নগদে ক্যাশইন অফার ২০২২/ Nagad Cash In Offer

আমরা সবাই কমবেশী নগদ ব্যাবহার করে থাকি। নগদে সাধারনত টাকা লেনদেন করার জন্য ব্যাবহার করা হয়। টাকা-পয়সা লেনদেন ছাড়াও অনেক ভাবে ব্যাবহার করা হয়ে থাকে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

নগদ ক্যাশইন আসলে কি

নগদ হলো বিকাশের মতো টাকা লেনদেন করার একটি মাধ্যম। নগদ ক্যাশইন হলো নগদে টাকা প্রবেশ করানো। আপনি আপনার নগদ একাউন্টে টাকা প্রবেশ করিয়ে বা লেনদেন করে একাউন্ট সচল রাখতে পারেন।

আপনি  যে কোন উপায়ে আপনার একাউন্টে টাকা প্রবেশ করানোকে নগদ ক্যাশইন বলা হয় বা ক্যাশইন মানে যে কোন উপায়ে একাউন্টে টাকা প্রবেশ করানো। আর আপনি কিছু নিয়মনীতি অনুসরন করলে nagad cash in offer উপভোগ করতে পারবেন।

নগদ ক্যাশইন অফার কি

আপনি যদি শর্ত মেনে নগদে ক্যাশইন করেন তাহলে নগদে ক্যাশইন অফার হিসাবে আপনি লাখপতি হওয়ার সুযোগ পাবেন। হ্যা ঠিক শুনেছেন লাখপতি হওয়ার সুযোগ পাবেন।

তবে লাখপতি হতে হলে আপনাকে কিছু নিয়ম নীতি মেনে কাজ করতে হবে এবং নিচের নিয়ম নীতি গুলো মানতে হবে।

নগদে লাখপতি হওয়ার প্রথম ধাপ

আপনি যদি নগদে লাখপতি অফারটি পেতে চান তাহলে একাউন্ট খোলার ৭২ ঘন্টার মধ্যে আপনি যত পারেন তত টাকা ক্যাশইন করতে হবে আপনার একাউন্টে।

নগদে ক্যাশইন সম্পন্ন হলে তারপর আপনাকে নগদের যে অফিশিয়াল ফেসবুক পেজ আছে সেখানে যেতে হবে। তখন আপনি নগদ একাউন্টের ভিজিটর পোস্ট আছে সেখানে গিয়ে নগদ একাউন্টে ঢুকে একটা পোস্ট লিখুন।

কোন কারনে আপনি নগদ ব্যাবহার করেন?

নগদ একাউন্ট ব্যাবহারে যে উপকারিতা সেসব বিষয়ে আপনি একটা পোস্ট লিখতে পারেন। তবে নগদে পোস্ট লিখতে হলে নগদের একটি হ্যাসট্যাগ রয়েছে অবস্যই সেটি ব্যাবহার করতে হবে। নগদের হ্যাসট্যাগটি হলোঃ

নগদেআসলেইলাখপতি

এই হ্যাসট্যাগ সম্পর্কে তাদের ফেসবুক পেজে নগদ একাউন্ট এর উপকারিতার একটি পোস্ট লিখে পাবলিশ করে দেন। তাহলে যদি আপনি ভাগ্যবান হন তাহলে লাখপতি হতে পারেন আপনিও।

আপনি যে পোস্টটি লিখবেন সেটি অবস্যই পজেটিব হতে হবে। নগদে নেগেটিব কোনো কথা বা পোস্ট করা যাবে না। এই বিষয় গুলো অবস্যই মাথায় রাখতে হবে। 

নগদে ক্যাশইন অফারের কিছু নিয়ম

নগদ একাউন্ট তৈরি করার পর ৭২  ঘন্টার মধ্যে আপনাকে ক্যাশইন করতে হবে। আপনি যা পারেন ৫০ টাকা হলেও হবে।
 
একজন গ্রাহক মাসে একবার লাখপতি হওয়ার সুযোগ পাবেন বা মাসে একবার লাখপতি হবে তা ঘোষিত হবে। প্রথম ৫০ টাকা বা অধিক ক্যাশইন করার ফলে আপনি আরো ২৫ টাকা বোনাস পাবেন।
 
একাউন্ট তৈরি হওয়ার ৭২ ঘন্টার মধ্যে যদি আপনি ক্যাশইন না করেন তাহলে লাখপতি হওয়ার যে সুযোগটি আছে তা হারাতে হবে। আপনাকে অফারটি পেতে হলে অবস্যই উপরের নিয়ম নীতি গুলো মেনে কাজ করতে হবে।
 

এটি হলো ক্যাশইন অফারের লাখপতি হওয়ার জন্য বিস্তারিত কিছু ধারনা। এই বিষয়গুলো মানলে আপনিও লাখপতি হতে পারবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ