিটিং অপশনও আছে।

এর ভিডিওগুলি বেশ সংক্ষিপ্ত এবং বিনোদনমূলক, তাই এই অ্যাপ্লিকেশনটি খুব দ্রুত বিশ্বে খুব জনপ্রিয় হয়ে উঠেছে। ইউটিউবের মত, আপনি টিক টক এ ভাল মজার ভিডিও আপলোড করে আরো ফলোয়ার তৈরি করতে পারেন এবং এখান থেকে অর্থ উপার্জন করতে পারেন।

এর ভিডিওগুলি বেশ সংক্ষিপ্ত এবং বিনোদনমূলক, তাই এই অ্যাপ্লিকেশনটি খুব দ্রুত বিশ্বে খুব জনপ্রিয় হয়ে উঠেছে। ইউটিউবের মতো, আপনি টিকটকে ভাল মজার ভিডিও আপলোড করে আরও অনুগামী তৈরি করতে পারেন এবং এখান থেকে অর্থ উপার্জন করতে পারেন।

আজ আমি আপনাদের বলব কিভাবে টিকটক থেকে আয় করা যায়। বন্ধুরা, এখন থেকে, আপনি আয় পাবেন, আপনি টিকটক থেকে 15 টাকা পাবেন অ্যাকাউন্টের মাধ্যমে এবং যদি আপনি রেফারেল লিঙ্ক ব্যবহার করেন, তাহলে আপনি 60 টাকা পাবেন। এবং আপনি অবিলম্বে টাকা পেমেন্ট নিতে পারেন। আমি 20 টাকা মোবাইল রিচার্জ নেই প্রুফ হিসাবে এবং সাথে সাথে আমি পেমেন্ট পেয়ে যাই। তার পর আমি একাউন্ট করার ২-৩ দিনের মধ‌্যে এখান থেকে ৭১০ টাকা মোবাইল রিচার্জ ও বিকাশে পেমেন্ট নেই। একবার আপনি বিশ্বাস করে অ্যাকাউন্ট করুন এবং আমার পেমেন্ট প্রুফ দেখুন, কেউ প্রতারণা করবে না, ইনশাআল্লাহ।

আমার রেফারেল লিংক হল BD66408373। সুতরাং, আমার এই আমন্ত্রণ কোডটিতে ক্লিক করুন, টিকটক অ্যাপটি ডাউনলোড করুন, একটি অ্যাকাউন্ট তৈরি করুন এবং আমার রেফারেল কোড ব্যবহার করুন এবং উপার্জন করুন। আপনি অবশ্যই আমার রেফারেল কোড ব্যবহার করে কিছু সুবিধা পাবেন।

বন্ধুরা, টিকটক অ্যাকাউন্ট খোলার সাথে সাথে কিভাবে আয় করবেন:

1. প্রথমে এখানে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করুন।

2. তারপর অ্যাপটি খুলুন। প্রোফাইলে ক্লিক করুন। তারপর এইরকম একটা ছবি আসবে-

4. এখন একেবারে শীর্ষে হলুদ আইকনে ক্লিক করুন।

5. এখন আপনার ইমেইল আইডি দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করুন।

6. আপনার TikTok অ্যাকাউন্ট তৈরি করা হয়েছে। এখন invite এর পাশে কনফার্ম লেখাতে ক্লিক করুন। তারপর আপনি অবিলম্বে 15 টাকা পাবেন, যা আপনি সেই সময়ে তুলতে পারবেন। যদি রেফারেল লিংক দেওয়া না থাকে তাহলে এই লিঙ্কটি BD66408373 দিন।

7. আমি এখান থেকে ৭১০ টাকা পেমেন্ট নিলাম।

 

টিকটকে ভিডিও বানানো বেশ সহজ। আপনাকে যা করতে হবে তা হল এখান থেকে গান বা সঙ্গীত নির্বাচন করুন এবং তৈরি করুন মানুষের বিনোদনের জন্য একটি ভালো ভিডিও।

1- TikTok অ্যাপ খোলার পর, আপনি যে + বাটনে পাচ্ছেন তা ক্লিক করুন।

2- পরবর্তী স্ক্রিনে, আপনি উপরে যে শব্দটি বেছে নিয়েছেন তাতে ক্লিক করুন।

3- আপনার সামনে মিউজিক প্লেলিস্ট খুলবে, এখান থেকে আপনি আপনার পছন্দের গান, ডায়ালগ বা আপনার মোবাইল থেকে গান বেছে নিতে পারেন মাই সাউন্ডে ক্লিক করে।

4- এর পরে আপনার স্ক্রিনের ডান দিকে মোশন দেখার জন্য অনেক অপশন আছে (এখান থেকে আপনি আপনার ভিডিওকে ধীর এবং দ্রুত করতে পারেন), ফিল্টার, কাউন্টডাউন, বিউটি মোড, ইফেক্টস। এগুলি ছাড়াও আপনি আপনার নিজের অডিও ট্রিম করতে পারেন।

5- এখন ভিডিও রেকর্ড করার সময়, আপনি এখানে ভিডিও বোতামে ক্লিক করে 3 থেকে 15 সেকেন্ডের ভিডিও তৈরি করতে পারেন।

6- টিক টক ভিডিও রেকর্ড করার পর, আপনি গানটিতে ছাঁটা দিতে পারেন, বিশেষ প্রভাব যোগ করতে পারেন এবং তারপর শিরোনাম এবং হ্যাশ ট্যাগ যোগ করে প্রকাশ করতে পারেন।

> আপনার টিক টক ভিডিও প্রকাশ হওয়ার পর, এটি বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের সাথে শেয়ার করুন যাতে আপনার ভিডিও আরও বেশি মানুষের কাছে পৌঁছাতে পারে।

> তাহলে আরো বেশি বেশি টিকটক ভিডিও করে টাকা উপার্জন করতে আরো বেশি বেশি ভিডিও দেখতে থাকুন। আপনি যত বেশি ভিডিও দেখবেন তত বেশি পয়েন্ট পাবেন।

> তাহলে চলুন এগিয়ে যাই এবং আজ থেকে আপনি যে কোন পদ্ধতি ব্যবহার করে TikTok থেকে অর্থ উপার্জন করতে পারেন। আজকের এই পোস্টে আমি আপনাকে তার সম্পর্কে আরও বলব। তাহলে আর দেরি না করে শুরু করা যাক।

> টিকেটে অর্থ উপার্জনের আরেকটি উপায় হল অ্যাকাউন্টে ফলোয়ারের সংখ্যা বৃদ্ধি করা এবং সেগুলো বিক্রি করা। এই জিনিসটি ইতিমধ্যেই ইনস্টাগ্রামে জনপ্রিয়।

> টিক টক থেকে অর্থ উপার্জনের জন্য আপনি এই কৌশলটি ব্যবহার করতে পারেন। প্রথমে আপনাকে একটি কুলুঙ্গি খুঁজে বের করতে হবে এবং এটি সম্পর্কে আকর্ষণীয় সামগ্রী তৈরি করতে হবে। অ্যাকাউন্টে একটি নির্দিষ্ট স্তরের অনুসারী যুক্ত হওয়ার পরে, আপনি বিভিন্ন ব্র্যান্ড বা ব্যক্তির কাছে টিকটোক প্রোফাইল বিক্রি করতে পারেন।

> আপনি যদি টিকটকে বিশেষজ্ঞ হন, টিকটকের হাজার হাজার ব্র্যান্ড রয়েছে যা আপনার পরিষেবার জন্য অর্থ প্রদান করবে। আপনি যদি আপনার ভিডিওতে কয়েক হাজার ভিউ আনতে পারেন, আপনি সেই কৌশলটি শিখে অর্থ উপার্জন করতে পারেন। এটি অর্থ উপার্জনের একটি ভাল উপায়।

> প্রভাবশালীদের ম্যানেজ করে আপনি টিকটকে অর্থ উপার্জন করতে পারেন। আপনার প্রভাবশালী সংস্থা ব্র্যান্ডকে টিকট্যাক প্রভাবককে যোগাযোগ বা পরিচালনা করতে সাহায্য করবে। আপনার এজেন্সি প্রভাবশালী এবং ব্র্যান্ডের মধ্যস্থতাকারী হিসেবে কাজ করবে।

> আপনি ব্র্যান্ডের সাথে কাজ করার জন্য সেরা প্রভাবক নির্ধারণ করতে সাহায্য করবেন। ব্র্যান্ডের লক্ষ্য পূরণের জন্য সোশ্যাল মিডিয়া মার্কেটিং কৌশল তৈরি করে, আপনি এটিকে এক ধাপ এগিয়ে নিয়ে যেতে পারেন।

> 18 বছর বা তার বেশি বয়সী প্রতিটি ব্যবহারকারী তাদের প্রোফাইল থেকে উপহার এবং কয়েন কিনতে পারেন। পয়েন্ট বা উপহার কেনার সময় আপনি তাদের মূল্য দেখতে পারেন। একবার আপনি কয়েন কিনলে, আপনি সেগুলি আপনার অ্যাকাউন্টে জমা করতে পারেন।

> মুদ্রার দামও আলাদা। আপনি 1.39 এর জন্য 100 টি কয়েন কিনতে পারেন। আপনি উপহার কিনতে কয়েন ব্যবহার করতে পারেন। সবচেয়ে দামি উপহার হল ড্রামা কুইন যার মূল্য ৫০ হাজার কয়েন। লাইভ স্ট্রিম চলাকালীন উপহার ব্যবহার করা হয়। ব্যবহারকারীরা তাদের প্রিয় নির্মাতাদের প্রশংসামূলক উপায়ে উপহার দিতে পারেন। "উপহার দিন" বোতামে ক্লিক করে উপহার পাঠানো যেতে পারে।

> কিন্তু, একটা সমস্যা আছে। সমস্ত টিকটোক ব্যবহারকারী লাইভ স্ট্রিম প্রোগ্রামে যোগ দিতে পারবেন না। প্ল্যাটফর্ম বিবেচনা করে নির্বাচিত ব্যবহারকারীদের ভিডিওতে নির্বাচিত করা হয়।

> আপনি আপনার নিজের পণ্য বিক্রি করে অর্থ উপার্জন করতে পারেন। এটি করার জন্য আপনার আরও অনুগামীদের প্রয়োজন নেই। আপনি মাত্র কয়েকজন ফলোয়ার দিয়ে কন্টেন্ট তৈরি করতে পারেন। যা আপনার দর্শকদের দৃষ্টি আকর্ষণ করবে।

> আপনি আপনার ভিডিওর শেষ 3 সেকেন্ডে আপনার বিজ্ঞাপন ব্যবহার করে আপনার গ্রাহকদের আকৃষ্ট করতে পারেন।

> TikTok ব্যবহারকারীদের যাদের 100k ফলোয়ার আছে তারা স্পনসর করা পোস্টের জন্য 500 থেকে 2,000 আয় করতে পারে। আর যদি এনগেজমেন্ট রেট বেশি হয় তাহলে অনেক টিকস থেকে টাকা আয় করা সম্ভব।

পেমেন্ট পদ্ধতি:

মোবাইল রিচার্জ - আপনি যেকোন অপারেটর থেকে মাত্র 10 টাকায় রিচার্জ নিতে পারবেন।

ব্যাংক - 50 টাকা।

বিকাশ - 50 টাকা।

আজ এ পর্যন্ত। সবাই ভালো থাকবেন। আল্লাহ্ হাফেজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ