নতুন PTC ইনকাম সাইট রেফার ইনকাম 50%। জেন নিন বিস্তারিত!

Earning : ৳94.200

আসসালামু আলাইকুম আমার প্রিয় পাঠকবৃন্দ।  আজকে আমি আপনাদেরকে মাঝে নিয়ে এলাম নতুন একটি PTC বিজ্ঞাপন সাইট নিয়ে।  যেখান আপনারা সহজেই কোন অভিজ্ঞতা ছাড়াই ছোট ছোট PTC ads দেখে ও   faucet ক্লাইম করে আয় করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এটা সাইটটি কয়েকদিন আগে শুধু হয়েছে এবং ইতি মধ্যে অনেক মেম্বার হয়েছে, তাই  নতুন হওয়ায় সাইটি জনপ্রিয় হওয়ার জন্য রেফার কমিশন ৫০ % করা হয়েছিল।  তাই রেফার করে ইনকাম করতে চাইলে এটা একটা বেস্ট উপায় হবে।

আর এখানে সবচেয়ে বড় সুবিধা হচ্ছে আপনি মাএ ১০০ সাতুশি বা বিট কয়েন হলেই তুলতে পারবেন।  অন্যান্য সাইট থেকে তুলতে হলে মিনিমাম ১০০০ সাতুশি হতে হয়। যাইহোক 

বর্তমানে সবচেয়ে জনপ্রিয় সহজেই কোন অভিজ্ঞতা ছাড়াই ইনকাম করার সাইটগুলোর মধ্যে অন্যতম সাইট হচ্ছে PTC সাইট।  তাহলে চলুন বেশি না বাড়িয়ে চলে যাই মূল আলোচনায়। 

আমি যে সাইটটির কথা বলছি সে সাইটের নাম হচ্ছে = Bitssurf 

✔️ Bitssurf সাইটে যেভাবে একাউন্ট রেজিস্ট্রার করবেন।

সাইটে একাউন্ট রেজিস্ট্রার করার লিংক 

👇

https://www.bitssurf.com/ref/Parvej23

https://www.bitssurf.com/ref/Parvej23

একাউন্ট রেজিস্ট্রার করার সময় আপনারা এই লিংকটি কপি করে যেকোনো ব্রাউজারে যেমন ; গুগল ক্রোম এ গিয়ে পেস্ট করে Bitssurf  সাইটে  ঢুকবেন। তারপর 

1. উপরে  এই এই বারে ক্লিক করবেন। 

2. তারপর register  এ ক্লিক করবেন। 

3. তারপর নিচে এইরকম একটা রেজিস্টার ফর্ম আসবে। 

Username: এ আপানার আপনার নাম দেবেন এবং কিন্তু নামের সাথে কোন ফাঁকা না রেখে কয়েকটি ইংরেজি নাম্বার দেবেন। 

Email: এ আপনার সঠিকই ইমেইল অ্যাড্রেস টা দেবেন। 

BTC address:  এ আপনার ডাইরেক্ট আপনার বিট কয়েন অ্যাড্রেস দিতে পারেন।  অথবা আপনি faucetpay একাউন্ট খোলে সেখান থেকে btc address নিয়ে এখানে বসাতে পারবে, এখানে এই দুটি পেমেন্ট সিস্টেমই এখন চালু আছে। Faucetpay একাউন্ট আপনি মাএ ১০০ সাতুশি অর্থ বিট কয়েন হলেই তুলতে পারবেন।  

তাই Faucetpay একাউন্ট না থাকলে আগে এটি খুলে নিবেন। 

Faucetpay একাউন্ট রেজিস্ট্রার করার লিংক 

👇

https://faucetpay.io/?r=4545285

https://faucetpay.io/?r=4545285

Password: এ আপনি এই সাইটের জন্য একটা পাসওয়ার্ড দিবেন।  নাম্বার লেটার মিলিয়ে 8 অক্ষরের উপরে দেবন। 

Password Confirmation : এ আপনি ঠিক একই পাসওয়ার্ড দেবেন। 

তারপর ক্যাপচা পূরণ করে submit  বাটনে ক্লিক করবেন। 

✔️ Bitssurf এ PTC  ads দেখবে কিভাবে? 

যেহেতু এটা একটি PTC ads সাইট।

PTC যার অর্থ  paid to click

 তাই এর মূল কাজ হচ্ছে PTC ads / বিজ্ঞাপন দেখা। এখানে দুই ধরনের PTC এড রয়েছে।  1.  frame Ads  2. Newtab ads  নতুন সাইট হওয়ার এখন আপনারা Ads একটু কম পাবেন। 

▶️ Frame Ads দেখতে 

Frame Ads দেখতে আপনি frame Ads লেখাতে ক্লিক করবেন। তারপর  যে  এ্যাড গুলো আসে সেগুলো ক্লিক করবেন।  এই ads গুলো কত সময় দেখেতে হবে সেই টাইম ও কত সাতুশি বা বিট কয়েন  পাবেন সেটা লেখা থাকবে। 

ads এ ক্লিক করার পর আপনি যত সেকেন্ড সময় দেওয়া হয় তত সময় থাকবেন।  যেমন; ১০ সেকেন্ড হলে ১০। ২০ সেকেন্ড হলে ২০। এইরকম। টাইম শেষ হয়ে গেলে তারপর ads থেকে বেরিয়ে আসবেন। 

বেরিয়ে আসলে ক্যাপচা দেখাবে সেই ক্যাপচা আপনাকে পূরণ করতে হবে  যাচাই এর জন্য। ক্যাপচা সঠিকভাবে পূরণ করার পর সাবমিট করলে, কয়েন জমা হয়ে যাবে।

 

▶️ Newtab Ads দেখতে 

Newtab Ads দেখতে Newtab Ads লেখাতে  ক্লিক করবেন।  ক্লিক করার পর বিজ্ঞাপন শো করবেন,  সঠিকভাবে Newtab Ads দেখতে নিচে গিয়ে, Go  লেখাতে ক্লিক করবেন।  ক্লিক করার পর,  যত সেকেন্ড লেখায় বলা হয়েছে আনুমানিক তত সেকেন্ডে অপেক্ষা করবেন। তারপর  ব্যাক বাটনে ক্লিক করে বেরিয়ে আসলে ক্যাপচা দেখাবে সেটা পূরণ করে নিবেন।  

▶️  faucet claim করে আয়। 

এখানে আয়ের আরেকটি অপশন হচ্ছে faucet claim করে আয়। faucet claim এ যাওয়ার পর নিচে claim reward লেখা দেখতে পাবেন।  সেখানে ক্লিক করে  ক্যাপচা পূরণ করে আবার claim reward এ ক্লিক করবেন।  পয়েন্ট এড হয়ে যাবে।  

▶️ রেফার করে ইনকাম 

এখানে ইনকাম এর সেরা মাধ্যম হচ্ছে রেফার করে ইনকাম। আপনি এখানে রেফার কমিশন ৫০% করে পাবেন। রেফার করতে আপনি সাইটের রেফার লিংকটি কপি করে নিবেন, তারপর এই লিংকে বিভিন্ন, ইনকাম গ্রুপে দিতে পারেন। 

তো বন্ধুরা এর মাঝে ও যদি আপনার কোন প্রশ্ন থাকে তাহলে আপনারা  আমার নিচের ফেইসবুক মেসেঞ্জার লিংক এ গিয়ে ইনবক্সে মেসেজ দেবেন। 

এই লিংকে গিয়ে ইনবক্সে মেসেজ দেন 

⬇️

https://m.me/sashasha.aj.9

Related Articles
Comments

You must be logged in to post a comment.