সহজ এফিলিয়েটস এ কিভাবে আপনার অ্যাকাউন্ট তৈরি করবেন, সাথে ১০০ টাকা সাইন আপ বোনাস

আসসালামু আলাইকুম, বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহ্ র রহমতে সবাই ভালো আছেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

বর্তমান সময়ে করোনা ব‌্যাপক হারে বৃদ্ধি পাওয়ায় সারাদেশে চলছে কঠোর লকডাউন। তো বন্ধুরা অতি জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না।

আর বের হলে অবশ‌্যই মাস্ক ব‌্যবহার করুন, আর বারবার হাত স‌্যানিটাইজড করুন এবং ঘরে ফিরে ২০ সেকেন্ড ধরে সাবান দিয়ে হাত ধোবেন। নিজে সুস্থ থাকুন এবং পরিবারের সবাইকে সুস্থ রাখার চেষ্টা করুন।

বন্ধুরা আজ আমরা এই পোস্টের মাধ্যমে আমরা জানব কিভাবে সহজ এফিলিয়েটস এ অ্যাকাউন্ট করতে হবে এবং এখানে এফিলিয়েট মার্কেটিং করে দ্রুত টাকা ইনকাম করতে পারবেন।

তো বন্ধুরা আর দেরি না করে শুরু করা যাক।

বন্ধুরা আমরা সবাই-ই অনলাইনে ইনকাম করার বিষয় নিয়ে লেখালেখি হয় এমন সাইট গুলোতে বিভিন্ন ধরনের ইনকাম সম্পর্কিত সাইটের সন্ধান পেয়ে থাকি। কিন্তু অ্যাকাউন্ট করার পর দেখা যায় আসলে সেই সাইট টি আমাদের জন্য কোন কাজেই আসছে না বা কাজ করে যে টাকা উত্তোলন করবেন সেই পেমেন্ট মেথডটি আপনার নেই অথবা কিছুদিন কাজ করে দেখলেন যে সাইটটি ভুয়া।

তাই সবাইকে অনুরোধ করবো আমার পোস্ট গুলোর দিকে নজর রাখার জন্য। আমি যে ইনকাম  বিষয়ক পোস্ট গুলো লিখি বা আগামীতে লিখব সেগুলো অনুসরণ করলে আপনারা নিশ্চিত ইনকাম করতে পারবেন এবং বাংলাদেশি পেমেন্ট মেথড যেমনঃ বিকাশ, নগদ, রকেট এর মাধ্যমে টাকা উঠাতে পারবেন।

আর তার মধ্যে অন্যতম একটি সাইট হচ্ছে সহজ এফিলিয়েটেস, যেখান থেকে আপনি এফিলিয়েট মার্কেটিং করে মাসে ভালো পরিমান টাকা আয় করতে পারবেন। এজন‌্য আপনাকে প্রথমে এফিলিয়েট মার্কেটিং সম্পর্কে জানতে হবে । তো চলুন সংক্ষেপে জেনে নেই এফিলিয়েট মার্কেটিং সম্পর্কে ।

এফিলিয়েট মার্কেটিং কি?

এফিলিয়েট মার্কেটিং হচ্ছে খুব দ্রুত এবং কম খরচে অনলাইনে টাকা আয় করার সব থেকে ভাল উপায়। সাধারণত মার্কেটিং বলতে আমরা যা বুঝি যে- কোন পণ্য অথবা সার্ভিস এর প্রচার প্রচারনা করে ওই পণ্যের ক্রেতা তৈরি করা এবং নির্দিষ্ট পণ্য সেল করা। ঠিক এই জিনিসটিই আপনি যদি অনলাইনে করেন তাহলে সেটাকে বলা হয় ডিজিটাল মার্কেটিং বা অ্যাফিলিয়েট মার্কেটিং। সাধারণত যেমনটি বললাম অ্যাফিলিয়েট মার্কেটিং হচ্ছে খুব দ্রুত এবং কম খরচে অনলাইনে টাকা আয় করার সব থেকে ভাল উপায়।

এবার চলুন সহজ এফিলিয়েটেস এ কিভাবে অ্যাকাউন্ট করতে হবে সে সম্পর্কে জেনে নিই:

১। প্রথমে www.sohojaffiliate লিখে ক্লিক করুন।

আপনাকে সরাসরি সহজ এফিলিয়েটেস এর সাইটে নিয়ে যাবে।

২। এবার উপরের সাইন আপ বাটনে ক্লিক করুন, একটা পেজ শো করবে। এখানে আপনার ইমেইল ভেরিফিকেশন করতে বলবে। আপনার মেইলে গিয়ে মেইল ভেরিফিকেশন করুন।

৩। এবার একটি ফরম আসবে। এখানে আপনার পুরো নাম, ইমেইল, ফোন নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে রেজিস্টার বাটনে ক্লিক করুন।

৪। এরপর আপনার ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।

৫। একাউন্ট করার সাথে সাথে আপনার একাউন্টে ১০০ টাকা যোগ হবে। আর যারা রেফার করবে তারা প্রতি রেফারে ১০ টাকা পাবেন। এই টাকা জমা হবে আপনার বোনাস একাউন্টে।


৬। বোনাস একাউন্টের টাকা উঠানো যায়না। শুধুমাত্র কেনাকাটা করার জন্য ব্যবহার করা যায়। বোনাস দিয়ে কেনাকাটার ক্ষেত্রে শুধু বোনাস ব্যালেন্স দিয়ে কেনাকাটা করা যাবেনা, বোনাস ২০% এবং ক্যাশ ৮০% রুলস প্রযোজ্য হবে। বোনাস দিয়ে কেনাকাটার ক্ষেত্রে শপিং পয়েন্ট পাওয়া যাবেনা।

৭। বোনাস দিয়ে কেনাকাটার ক্ষেত্রে ক্যাশ অন ডেলিভারি সুবিধা পাওয়া যাবে। সেক্ষেত্রে প্রোডাক্ট অর্ডার করার সময় বোনাস থেকে ২০% পেমেন্ট করে দিতে হবে, বাকি ৮০% টাকা প্রোডাক্ট হাতে পেয়ে পরিশোধ করতে পারবেন।

৮। একজন মেম্বার যত খুশি রেফার করতে পারবে। রেফার করে ইনকামেরও কোন লিমিট নাই। তবে একজনের নামে একাধিক একাউন্ট করা যাবেনা। তাহলে আপনার একাউন্ট সাসপেন্ড করে দিবে।

ব্যস একদম সহজেই আপনার অ্যাকাউন্ট করা হয়ে গেল। সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট করার মতই সহজ একটা কাজ। তাহলে সময় নষ্ট না করে এখনই একাইন্ট করে ইনকাম করা শুরু করে দিন।

এখানে কিভাবে কাজ করবেন এবং কমিশন কিভাবে অর্জন করবেন তা জানতে আমার পরবর্তী পোস্টটি পড়ার অনুরোধ রইল।

আশা করি অ্যাকাউন্ট করতে পারবেন, এরপরেও যদি কোন সমস্যা হয় কমেন্ট করে জানাবেন। পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ জানিয়ে শেষ করছি।

আজ এ পর্যন্ত। সবাই ভালো থাকুন,সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আল্লাহ হাফেজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ