কোন অভিজ্ঞতা ছাড়াই ৫০০ টাকা আয় করতে পারেন। জানতে চাইলে পুরো লেখাটা দেখুন।

Earning : ৳8.200

আপনারা চাইলে প্রতিদিন কোন অভিজ্ঞতা ছাড়াই ৫০০ টাকা আয় করতে পারেন। জানতে চাইলে পুরো লেখাটা পড়ুন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজকে আপনাদের সাথে এমন একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করবো সেখানে আপনারা চাইলে প্রতিদিন কোন অভিজ্ঞতা ছাড়াই ৪০০ টাকা বা তার বেশি ইনকাম করতে পারবেন।

শতভাগ সত্যি কথা। ওয়েবসাইটটিতে রয়েছে আকর্ষণীয় কিছু ফিচার যেগুলো ব্যবহার করে খুব সহজে আপনারা টাকা কামাই করতে পারবেন । আপনি যদি প্রতিদিন দুই আড়াই ঘন্টা সময় কাজ করেন তাহলে প্রতিদিন ৫০০ টাকা এবং মাসে ৬০০০ থেকে ১৫ হাজার টাকা ইনকাম করতে পারবেন ইনশাল্লাহ। 

আপনি চাইলে আপনার হাতে থাকা স্মার্টফোন দিয়ে ৫০০ টাকা + আয় করার ওয়েবসাইট ! তাও অভিজ্ঞতা ছাড়াই । আর হ্যাঁ কোন রকম ইনভেস্ট ছাড়াই আয় করতে পারবেন ।

আপনার হাতে থাকা মোবাইল দিয়েই এই কাজটি করতে পারবেন।

পেমেন্ট সিস্টেম =বিকাশ ,রকেট ,নগদ ,মোবাইল রিচার্জ।

মিনিমাম উইথড্রো =মোবাইল রিচার্জ ৩০ টাকা এবং মোবাইল ব্যাংকিং ১০০ টাকা।

কত পয়েন্টে কত টাকা তার বিস্তারিত =১০ পয়েন্ট ১টাকা বা ১০০০p=১০০ টাকা 

এই ওয়েবসাইটের কাজ করে ইনকাম করার সবচেয়ে জনপ্রিয় মাধ্যমগুলো হলো :  

১। ক্যাপচা এন্ট্রি করে প্রতিদিন ১৫/২০ টা ক্যাপচা থাকবে সেগুলো সমাধান করে পয়েন্ট ইনকাম করতে পারবেন। প্রতি ২৪ ঘন্টায় ক্যাপচা শুধুমাত্র একবার এন্ট্রি করতে পারবেন। 

২। আর্টিকেল শেয়ার করে এই ওয়েবসাইটে মজার ইউনিক এবং সবচেয়ে বেশি আয় করার মাধ্যম হলো আর্টিকেল শেয়ার । এই ওয়েবসাইটে শেয়ার করে আয় করুন একটি পৃষ্ঠা রয়েছে যেখানে আনলিমিটেড লিংক রয়েছে। সেই লিংকগুলো কপি করে আপনি বিভিন্ন সোশ্যাল মিডিয়া যেমন : ব্লক কমেন্ট, ফেসবুক ,মেসেঞ্জার, ইমু ,হোয়াটসঅ্যাপ ,ইউটিউব বা অন্যান্য সোশ্যাল নেটওয়ার্কের শেয়ার করতে পারবেন।

আপনার শেয়ার করা লিংক ক্লিক করে যত ইউজার এই ওয়েবসাইটে প্রবেশ করবে প্রত্যেকটি ইউজারের জন্য আপনার জন্য থাকছে পয়েন্ট সুতরাং বুঝতেই পারছেন যত বেশি শেয়ার করবেন তত বেশি ইনকাম করতে পারবেন।

শেয়ার করা লিংক থেকে আনলিমিটেড ইনকাম করতে পারবেন এখানে নির্দিষ্ট কোন দৈনিক সপ্তাহিক বা মাসিক কোন লিমিট নেই।

৩। গুগল সার্চ করে আয়-- এই ওয়েবসাইটের গুগল সার্চ নামে একটি অপশন রয়েছে যেখানে বিভিন্ন ধরনের কিওয়ার্ড লেখা থাকবে। শুধুমাত্র লেখাগুলো কপি করে বিভিন্ন ব্রাউজারে গিয়ে সার্চ করতে হবে এবং নির্ধারিত ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।

প্রবেশ করার পর ওই ওয়েবসাইটে একটি ট্র্যাঙ্কিং কোড দেওয়ার থাকবে। সেই কোডটি কপি করে আপনার ড্যাশবোর্ডে এসে নির্ধারিত স্থানে পেস্ট করতে হবে। তারপর সেই ওয়েবসাইটের যেকোন একটি এক্সটার্নাল লিঙ্ক অথবা বিজ্ঞাপনের ক্লিক করে তার স্ক্রিনশট আপলোড করতে হবে।

সাবমিট করলেই আপনার একাউন্টে পয়েন্ট যুক্ত হয়ে যাবে। এবং এই কাজটি প্রতি ২৪ ঘন্টায় একবার করতে পারবেন। এখানে প্রতিদিন ১০ থেকে ২০ টি অপশন পাবেন। 

প্রতিটি কাজের জন্য ১০/২০ পয়েন্ট বা ১/২ টাকা পে করা হয় । সময় লাগবে ১০ থেকে ৩০ মিনিট।

৪। এই ওয়েবসাইটের অন্যতম একটি ফিচার হলো রেফার করে ইনকাম । এই ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করার সাথে সাথে আপনার নামের একটি রেফারেল লিংক তৈরি হয়ে যাবে । সেই লিংকটি আপনি বিভিন্ন জায়গায় শেয়ার করে বন্ধুদের ইনভাইট করতে পারবেন।

আপনার লিংকে ক্লিক করে যে সমস্ত বন্ধু-বান্ধব ওয়েবসাইটের রেজিস্ট্রেশন করবে প্রতি রেজিস্ট্রেশনের জন্য আপনি পাবেন ৫০ পয়েন্ট =৫ টাকা

৫। আরো একটি অন্যতম ফিচার হলো আর্টিকেল লিখে ইনকাম । এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করার সাথে সাথে আপনি একটি ড্যাশবোর্ড পাবেন এবং সেখান থেকে আপনি আর্টিকেল প্রকাশ করতে পারবেন। আর্টিকেল হতে হবে সম্পূর্ণ ইউনিক এবং এই ওয়েবসাইটের আর্টিকেল নীতিমালা অনুযায়ী আপনি আর্টিকেল সাবমিট করার পর আপনার আর্টিকেলটি রিভিউ করবে রিভিউ করে যদি আপনার আর্টিকেলটি প্রকাশ করা হয় তাহলে আপনি প্রতিটি আর্টিকেলের জন্য পাবেন ২০০ পয়েন্ট=২০ টাকা !

আবার ,আপনি চাইলে এই ওয়েবসাইটের একটি আকর্ষণীয় ফিচার হলো আর্টিকেল পড়ে ইনকাম । ওয়েব সাইটে প্রকাশিত যত আর্টিকেল রয়েছে সেগুলোর জন্য আপনি পরেও ইনকাম করতে পারবেন।

আপনি যখন কোন আর্টিকেল ওপেন করবেন তখন আর্টিকেলের একেবারে নিচের অংশ একটি সময় দেখা যাবে। এবং ১৫ সেকেন্ড আর্টিকেল পড়ার পর কালেক্ট পয়েন্ট অপশন পাবেন সেখানে ঠিক করে পয়েন্ট অর্জন করতে পারবেন ।

Website টি হলো: hotovaga.com/?ref=865416

Related Articles
Comments

You must be logged in to post a comment.