2021 সালের সেরা কোম্পানি অনলাইন আর্নিং প্ল্যাটফর্মে প্রতি মাসে প্রায় 20000 টাকা পর্যন্ত ইনকাম করার সুযোগ রয়েছে।

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু!!!! সম্মানিত পাঠক গণেরা আশা করি আপনারা সবাই একটু হলেও ভালো আছেন!!! আজকে আপনাদের সাথে এমন একটি কোম্পানির সাথে পরিচয় করিয়ে দিব । এই কোম্পানি থেকে অনলাইনে আউটসোর্সিং করতে পারবে। হ্যা বন্ধুরা আপনারা ঠিকই শুনেছেন। অনলাইন থেকে আউটসোর্সিং করার জন্য সেরা একটি প্ল্যাটফর্ম এর সাথে পরিচয় করিয়ে দিব আজকে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

2017 সাল থেকে এখন পর্যন্ত এই কোম্পানিটি চলছে। তাই আপনারা যারা আউট সোর্সিং করতে চান অনলাইন থেকে তাদের জন্য আজকের আর্টিকেলটি খুবই উপযোগী। তাই আর্টিকেলের শুরুতেই বলব অবশ্যই আর্টিকেলটি সম্পূর্ণ পড়বেন। মজার ব্যাপার হলো এই কোম্পানি থেকে সরাসরি বিকাশ নগদ রকেট একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করা যায়। তো চলুন আর বেশি কথা না বাড়িয়ে মূল আলোচনায় যাওয়া যাক।

ড্রিম্প্লয় কোম্পানি। এই নামটি হয়তোবা আপনারা এর আগে শুনে থাকতে পারেন। যেহেতু 2017 সাল থেকে এই কোম্পানিটি চালু রয়েছে। তাই অনেকের সোনা টাই স্বাভাবিক। এই ড্রিম্প্লয় কোম্পানিতে আপনি কাজ করতে হলে, প্রথমে আপনাকে একাউন্ট তৈরী করে নিতে হবে। কিভাবে এই ড্রিমপ্লয় কোম্পানিতে রেজিস্ট্রেশন করবে তা নিচে দেওয়া হল।

প্রথমে প্লে স্টোরে চলে যাবেন। ড্রিম্প্লয় নাম লিখে সার্চ দিন। এই নামে অন্য কোন এপ্লিকেশন নেই। ড্রিম্প্লয় লিখলে শুধু এই কোম্পানির অ্যাপ্লিকেশনে পাবেন। আশ্চর্য ব্যাপার হলো যে কোন ভার্সনে এটা সাপোর্ট করে। ডাউনলোড করা হয়ে গেলে ওপেন করবেন। শুরুতেই আপনার রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য সাইন আপ ক্লিক করুন।

যে ইনফরমেশনগুলো চাইবে সেটা সঠিকভাবে দিন। মনে রাখবেন এখানে একটি রেফার কোড ব্যবহার করতে বলবে শেষের দিকে। আপনারা যদি কারোর রেফার কোড জানেন তাহলে সেটা দিতে পারেন। তবে ভুলভাল দিলে সমস্যা হতে পারে। বা আপনার একাউন্টে তৈরি করতে সমস্যা হবে। তাই আপনারা অবশ্যই আমার রেফার কোড ইউজ করতে পারেন। আমার রেফার কোড

উপরের কোড টি আমার নিজের রেফার কোড। আপনার ইচ্ছা হলে আমার রেফার কোড ইউজ করতে পারেন। সকল ইনফরমেশন সঠিকভাবে দিলেই আপনার রেজিস্ট্রেশন কমপ্লিট হবে। রেজিস্ট্রেশন করলে অটোমেটিক আপনার লগইন হয়ে যাবে। মনে রাখবেন একটি ফোন দিয়ে একবারে অ্যাকাউন্ট তৈরি করা যাবে। আশাকরি রেজিস্ট্রেশন করতে কোন সমস্যা হবে না। কোন সমস্যা হলে আমাকে কমেন্ট করবেন আমি সাহায্য করব ইনশাল্লাহ।

ড্রিম্প্লয় কোম্পানিতে কি কি কাজ করে ইনকাম করা যায়??? এ প্রশ্নটিই হয়তোবা আপনার মাথায় ঘুরতে থাকছে নিশ্চয়। এই ড্রিম্প্লয় কম্পানি নানা রকম কাজ করার সুবিধা দিচ্ছে, যেমন ভিডিও দেখে ইনকাম, ক্যাপচা পুরন করে ইনকাম, আর্টিকেল পড়ে ইনকাম, আর্টিকেলের লাইক করে ইনকাম, আর্টিকেল শেয়ার করে ইনকাম, রেফার করে ইনকাম। ইত্যাদি কাজ সহ আরো নানা রকম কাজ রয়েছে এই ড্রিমপ্লয় অ্যাপ্লিকেশন।

তবে আপনার একাউন্টে যদি ইন্যাক্টিভ থাকে তাহলে এই কাজগুলো করতে পারবেন না। আপনাকে অবশ্যই আপনার একাউন্টটি একটিভ করতে হলে ভেবে নিতে হবে। আপনি কি সত্যিই ড্রিম্প্লয় কোম্পানিতে কাজ করতে চান। যদি আপনি সত্যিই ড্রিম্প্লয় অ্যাপ্লিকেশনে আপনার একাউন্টটি একটিভ করতে চান, তাহলে এই কোম্পানিকে 500 টাকা দিয়ে আপনার একাউন্টটি একটিভ করতে হবে।

অনেকেই ভাবতে পারে ইনভেস্ট করে ইনকাম করার চেয়ে না করাই ভালো। অনেকে ভাবতে পারে ইনভেস্ট হয়তোবা ফেক হতে পারে। যারা এরকম ভাবেন তাদের কে বলছি, এই ড্রিমপ্লয় অ্যাপ্লিকেশনটি বা এই কোম্পানিটি 2017 সাল থেকে চালু হয়েছে। 2017 সাল থেকে এই কোম্পানি এখনো পর্যন্ত কোন অভিযোগ আসেনি। তাছাড়া বাংলাদেশের প্রায় 20 লক্ষ মেম্বার এখানে কাজ করে।

এখানে কাজ করার পেমেন্ট প্রফ হাজার হাজার রয়েছে ইউটিউবে ফেসবুকে বা যে কোন সোশ্যাল মিডিয়াতে। তবে আপনি ইচ্ছুক থাকলে এখানে এই কোম্পানিতে কাজ করতে পারেন। আমি বা কেউই এখানে আপনাকে জোর করে কাজ করতে বলবে না। যদি আপনার ইচ্ছা থাকে তাহলে আপনি এই ড্রিম্প্লয় কম্পানি থেকে কাজ করতে পারেন।

ড্রিম্প্লয় অ্যাপ্লিকেশনে বা কোম্পানিতে কিভাবে একাউন্ট একটিভ করবেন?

ড্রিম্প্লয় অ্যাপ্লিকেশন এর রেজিস্ট্রেশন কমপ্লিট হলে তারা আপনাকে এই নোটিশটি দিবে। আপনি যদি রিয়েল ভাবে একাউন্ট এক্টিভ করেন তাহলে আপনাকে আপনার একাউন্ট একটিভ করার জন্য 500 টাকা খরচ করতে হবে। সকল ইনফরমেশন অ্যাপ্লিকেশনের দেওয়া রয়েছে। আপনি চাইলে তাদেরকে বিকাশ নগদ রকেট অথবা পেপালের মাধ্যমে টাকা দিতে পারবেন।

আপনার একাউন্টটি অ্যাক্টিভ করার আগে তাদের সাথে যোগাযোগ করে নিতে পারবেন। তাদের সাথে যোগাযোগ করার সকল ইনফরমেশন অ্যাপ্লিকেশনের প্রবাহিত করা থাকবে। আপনারা যত খুশি তাদের সাথে কথা বলে কাজ করতে পারেন। এরপরেও যদি কোন সমস্যা হয় আমাকে বলবেন আমি আপনাদের সাহায্য করব ইনশাল্লাহ।

ড্রিম্প্লয় অ্যাপ্লিকেশন এ কিভাবে টাকা উত্তোলন করতে হয়??? ড্রিম্প্লয় অ্যাপ্লিকেশনে পেমেন্ট পাবেন বিকাশ নগদ রকেট একাউন্টের মাধ্যমে। আপনারা সরাসরি 10 ডলার একাউন্টে জমা থাকলেই পেমেন্ট নিতে পারবেন বিকাশ নগদ রকেট একাউন্টের মাধ্যমে। তাছাড়া পেপাল অথবা পেটিএম এর মাধ্যমে টাকা নেয়ার সুযোগ রয়েছে। আপনারা সরাসরি dreamploy.com ওয়েবসাইটে যে কাজগুলো করতে পারেন। এবং তাদের এই ড্রিম্প্লয় ওয়েবসাইটে টাকা উত্তোলন করতে পারবেন।

ড্রিম্প্লয় কোম্পানিতে প্রতিদিন আপনি 1000 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। তবে সঠিকভাবে বলতে পারবোনা প্রতিদিন কত টাকা ইনকাম করতে পারবেন। কারণ তারা তারা আনলিমিটেড কাজ দিয়েছে। আপনারা চাইলে এক দিনে 1000 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

তবে তার জন্য তাদেরকে তিন থেকে চার ঘণ্টার বেশি সময় দিতে হবে। এককথায় আপনি যত বেশি টাইম দিবেন তত বেশি ইনকাম হবে এই কোম্পানি থেকে। ড্রিম্প্লয় কোম্পানিতে যত কাজ রয়েছে।

সব কাজ গুলো করতে আপনাকে dreamploy.com ওয়েবসাইটে যে করতে হবে। dreamploy.com এই ওয়েবসাইটে প্রায় বিশ রকম কাজ রয়েছে। আপনি যেকোন কাজ করে এখানে টাকা আর্ন করতে পারেন। আশা করি অন্তত এই বিষয়গুলো বুঝতে আপনাদের কোন সমস্যা হবে না।

পরিশেষে বন্ধুরা এতক্ষণ আবার আর্টিকেলটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ । যদি আপনার ড্রিমপ্লয় কোম্পানি থেকে ইনকাম করতে আগ্রহী হন। তাহলে অবশ্যই তাদের নিয়ম গুলো ফলো করে কাজ করবেন। আর এই আর্টিকেলের যদি আপনার কিছু বুঝতে অসুবিধা হয়।

তাহলে আমাকে সরাসরি কমেন্ট দিবেন আমি কমেন্টের উত্তর দিব। আর্টিকেলটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। আর আর্টিকেলটি কেমন লাগলো সেটা জানাতে ভুলবেন না কমেন্ট এর মাধ্যমে।

আমার আর্টিকেলটি পড়ার জন্য অসংখ্য অসংখ্য ধন্যবাদ। বন্ধুরা আজকের মতো এই আর্টিকেলটি এখানেই শেষ করছি। আশা করি আপনাদের আর্টিকেলটি ভালো লেগেছে। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করে বিদায় নিচ্ছি , আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

বিশেষ দ্র: / এডমিন নোট: আমরা কখনই কোন ইনভেস্টমেন্ট কোম্পানী বা ব্যবসায় রেফার করিনা। আপনি যদি নিজ ইচ্ছায় ইনভেস্ট করেন তাহলে তার দায়ভার সম্পূর্ণ আপনার উপর বর্তাবে। কখনও কোন প্রতারনার শিকার হলে জে আইটি কোনভাবেই দায়ী নয়। তাই কোথাও ইনভেস্ট করতে চাইলে ভালো করে যাচাই বাছাই করে নিজ দায়িত্বে করবেন। ধন্যবাদ। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Md Mahamudul Hasan Munna - Aug 20, 2021, 9:52 PM - Add Reply

Okk

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ