ওয়াই-ফাই হ্যাক পাসওয়ার্ড বের করার উপায়

কেমন আছেন সবাই আশা করি ভালো আছেন। আজ আমি এমন কিছু নিয়ে হাজির হলাম যা সবাই জানতে ইচ্ছুক। তা হলো, ওয়াই-ফাই হ্যাকিং। আপনারা অনেকে আছে ওয়াই-ফাই হ্যাক করতে চান। কিন্তু পারেন না তাই আজ আমি আপনাদের জন্য ওয়াই-ফাই হ্যাকিং নিয়ে এসেছি তাই দেরি না করে শুরু করা যাক।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

ওয়াই-ফাই হ্যাক করার তিনটি উপায় হলো;

১. রুট করে ওয়াই-ফাই হ্যাকিং

২. ইস-ফাইল থেকে ওয়াই-ফাই হ্যাকিং

৩. ওয়াই-ফাই পাসওয়ার্ড আক্রমণ 

রুট করে ওয়াই-ফাই হ্যাক করার উপায়

রুট করে ওয়াই-ফাই পাসওয়ার্ড কিভাবে করবেন প্রথমে আসা যাক রুট কি? রুট কি কাজে লাগে। রুট দিয়ে মোবাইলের সব কিছু জানা এবং চেঞ্জ করতে পারবেন তাই রুট কি কাজে লাগবে বুঝেই গেলেন। যার ওয়াই-ফাই হ্যাক করবেন দেখবেন তার ওয়াই-ফাই কারোর ফোনে সেভ করা আছে কিনা। বা আপনি যার ওয়াই-ফাই পাসওয়ার্ড হ্যাক করতে চান তাকে কিছু টাকা দিয়ে ফোনে সেভ করে রাখুন।

এবং গুগল থেকে আপনার মোবাইল ভারসন অনুযায়ী গুগলে সার্চ দিয়ে মোবাইল রুট এপ্স টি ডাওনলোড করে নিন। এটা আপনি প্লে স্টরে পাবেন না সার্চ দিয়ে বের করতে হবে। আপনার মোবাইল কি রকম আমি তো ঠিক জানি না তাই দিলাম না।

এর পর এপ্স টি ওপেন করে রুট করে নিন। এর পর প্লে স্টোর থেকে রুট ওয়াই-ফাই পাসওয়ার্ড এপ্স টি ডাওনলোড করে ওপেন করেন তাহলেই কাজ শেষ এটা কাজ করে আমি নিজে এই রকম পাসওয়ার্ড বের করেছি। 

(Es-file) ইস ফাইল দিয়ে ওয়াই-ফাই হ্যাকিং

আমি ওপরের পোস্ট এ বলেছি যে আপনি যার পাসওয়ার্ড হ্যাক করবেন সে পাসওয়ার্ড সেভ থাকলেই হবে এটি একটি সেভ করা পাসওয়ার্ড বের করার টেকনিক। আপনি গুগল থেকে (Es file) ইস ফাইল এপ্সটি ডাওনলোড করে নিন।

এবার এপ্স টি ওপেন করুন তার পর দেখবেন নেটওয়ার্ক এ ডাটা নামে একটি অপশন আছে সেটিতে ক্লিক করুন। দেখবেন ওয়াই-ফাই নাম সহ পাসওয়ার্ড পেয়ে যাবেন এটি ( প্রমাণিত) তাই কেউ ভুল বুঝবেন না। 

ওয়াই-ফাই পাসওয়ার্ড আক্রমন

ওয়াই-ফাই পাসওয়ার্ড বের করতে অনেক হ্যাকাররা ওয়াই-ফাই আক্রমণ করে আক্রমণ করতে বিভিন্ন টুলস লাগে এটা করতে আপনার কম্পিউটার ব্যবহার করতে হয়। আপনি যে কোন কম্পিউটার এ গিয়ে কালি লিংএক্স এপ্স ডাওনলোড করে নিন। তার পর ইন্টানেট বা ওয়াই-ফাই এ গিয়ে আক্রমণ করতে পারেন।

এটি বলা ঠিক না তাও বলে দিলাম আপনি এই সম্পর্কে জানতে গুগল থেকে হ্যাকিং সাইট থেকে দেখে নিতে পারেন আর এই বিষয়ে কোন সমস্যা য় পড়লে আমরা দায়ী নয়। সমস্ত প্রক্রিয়াটি সঠিক এবং (প্রমাণিত) আশা করি ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

আমাদের লিখা গুলো যদি ভালো এই সাইটের পাশে থাকুন এবং আমাকে সাপোর্ট করুন আর যদি ভালো না আমরা আরও ভালো করার চেষ্টা আমাদের থেকে কোন কিছু ভুল হলে আমার এই পেজে জানাবেন। আমরা আপনাদের জন্য ভালো করে লিখার চেষ্টা করি। ধন্যবাদ ভালো থাকবেন এবং কোন প্রকার সমস্যা হলে বা কি দরকার বা কিছু শিক্ষতে আমাদের এই সাইটের পাশে থাকুন আর পোস্ট গুলো শেয়ার করুন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ