মোবাইল ফোন দিয়ে অনলাইনে ইনকাম করুন ছোট্ট ছোট্ট কাজ করে।

আপনারা হয়তো এখন পর্যন্ত ভাবছেন কি করে টাকা উপার্জন করা যায়।আর কোনো চিন্তা কারণ নেই। আপনার কাছে একটা স্মাট ফোন তো আছেই। তাই আর কোন চিন্তা নেই। এখন থেকে ঘরে বসে টাকা উপার্জন করতে পারেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আর আমি একটি কাজ নিয়ে এলাম আপনাদের কাছে।যা দিয়ে আপনি অনলাইনে অনেক ভালো ইনকাম করতে পারবেন। আমি অন্যদের মতো এতো কিছু লেখব না।যে আপনি কিছু লেখার মাধ্যমে বড় অঙ্কের টাকা আয় করতে পারবেন। আপনি প্রথমে কিছু একটা নিয়ে শুরু করতে হবে। তাতে আপনার এই লেখার জন্য আপনার একাউন্টে ১০ থেকে ১০০টাকা পর্যন্ত আস্তে পারে। যেমন আপনি ছোট থেকেই বড় হতে হবে। তার জন্য আমি একটা ওয়েবসাইটে নিয়ে আলোচনা করব।

ছোট ছোট কাজ করে অনলাইনে আয় এর উপায়

যেটার নাম হলো জে-আইটি।

(১) জে-আইটি জে-আইটি কাজ কি

(২) ইউটিউব চ্যানেল 

(৩) ফেসবুক থেকে ইনকাম 

(৪) অ্যাড দেখে আয় করা 

(৫) ইমেইল মার্কেটিং

(১) জে-আইটি জে-আইটি কাজ কি

এখন প্রথম যে বিষয়টি হলো জে-আইটি। এই সাইটে কিভাবে আসবেন।তা নিয়ে একটু আলোচনা করি। আপনি প্রথমে আপনার মোবাইল ফোন ডাটা অন করবেন। তারপর যে কোন একটি ব্রাউজার ওপেন করবেন যেমন ক্রমি ব্রাউজার ওপেন করলেন। সেখানে জে-আইটি লিখে সার্চ করবেন।

সেখানে জে-আইটি মধ্যে অনেক কিছুই লেখা থাকবে। সেখানে রেজিস্ট্রেশন লেখাটি থাকিবে। তখন আপনি রেজিস্ট্রেশন ক্লিক করবেন। সেখানে আপনার আইডি নাম চাইবে। ইমেইল এড্রেস চাইবে । তারপর ফোন নম্বর চাইবে। তারপর পাসওয়ার্ড দিয়ে লগ ইন করবেন।

জে আইটি কাজ কি 

জে আইটি কাজ হচ্ছে আর্টিকেল লিখা। 

আপনি যদি লেখতে ভালবাসেন তাহলে এই আইডি মধ্যে লেখতে পারেন।আর এই আইডি তে লেখা লেখি করলে আপনার লেখাটা সবাই দেখতে পাবে বা পড়তে পারে। আর এই ভাবে আপনি আপনার মোবাইল ফোন দিয়ে অনলাইনে ইনকাম করতে পারবেন।

২/ ইউটিউব কি 

ইউটিউব আপনারা সকলেই ভালো করে জানেন ইউটিউব কি। আপনারা সবাই ডাটা চালু করে ইউটিউব মধ্যে অনেক গুড়াগুড়ি করেন। অনেক ভালো গান বা মুভি দেখেন। সেখানে থেকে আপনারা অনেক আনন্দ পান। অনেক খুশি তে ভরে উঠে আপনার মন। আপনি কি জানেন ইউটিউব থেকে আপনিও টাকা আয় করতে পারবেন। কিছুই জানেনা। ভাই কিছু টাকা 💸 যদি আয় করতে চান তাহলে আপনার হাতের মুঠোয় মোবাইল ফোন দিয়ে অনলাইনে আয় করতে শিখুন।

তাতে আপনার তেমন কোন কঠিন কাজ হবে না।কারান আপনার হাতের মুঠোয় মোবাইল ফোন টি অনেক দামি। সেই মোবাইল ফোন দিয়ে অনলাইনে ইনকাম করতে কোন বাধা হবে না। আপনি চাইলে এখনি টাকা উপার্জন করুন মোবাইল ফোন দিয়ে।

আর ইউটিউব গুড়াগুড়ি না করে চুপচাপ চলে আসোন টাকা উপার্জন পথে।

" ইউটিউব চ্যানেল

ইউটিউব চ্যানেল হয়তো সবাই পারেন সে বিষয়ে কিছু লিখে সময় নষ্ট করব না।কারন সবার হাতে স্মাট ফোন নেওয়ার আগেই ইউটিউব চ্যানেল খুলতে আগ্ৰহি হয়ে থাকে। তাই সবাই কম বেশী ইউটিউব চ্যানেল খুলতে পারে। এখন কাজের কথায় আসা যাক। আপনি ইউটিউব চ্যানেল খুললেন কিন্তু কিছুই বুঝতে পারছেন না।

যে কি ভাবে আপনি আপনার চ্যানেলে আপনার মোবাইল ফোন দিয়ে ভিডিও ছাড়বেন। আপনি ভাবছেন কি ভিডিও বানাবেন। আপনি তা নিয়ে অনেক দুচিন্তা আছেন। ভাই আর কোনো চিন্তা নেই। আপনি যেখানে জাবেন সেখানেই কিছু প্রাকৃতিক ছবি ভিডিও বানাতে চেস্টা করুন। দেখবেন আপনি একদিন ভালো একটি ইউটিউবার হয়ে যাবেন।

আর যদি বানাতে নাই পারেন। তাহলে ভিডিও বানানোর জন্য আমি আর একটি সাইট দেখিয়ে দিব। আপনি চাইলে এইখানে থেকে ভিডিও বানিয়ে আপনার চ্যানেলে প্রচার করতে পারবেন। তাতে আপনার কোনো কপিরাইট আসবে না। সেই সাইট হলো যে ফ্রি ভিডিও ইউটিউব চ্যানেল। আপনি আপনার চ্যানেলে গিয়ে চার্জ করবেন ফ্রি ভিডিও ইউটিউব চ্যানেল। সেখানে দেখিবেন অনেক চ্যানেল আছে।

সেখানে থেকে আপনিও চাইলে ভিডিও ডাউনলোড করে আপনার মত করে সাজিয়ে আপনার চ্যানেলে প্রচার করতে পারবেন। তাতে আপনার কোনো কপিরাইট আসবে না। আমি সবার মতোই অনেক বেশি কিছু লিখলাম না।সময় নষ্ট করে লাভ নাই ভাই।অল্প কথায় বা অল্প লেখায় পড়ে যদি বুঝতে পার। 

৩/ ফেসবুক থেকে ইনকাম করুন 

ঘরে বসে অনলাইনে আয় করার কিছু উপায় মধ্যে রয়েছে অনেক ভালো কিছু টিপস। তাদের মধ্যে রয়েছে ব্লগ থেকে আয়, ইউটিউব থেকে আয়। আপনারা সবাই অনলাইনে মাধ্যমে দ্রুত আয় করতে পারবেন। কিন্তু আপনি জেনে খুশি হবেন যে, আপনার হাতের মুঠোয় স্মোট ফোনটিতে সারাদিন ধরে যে ফেসবুকে চাপাচাপি করে সময় নষ্ট করেছেন।

এখন থেকে আর সময় নষ্ট না করে চুপচাপ কি ভাবে আপনি আপনার মোবাইল ফোন দিয়ে টাকা উপার্জন করতে পারবেন সে বিষয়টি খুঁজুন। আপনি ফেসবুকে একাউন্ট খুলে ফোনের মাধ্যমে ইনকাম করতে পারবেন। আমরা জানি যে ফেসবুকে সারাদেশে মানুষ ইউজার করছে। সেখানে থেকে আপনারা অনেক ভালো আয় করতে পারবেন। কিন্তু কিছু কথা না বললেই চলে না।

কারন আপনি যদি ফেসবুকে একাউন্ট থেকে আয় করতে চান তাহলে আপনার ফেসবুক আইডি তে অনেক ফলোয়ার থাকতে হবে।যেমন আপনার একাউন্ট এক হাজার থেকে দুই হাজার থাকতে হবে। তখন আপনি সেই একাউন্ট থেকে টাকা উপার্জন করতে পারেন। 

এখন কিভাবে আয় করবেন তা হলো।

আপনি ফেসবুকে একাউন্ট খুলে ফেসবুকে মাধ্যমে যেকোনো সার্ভিস সেন্টারের মাধ্যমে যে কোন মাল ডেলিবারি করতে পারবেন। এবং ফেসবুকে মাধ্যমে শপিং এর মাধ্যমে কেনা বেচা করে আয় করতে পারবেন। যেমন আপনি আপনার ফেসবুক চ্যানেল দেখে কোন কম্পানির কিছু এড দিবে তা থেকে আপনারা অনেক টাকা আয় হবেই।

অথবা আপনি আপনার মোবাইল ফেসবুকে ভিডিও মাধ্যমে ইনকাম করতে পারবেন। 

ভিডিও ছাড়ার মাধ্যমে আপনি টাকা উপার্জন করুন। ভিডিও ফেসবুকে ছাড়ার মাধ্যমে আপনার ফেসবুক চ্যানেল টি ইউটিউব এর মতো হয়ে যাবে। এই ভাবে আপনি মোবাইল ফোন থেকে ফেসবুকে ইনকাম করতে পারবেন।

৪/ অ্যাড দেখে আয় করতে পারবেন।

আপনি মোবাইল ফোন দিয়ে কিছু কম্পানি অ্যাড দেখে আয় করতে পারেন। যদি আপনি প্রতিদিন রীতিমতো অ্যাড দেখেন তাহলে আপনি প্রতি মাসে অনেক টাকা আয় করতে পারবেন। কিন্তু এই ভাবে মোবাইল ফোন থেকে ইনকাম করা যেতে পারে এভাবে দেখে মাসে 10000 টাকা। এখানে আরেকটি সুযোগ আছে যে, আপনার যে নামে অ্যাকাউন্ট খুলবেন।

সে আর অন্য কাউকে এই লিংক দিয়ে রেফার করতে পারেন। তাহলে সে যতই অ্যাড দেখিবে তার কাছ থেকে এ কোম্পানির লোকে আপনাকে কিছু অঙ্কের টাকা দিয়ে দেবে । এই ভাবে আপনি মোবাইল ফোন দিয়ে অনলাইনে আয় করতে পারবেন।

৫/ ইমেইল মার্কেটিং

আপনি চাইলে ইমেইল মার্কেটিং দিয়ে মোবাইল ফোন মাধ্যমে টাকা আয় করতে পারেন। বর্তমান সময়ে ইমেইল মার্কেটিং এর অনেক ভালো টাকা আয় করতে পারেন। ইমেইল মার্কেটিং এর মাধ্যমে আপনার মোবাইল ফোন থেকে অনেক কাস্টমার মাধ্যমিক কেনাবেচা করতে পারবেন।

তাতে আপনার একাউন্টে মাসে 10 থেকে 20 হাজার টাকা বা আরো বেশি ইনকাম করতে পারবেন । আপনি যত বেশি ইমেইল মার্কেটিং সেল দিতে পারবেন তত বেশি ইনকাম হবে ।আমার এর মাধ্যমে অনেক টাকা আয় করতে পেরেছি। আপনি নতুন অবস্থায় মাসের দশ হাজার টাকার মত ইনকাম করতে পারবেন। তাতে আপনার তেমন কোন কঠিন কাজ হবে না ।থ্যাঙ্ক ইউ আশা করি ভালো থাকবেন সুস্থ থাকবেন দোয়া করবেন আমার জন্য।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Demo account - Sep 17, 2021, 10:03 PM - Add Reply

Nice

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ