একাউন্ট খুললেই ৭০০০ টাকা একদম ফ্রিতে নিয়ে নিন?

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো আছেন। টাইটেল দেখে নিশ্চয়ই অবাক হয়েছেন। হ্যা আমি ঠিকই বলছি। একাউন্ট খোলার সাথে সাথেই ৭০০০ টাকা একদম ফ্রিতে পেয়ে যাবেন এবং প্রতিদিন ৫০০-১০০০ টাকা বা তারও বেশি ইনকাম করতে পারবেন তাও আবার কোন প্রকার কাজ না করে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আগেই বলে রাখি এখানে কাজ করতে আপনার অবশ্যই একটি TRX একাউন্ট থাকতে হবে। একাউন্ট না থাকলে প্লে স্টোর থেকে trust wallet এপটি ডাউনলোড করে একটি TRX একাউন্ট খুলে নিন। এবার সম্পুর্ন পোস্টটি ভালো ভাবে পড়ুন ।

Site link : https://trx.house/mobile/reg/top_1/643983.html

কিভাবে সাইন আপ করবেন?

প্রথমে উপরের লিংকটি কপি করে গুগলে সার্চ করুন। এরপর উপরের রেজিস্টার বাটনে ক্লিক করুন। +৮৮০ সিলেক্ট করে আপনার মোবাইল নম্বর টি লিখুন। ইমেইল, পাসওয়ার্ড ইত্যাদি দিয়ে নিচের সাইন আপ বাটনে ক্লিক করুন।

ইমেইল ভেরিফাই করতে বললে আপনি আপনার ইমেইল এর ইনবক্সে গিয়ে ইমেইল ভেরিফাই করে দিন । আর করতে না বললে সরাসরি লগইন করুন। ব্যাস কাজ শেষ। আপনার একাউন্ট প্রস্তুত।

একাউন্ট খোলার সাথে সাথেই আপনি ১১০০ TRX বোনাস পাবেন যার মূল্য বাংলাদেশের টাকায় প্রায় ৭০০০ টাকার মত।

কিভাবে কাজ করবেন?

ধরতে গেলে এই সাইটে কোন কাজ নেই । আপনি নিচের trading অপশনে ক্লিক করুন । তারপর receive অপশনে ক্লিক করে TRX ক্লাইম করুন । সেখান থেকে আপনি ৬০+ TRX পাবেন ।

যত দিন যাবে আপনি সেখান থেকে তত বেশি TRX পাবেন । অর্থাৎ আজকে আপনি ৬০ TRX পেলে কালকে পাবেন ৭০ TRX । এভাবে আপনার TRX এর পরিমাণ বাড়তে থাকবে ।

প্রতি ২৪ ঘন্টা পরপর একবার ক্লাইম করতে পারবেন । আর এভাবেই আপনার ফ্রী ইনকাম হবে । অনেক TRX করতে ইনকাম করছেন । এবার সেগুলো দেখে উইথড্র করার পালা ।

কিভাবে TRX উইথড্র করবেন?

উইথড্র করার আগে আপনাকে ৫ TRX ডিপোজিট করতে হবে । এজন্য উপরের ডিপোজিট বাটনে ক্লিক করুন । সেখানে একটি TRX Address পাবেন ।

সেই এড্রেসে আপনার TRX wallet থেকে ৫ TRX পাঠিয়ে দিন । কিছুক্ষণ পর তারা আপনার ডিপোজিট এক্টিভ করে দিবে । তখন আপনি উইথড্র করতে পারবেন ।

টাকা উইথড্র করতে উপরের withdraw বাটনে ক্লিক করুন । TRX এর পরিমাণ, আপনার TRX Address ইত্যাদি দিয়ে confirm বাটনে ক্লিক করুন । ২৪ ঘন্টার মধ্যে তারা আপনার পেমেন্ট কমপ্লিট করে দিবে । য

দি পোস্টটি বুঝতে অসুবিধা হয় তাহলে ইউটিউবে এই সাইটের অনেক ভিডিও পাবেন । সেগুলো দেখে আসতে পারেন ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ