নতুন পিটিসি সাইট প্রতিদিন ইনকাম ৫-১০ ডলার

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই । আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাকে দারুন একটি সাইট সম্পর্কে বলবো। যেখানে আপনি ছোট ছোট কাজ করে ফ্রিতে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। এই সাইটের মূল কাজ হলো ভিডিও দেখা, রেফার করা,এপ ডাউনলোড ইত্যাদি। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

Site link:https://workupjob.com/?a=3186626

কিভাবে সাইন আপ করবেন?

প্রথমে উপরের লিংক কপি করে গুগলে সার্চ করুন। এবার সাইটের মূল পেজটি শো করবে। এখন উপরের থ্রী ডড আইকনে ক্লিক করুন। তারপর register বাটনে ক্লিক করুন।

আপনার সমস্ত তথ্য যেমন: ইমেইল, পাসওয়ার্ড,নাম ইত্যাদি দিয়ে register এ ক্লিক করুন। ইমেইল ভেরিফাই করতে বললে আপনি এখানে জে ইমেইল দিয়েছেন তার inbox এ গিয়ে ইমেইল ভেরীফাই করুন।

আর না বললে সরাসরি লগইন করুন । আপনার একাউন্ট খোলা হয়ে গেছে।    

কিভাবে কাজ করবেন?

এখন একটু নিচে গেলে বেশ কিছু কাজ দেখতে পাবেন। মুলত এই সাইটের কাজ হলো ভিডিও দেখা। প্রতি ভিডিও দেখার জন্য আপনী পাবেন ০.০২-০.০৩ ডলার।এছাড়া আপনি এখানে রেফার,সাইন ইন করে ইনকাম করতে পারবেন।

কাজ করার জন্য প্রথমে যেকোন একটি কাজে ক্লিক করতে হবে।এবার আপনি কাজটি কিভাবে সম্পন্ন করবেন সে বিষয়ে কিছু তথ্য দেওয়া থাকবে। সেগুলো ভালো করে পরুন এবং সেই অনুযায়ী কাজ করুন ও প্রুভ জমা দিন। প্রুভ হিসেবে ১-২ কী screenshot জমা দিতে হবে।

কোন screenshot দিবেন সেটিও সেখানে বলা আছে। Screenshot জমা দিন । ফাঁকা ঘরে লিখুন I am working complete । এখন submit বাটনে ক্লিক করুন। আর এভাবেই সকল কাজ সম্পন্ন করতে হবে ।

এছাড়া রেফার করে ইনকাম করতে চাইলে উপরে কার্টুন এর মতো একটি অপশন দেখতে পাবেন। সেখানে ক্লিক করুন । এবার refer বাটনে ক্লিক করুন। সেখানে একটি লিঙ্ক পাবেন।

এটি আপনার রেফারেল লিংক। প্রতি রেফারে পাবেন ০.১$ । এছাড়া আপনি এখানে বিভিন্ন ধরনের কাজ করে ইনকাম করতে পারবেন। যদি বুঝতে অসুবিধা হয় তাহলে ইউটিউবে দেওয়া এই সাইট সম্পর্কিত ভিডিও গুলো দেখে নিলে ভালো হবে।

কিভাবে টাকা উইথড্র করবেন?

আপনি এখানে নগদ ও পেয়ার এর মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন। উইথড্র করতে মিনিমাম আপনার একাউন্ট এ ৩.২$ ইনকাম থাকতে হবে। টাকা উইথড্র করতে পুনরায় কার্টুন অপশন এ ক্লিক করুন। এবার wallet অপশনে ক্লিক করুন।

নগদ একাউন্টে টাকা উইথড্র করতে চাইলে নগদ অপশন টি সিলেক্ট করুন । এবার টাকার পরিমাণ ও নগদ নম্বর দিয়ে withdraw nowতে ক্লিক করলেই টাকা আপনার একাউন্ট এ জোগ হয়ে যাবে ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ