শুধুমাএ ক্যাপচা এন্ট্রি করে হাজার টাকা আয় করার সাইট।

শুধুমাএ ক্যাপচা এন্ট্রি করে হাজার টাকা আয় করার সাইট। সুপ্রিম পাঠকবৃন্দ আজকে আমি আপনাদের এমন একটি অ্যাপ ও ওয়েবসাইট নিয়ে আলোচনা করব যে সাইট থেকে আপনারা সহজেই মোবাইল / ল্যাপটপ / কম্পিউটার দিয়ে ক্যাপচা এন্ট্রি করে টাকা ইনকাম করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

শুরুতে বলে রাখি এটা কোনো বাংলাদেশি সাইট নয় এটা একটা বিদেশি ১০০ % লিগাল একটা সাইট। বাংলাদেশের বেশিরভাগ সাইটই ভুয়া যেখানে মানুষ অযথা সময় নষ্ট করার সাথে সাথে ইনভেস্ট করে ইনভেস্ট এর টাকাটা ও হারায়।

তাই বলে যে সব তা না। তো আজকে যে সাইটের কথা বলছি সেই সাইটে আপনাকে কোন টাকা ইনভেস্ট করতে হবে না, ফ্রিতে কাজ করতে পারবেন এবং টাকা তোলতে গেলে ও কোন প্রকার চার্জ করবে না।

সবচেয়ে বড় ব্যাপার হলো অল্প টাকা হলেই উইথড্র নেওয়া যায়।  সম্পূর্ণ লেখাটি পড়বেন।

আমি যে সাইটটির কথা বলছি সেটি হলঃ 2captcha

নিচের এই লিংকে গিয়ে একাউন্ট রেজিস্ট্রার করবেন 

https://2captcha.com?from=13658330

https://2captcha.com?from=13658330

2Captcha তে কাজ করা কিভাবে শুরু করতে হবে?

2Captcha তে আপনার অনলাইন কাজ শুরু করতে আপনার ল্যাপটপ বা স্মার্টফোন বা কম্পিউটার দিয়ে কাজ শুরু করতে পারবেন৷ এ ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট রেজিষ্ট্রেশন করার পর।

আপনি উপরে start work লেখা দেখতে পাবেন সেখানে ক্লিক করতে হবে৷ প্রথম বার হওয়ায় আপনাকে তারা একটি সংক্ষিপ্ত ট্রেনিং দেবে সেটাতে আপনাকে উত্তীর্ণ হতে হবে।

যা আপনাকে ক্যাপচা সমাধান প্রক্রিয়ার বিষয়ে নির্দেশনা দেবে এবং প্রশিক্ষণ শেষ হলে আপনি ক্যাপচা সমাধান করে টাকা উপার্জন শুরু করতে পারবেন 

start work এ ক্লিক করলে আপনার একাউন্ট স্লিপ মোডে থাকবে, শুরু করতে হলে আপনাকে নিচের এই বাটনে ক্লিক করতে হবে।

কেন এই সাইট ক্যাপচা সমাধানের জন্য টাকা প্রদান করে ?

এমন লোক রয়েছে যাদের বিভিন্ন কাজ সম্পূর্ণ করতে অনেক ক্যাপচা সমাধান করতে হয়। তাই তারা ক্যাপচা সমাধানের জন্য কিছু অল্প পরিমাণ অর্থ প্রদান করে কাজ দিয়ে দেয় এসব সাইটে কারণ এটি তাদের সময় বাঁচাতে সাহায্য করে।

এবং এমন লোক রয়েছে যারা ক্যাপচা সমাধানের জন্য অনলাইনে কিছু টাকা উপার্জন করতে পারে। এই সাইটের পরিষেবা গ্রাহক এবং কর্মীদের সংযোগ করার জন্য তৈরি করা হয়েছে। এই সাইট গ্রাহকদের কাছ থেকে ক্যাপচা নেয় এবং কর্মীদের মধ্যে বিতরণ করে। 

আমি এই সাইটে কত টাকা উপার্জন করতে পারি?

এই সাইট প্রতি 1000 সাধারণ ক্যাপচাগুলির জন্য $0.14 - $0.6 সেন্ট করে দেয়। এবং প্রতি 1000 ReCaptcha  এন্ট্রি করলে দেয় 1 ডলার। যা বাংলাদেশের টাকায় প্রায় ১০০ টাকা। 

 প্রতিটি ক্যাপচারের রেইট ক্যাপচারের কাছাকাছি আপনার স্ক্রিনে দেখানো হবে। 

আমি কোথায় আমার উপার্জন/ব্যালেন্স দেখতে পাব?

আপনি আপনার ব্যালেন্স ড্যাশবোর্ড, Dashboard অপশনে গেলে দেখতে পাবেন। 

reputation কি?

reputation এ আপনাকে দেখানো হবে আপনি কতগুলি ক্যাপচা সম্পূর্ণভাবে সমাধান করেছেন। আপনি প্রতি 1000 ক্যাপচা সমাধানের জন্য 1 রেপুটেশন পয়েন্ট পাবেন। রেপুটেশন ক্যাপচার হার, জটিলতা বা গতিকে প্রভাবিত করে না। 

আমি কিভাবে আরো উপার্জন করতে পারি?

আপনি আপনার বন্ধুদের এই সাইটে আমন্ত্রণ জানাতে আপনার রেফারেল লিঙ্ক ব্যবহার করতে পারেন এবং আপনি তাদের উপার্জনের 10% পাবেন। 

2captcha সাইটের নীতিমালা। 

এই সাইটে আপনি ক্যাপচা এন্ট্রি করার সময় যদি ভুল একটু বেশি করেন তাহলে তারা আপনার অ্যাকাউন্ট সাময়িকভাবে সাসপেন্ড করবে। তারপর মডারেটর আপনার উত্তর পরীক্ষা করে সিদ্ধান্ত নেবেন আপনাকে রাখবে কিনা ।

আপনি যদি এখানে ক্যাপচা এন্ট্রি করার সময় বেশি ভুল করেন বা ভুল করতেই থাকেন তাহলে মডারেটর আপনার অ্যাকাউন্ট চিরতরে ব্যান করে দিবে এবং আপনি আপনার কাজ চালিয়ে যেতে বা টাকা তুলার অনুরোধ করতে পারবেন না।

যদি আপনার ভুলগুলি অনিচ্ছাকৃত হয়ে থাকে তাহলে মডারেটর আপনার অ্যাকাউন্ট স্থগিত করবে বা আপনাকে প্রশিক্ষণের জন্য ফরোয়ার্ড করবে এবং পরে আপনি এই ওয়েবসাইটে কাজ চালিয়ে যেতে সক্ষম হবেন৷

আমি সাসপেন্ড হওয়ার আগে কত গুলো ভুল করতে পারি?

অনুমোদিত ভুলের সঠিক সংখ্যা নেই। শুধু সবসময় সঠিক উত্তর প্রদান করার চেষ্টা করবেন। এবং বার বার ভুল করবেন না তাহলে আপনাকে নিষিদ্ধ করা হবে না।

ক্যাপচাগুলি খুব ধীর গতিতে লোড হচ্ছে এর কারণ কি ?

প্রতিবার ক্লায়েন্ট গ্রাহকদের মধ্যে সার্ভারে একটি ক্যাপচা পাঠালে তা অবিলম্বে যে কোনো ওয়ার্কার এর কাছে বিতরণ করা হয়। যদি ক্যাপচা লোড না হয় বা আসছে না তার মানে কেবলমাত্র গ্রাহকদের পাঠানো ক্যাপচা থেকে আরও বেশি কর্মী পাওয়া যায়।

তাই আপনার কাছে ক্যাপচা আসছে না, আসলে সাথে সাথে পাঠানো হবে। তাই আপনাকে শুধু একটু অপেক্ষা করতে হবে।

তাই বলে রাখি এটা কোনো ইন্টারনেট বা লোড এর গতির কোনো সমস্যা না। 

এই সাইটে মোবাইলে ক্যাপচা এন্ট্রি করা শিখতে বা কোন হেল্প পেতে নিচের মেসেঞ্জার এ যুক্ত থাকবেন 

আমার মেসেঞ্জার লিংক

https://m.me/sashasha.aj.9

ধন্যবাদ সবাইকে যে কোনো সমস্যা হলে মেসেঞ্জারে জানাবেন সাপোর্ট করার চেষ্টা করব। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ