কীভাবে অনলাইন বিজনেস শুরু করবেন। অনলাইন ব্যবসার খুটিনাটি

আপনি কি অনলাইনে টাকা ইনকাম করতে চান আজকে কাজ শুরু দেন। একটা ইউটিউব চ্যানেল খুলে কাজ শুরু করে দেন।। অনেক ভালো ইনকাম করা যায়।। আপনার নিজের কোনো প্রোডাকট নেই। অনেক সাইট আছে আছে যারা তাদের প্রোডাক্ট সেল করতে দেই সেখান থেকে  আপনি  কমিশন  পাবেন অনেক। আপনি  ফেসবুকে পেজ খুলেও টাকা ইনকাম করতে পারবেন।। আপনার  পেজটি জনপ্রিয় করে তুললে অনেক সাইট আপনাকে সেল করতে  দিবে তাদের প্রোডাক্ট।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

সেখানে আপনি  কমিশন পাবেন।। আপনার  নিজের  প্রোডাক্ট ওও সেল করে  ইনকাম করতে  পারবেন। সব জিনিস এখন অনলাইন বিজনেস  করে  সেল করা যায়।আপনি  আপনার  বাসায়  প্রোডাক্ট বানিয়ে  তা সেল করে  ইনকাম  করতে পারবেন। সবচেয়ে  বেশি জনপ্রিয় একটি উপায় থাকে এবং সেই থেকে আপনি ওও ইনকাম করতে পারবে। আপনি  আপনার লাইফে সফল হতে চান। তাহলে আর দেরি করে লাভ নেই। আপনার  কাছে  টাকা থাকলে  সবাই  আপনার পাসে থাকবে ।

টাকা  নেই  আপনিও নেই।তো আর দেরি  কিসের। আমি আপনাদের কাছে একটা কথা বলে রাখি। একটা  সময়  ছিল  যখন  আমিআমার কারো কাছে  দাম ছিল না। যখন  টাকা হলো সবাই  এখন  আমার পাসে।সবাই  এমন  কষ্ট পাওয়ার  কিছু নেই। লাইফে কিছু করে দেখান সবাই  আপনাকেই  চাইবে। আপনার  টাকা ইনকাম করার জন্য আপনি একটা ফেসবুক পেজ খুলতে পারেন। পরে সেটি বেঁচে টাকা ইনকাম করতে পারবেন।

তাই আজকে কাজ শুরু করে দেন। পেজ খুলতে পারেন তারপর সেটা জনপ্রিয় করে তুললে অনেক সাইট আপনাকে সেল করতে দিবে তাদের জন্য আপনি একটা কমিশন পাবেন। আমার  লাইফে একটা  সময়  ছিল যখন কারো কাছে দাম ছিল না। সবাই ইগনর করতো।আপনি লাইফে সফল হলেই দেখবেন  আপনার  পাসে  কত লোক। অনেক  লোক আছে যারা  আপনার লাইফে একটা সময় ছিল যখন  আপনি  সবাইকে  খুব  সহজেই বিশ্বাস করতেন  এখন  আর করেন না কারন এতোদিনে বুঝতে পরছেন সবাই  সত্যি  কথা বলে নাা।

যত সময় যাবে  আরো সবাইকে ভালোভাবে  চিনতে পারবেন।কারো কাছে টাকা চাইল থাকলেও  আপনাকে দিবে নাা। তেল মাথায়  সবাই  তেল দেয়।আমার  কি মনে হয় যানেন টাকা না থাকলে কি হতো না হয়তো হতো না।বমি একসময় খুব বেড স্টুডেন্ট  ছিলাম তখন  কেউ ভালোভাবে কথায় বলতো না। বাইরে কোথাও কারো সাথে দেখা হলে বমি কথা বললেও এমন ভান করতো আমাক চিনেই না।আমি  একদম  খারাপ স্টুডেন্ট  ছিলাম কখনো ভাবিনি  যে ভালো স্টুডেন্ট দের মাঝে আসতে পারবো।ভয়ে সবসময় জরসরো হয়ে থাকতাম। ব

যখন  বুঝতে পারলাম আমি কেনো পারবো না সবাই  পারলে তখন থেকে আমার  চেষ্টা  শুর।। হাতের  লেখা একদম ভালো ছিলো নাা সবাই  যখন সুন্দর  করে লিখতো আমারো ইচ্ছা হতো যদি বমার লেখাগুলো  তাদের  মতো হতো।সবকিছু  কেমন যেন  লাগতো।এখন সবাই  আমার  হাতের  লেখার  অনেক  নাম করে।এখন আমিও ভালো স্টুডেন্ট দের সঙ্গে ইজিলি মিসতে পারি  দেখা হলে এখন আর কেউ ইগনর করে না।কারন এখন  তো আমিও ভালো স্টুডেন্ট  দের  মাঝে  একজন।

যে মপয়েটা আমার  সাথে কথা  বলতো না সে এখন খুব ভালো বিহেব করে আমি যদি খারাপ স্টুডেন্ট  ই থেকে যেতাম তাহলে হয়তো এমনটা  হওয়ার কথাও ছিল  না।ওইরকম সব যায়গায় আপনার  যৌগ্যতা না থাকলে আপনাকে  কেউ খুজবে  না। এমন কিছু করুন যাতে সবাই  আপনাকে চাই। এটা কি একেবারেই অসম্ভব। একদম না ইচ্ছে  থাকল সব কিছুই  করা যায়।।সফল হতে হলে সময়  তো লাগবেই। তা‌‌‌‌‌‌‌‌ই বলে আপনি কি সফলতার পিছু ছেরে দিবেন।  না তা একদমি করবেন না।এখন টাকা  ছাড়া  কিছু নেই।

তাই টাকা ইনকাম  করতে  হবে।তবে হালাল পথে।অবৈধ  পথে বড়লোক হওয়া অনেক ইজি কিন্তু  তাতে প্রশান্তি আসে না। তাই  ইনকাম করতে হবে হালালভাব।।।প্রতারনা করে কেউ সফল হলেও সেটি তাকে কষ্ট  বেশি দেয়।আপনি  আমি চাইলেই  সফল হতে পারি।একটু পরিশ্রম  

করলেই আমরা সবাই সফল হতে পারি। আমাদের মেইন সমস্যা হচ্ছে আমরা কোনো কাজ সময়মতো করতে চাই  না।।কাজ না করে  করে  একসময়  দেখা যায় কোনো কাজ ই হয় নাা যা সফল হতে বাধা  হয়ে  দাঁড়িয়ে থাকে।যারা সফল হয়েছেন  তারা সবাই  সময়  সচেতন  ছিলেন। তাই  আমাদের  উচিত সময় সচেতন  হওয়া

এমন যায়গায়  সময় টা ব্যয় করুন  যাতে আপনার খতি না হয়। ভুল যায়গায় ভুল মানুষকে  সময় দিয়ে  আমরা অনেক  ভুল করে  থাকি।পরে সে মানুষ টাও আপনাকে  আমাকে ছেড়ে  যাবে।

কিছু করার থাকবে না সে সময়। আপনি সফল হলে সবাই  আসবে। সবাই  আপনার কাছে বিনিময়ে কিছু চাইবেই। আর কারো কোনো জিনিসের অভাব দেখলে সুযোগে  থাকবে আপনার খতি  করার। তাই লাইফ এ কিছু করে দেখান সবাই আপনাকেই চাইবে।এর থেকে  ভালো আর কি হতে পারে

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ