অনলাইনে ইনকাম করার বেস্ট সাইট শুরু করুন আজকেই

আসসালামুআলাইকুম,

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজ কে আমি আপনাদের কে আরো একটা রিয়াল সাইট এর কথা বলবো।সাইটের অনেক পেমেন্ট প্রুভ আছে।।কাজ ও খুব সহজ।তাহলে আসুন জেনে নিই সাইটের সম্পর্কে।

সাইটের নাম:- workupjob.com

কিভাবে অ্যাকাউন্ট খুলবেন:-

প্রথমে ক্রোম ব্রাউজার এ যাবেন।তারপর workupjob.com লিখে সার্চ করবেন। আপনার রেজিষ্টার অপশন এ গিয়ে NID কার্ড এর অনুযায়ী প্রথমে আপনার নাম, ইমেইল,আপনার নাম্বার ,পাসওয়ার্ড,আবার ওই একই পাসওয়ার্ড খালি বক্স ক্লিক করে তারপর সাবমিট করে দেবেন।

অ্যাকাউন্ট করা হয়ে গেলে আপনি বাম পাশে উপরে 3ডট এ ক্লিক করবেন এরপর সবার প্রথমে লেখা আছে verify now. ওইখানে ক্লিক করলে আপনার Nid কার্ডের সামনের পার্ট পিছনের পার্ট আর আপনার সেলফি তুলে দিবেন।তারপর আপডেট এ ক্লিক করবেন।1,2 ঘন্টার মধ্যে আপনার অ্যাকাউন্ট ভেরিফাই হয়ে যাবে।সেটা আপনার ইমেইল এ আপনাকে জানানো হবে।

অ্যাকাউন্ট ভেরিফাই না করলে পেমেন্ট নিতে সমস্যা হবে।

কাজ কি এইখানে:-

এইখানে কাজ হলো।ইউটিউব ভিডিও দেখা,সাবস্ক্রাইব করা,লাইক করা,ফেসবুক,ইনস্টাগ্রাম,টিক টক ইত্যাদি সোশ্যাল মিডিয়ার লাইক কমেন্ট ফলো করা।রেফার এর কাজ করা।অ্যাপ সাইন আপ,করা এইসব কাজ করে আপনি ইনকাম করতে পারবেন।

বাম পাশে 3 ডট এ ক্লিক করলে find job নামে একটা অপশন আছে।সেইটাই ক্লিক করলে উপরের ওই কাজ গুলো পাবেন।তারপর কাজের ভিতরে ক্লিক করে সব কিছু ভালো মত পড়বেন।তারপর সততার সাথে কাজ করবেন।জে ভাবে কাজের প্রুভ চেয়েছে সেই ভাবে কাজ টা করে সাবমিট করবেন।

আর কাজ করার আগে দেখবেন আর কত জন ওয়ার্কার আছে।আপনি খুব দ্রুত কাজটা ধরবেন।তাহলে অন্য কেউ আপনার ওই কাজ টি নিতে পারবেনা।

এইভাবে সঠিক নিয়মে কাজ করলে 1000% পেমেন্ট পাবেন।পেমেন্ট নিয়ে কোনো চিন্তা নেই।কাজ না বুঝলে তাদের ফেসবুক গ্রুপে অ্যাড হবেন।ঐখানে মেসেজ অপশনে ক্লিক করে তাদের সাথে কথা বলবেন।ইউটিউব এ যেয়ে work up job লিখে সার্চ করবেন।তাহলে অনেক ভিডিও পেয়ে যাবেন।

প্রতিটা কাজের জন্য 0.25 থেকে 0.200 সেন্ট করে পাবেন।

এইখান থেকে প্রতিদিন 0.50 থেকে 1$ ইনকাম করা যায়।

জব পোস্ট করা:-

 আপনার যদি কোনো রেফার করানো লাগে তাহলে আপনি এইখান থেকে রেফার করিয়ে নিতে পারবেন। 1$ হলেই আপনি ঐখানে ডিপোজিট করবেন।।তারপর বাম পাশে 3ডট এ ক্লিক করলে Job post নামে একটা অপশন আছে।

ঐখানে ক্লিক করে আপনি জে যে কাজ করতে চান সেই কাজের কথা লিখবেন ক্যাটাগরি যদি রেফার প্রোগ্রাম হয় সেইটা সিলেক্ট করবেন।তারপর আপনার অ্যাপস এর লিংক বা রেফার কোডটাও দেবেন।প্রুভ বক্সে আপনি কি প্রুভ চান সেটা দেবেন।

নিচের স্টেপ এ আপনি কত জন লোক দিয়ে কাজ করাবেন সেই সংখ্যা দেবেন। রেফার প্রোগ্রামে 1 জন ওয়ার্কার কে আপনার নিম্নে 0.80 সেন্ট দিতে হবে।

তারপর স্ক্রীন শট কয়টা চান সেটা দেবেন।তারপর কয়দিন কাজটা রাখতে চান 7,4 দিন এরকম একটা দেবেন।তারপর একটা পিকচার দিয়ে সাবমিট করবেন।খেয়াল রাখবেন আপনার ডিপোজিট পরিমাণ টাকার থেকে বেশি যেনো ওয়ার্কার না দেন তাহলে আপনার জব পোস্ট হবেনা।

আপনার যত ডিপোজিট আছে তার মধ্যে জব পোস্ট করতে হবে। 

কিভাবে টাকা উঠাবেন:-

1000 সেন্ট এ 1$ ডলার।  3$ ডলার হলেই বিকাশে,নগদ, পেপালে নিতে পারবেন।খুবি ট্রাস্টেড একটা সাইট।

ভালোভাবে কাজ করলে অবশ্যই ভালো ইনকাম করতে পারবেন।সবাই কাজ করুন।আর ইনকাম করুন।এইখানে হাজার হাজার মানুষ কাজ করে।ফেসবুক গ্রুপে অনেক পেমেন্ট প্রুভ আছে।

প্রতিনিয়ত এরা পেমেন্ট দিয়ে যাচ্ছে সব ওয়ার্কার কে। পতাড়িত হওয়ার কোনো সুযোগ নেই।কারণ এইখানে কোনো টাকা খরচ করা লাগেনা।।ধন্যবাদ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একজন ক্ষুদ্র লেখক। কিছু ভালোবাসার কবিতা লিখি। সব কিছু নিয়েই লিখি কবিতা।তাছাড়াও আমার আর একটা যোগ্যতাও আছে সেটা হলো আর্ট করা।