অনলাইনে কাজ করে বেকারত্ব দূর করুন

আমরা অনেকই ঘরে বসে অনলাইন ইনকাম করতে চাই।কিন্তু সব অনলাইন জব আসল হয়না যার কারনে আর ইনকাম ও হয়না। এই আটিকেল টি মনোযোগ দিয়ে পড়ুন তাহলেই অনলাইন ইনকাম করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজ আপনাদের জন্য একটি অন্যরকম অনলাইন সাইট নিয়ে বিস্তারিত জানাবো এবং ইনকাম করার ডিটেইলসে জানাবো। এই ওয়েবসাইটার নাম হলো

Microworkjobs.comঃ এখান থেকে আপনারা খুব সহজেই ইনকাম করতে পারবেন। আপনারা অনেকই You Tube এ ভিডিও দেখেন like,comment, Subcribe ও করেন। কিন্তু আপনারা তার বদলে কিছুই পান না তবে এই সাইট এ কাজগুলো করেই আপনারা ইনকাম করতে পারবেন।

আর শুধু you tube না আরো অনেক কাজ আছে এই ওয়েবসাইট এ। আমি বা আপনারা অনেকই ফেসবুক ব্যবহার করি তো ফেসবুকে ও আপনারা বিভিন্ন পেজ লাইক করে থাকেন বা follow করেন পোস্ট করেন পোস্ট শেয়ার করেন এবং কমেন্ট ও করেন। এ কাজগুলো করেও আপনারা এই সাইট থাকে ইনকাম করতে পারবেন। 

আচ্ছা এইবার আপনাদের এই ওয়েবসাইট এ একাউন্ট করার নিয়ম বলবো https://microworkjobs.com/?ref=9463 এই লিংকে গিয়ে আগে সাইন আপ করবেন। আপনার নাম ইমেইল মানে আপনার পারসোনাল যা কিছু চায় সে অনুযায়ী দিবেন। সাইন আপ করা হয়ে গেলে আপনাদের ইমেইল বা জিমেইল চেক করবেন কারন।

এই সাইটে আপনাদের একাউন্ট এক্টিভেট করার একটি মেইল যাবে। অতএব, ওই মেল এ ক্লিক করলে দেখতে পারবেন আপনার একাউন্ট এক্টিভেট করার একটি মেইল এসেছে। সেই লিংকে ক্লিক করলেই আপনাদের একাউন্ট এক্টিভেট হয়ে যাবে।

তারপর লগইন করে আপনাদের পোরফাইল যাবেন সেখানে কিভাবে কাজ করবেন কিভাবে কাজ জমা  দিবেন সব বিস্তারিতর ভিডিও দেওয়া আছে। ভালো করে কাজ করলে ইনশাআল্লাহ এই ওয়েবসাইট থেকে ইনকাম  হবেই। আমি নিজে ও এই সাইটে কাজ করছি বেশ ভালোভাবে। আমার কথাগুলো ভালো লাগেলে শেয়ার করবেন আর কমেন্ট করে পাশে থাকবেন ধন্যবাদ 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Lx Joy Link - Jan 21, 2022, 3:23 PM - Add Reply

ধন্যবাদ

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ