লেখালেখি করে টাকা ইনকাম করার বিশ্বস্ত ওয়েবসাইট পেমেন্ট বিকাশ (2021)

আসসালামু আলাইকুম ও রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহুহ। আজকে আমরা একই ওয়েবসাইট নিয়ে আলোচনা করব যেখানে, আপনারা বাংলা লেখালেখি অর্থাৎ আর্টিকেল লিখে টাকা ইনকাম করতে পারবেন। অনলাইনে অনেক ওয়েবসাইট রয়েছে টাকা ইনকাম করার জন্য। তবে বিশ্বস্ত রিয়েল ওয়েবসাইট পাওয়া খুবই কষ্টকর।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

ঠিক এ কারণেই, আজকে আমরা একটি বিশ্বস্ত ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। যেখানে আপনারা নিঃসন্দেহে লেখালেখি করে টাকা ইনকাম করতে পারবেন। কোন প্রকার সমস্যা এমনকি পেমেন্ট পেতে অসুবিধা হবে না। তাছাড়া এই ওয়েবসাইট থেকে আপনারা সরাসরি বিকাশ একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করার সুযোগ পাবেন।

কেন আপনি আমাদের সাজেস্ট করা ওয়েবসাইটে কাজ করবেন?

আজকে আমরা যে বিষয়টি নিয়ে আলোচনা করব, এই ওয়েবসাইটে আপনি কেন কাজ করবেন? বন্ধুরা আগেই বলেছি অনলাইনে যারা টাকা ইনকাম করতে চাই, তারা ব্যক্তিগতভাবেই রিয়েল এক সাইটে কাজ করতে চাই। যেন তারা কাজ করে পেমেন্ট টা নিতে পারে। এখন আপনি যদি এমন কোন ওয়েবসাইটে কাজ করেন,

আর ওই ওয়েবসাইট টা আপনাকে পেমেন্ট না করে তাহলে, সেটা আপনার কেমন লাগে আপনি বলুন! যেহেতু অনলাইনে অনেক ধরনের আর নেই ওয়েবসাইট রয়েছে। সেহেতু আপনি বিশ্বস্ত ও রেইল ওয়েবসাইট খুঁজে পেতে একটু ঝামেলার ভেতর পড়তে হবে। কেননা ওয়েবসাইট আপনি ভিজিট করে তার উপরে খোঁজখবর নিয়ে অ্যাকাউন্ট তৈরি, করা সহ আরো অনেক ধরনের কাজ করতে হয়।

সাধারণত একটি ওয়েবসাইট বিশ্বস্ত তা যাচাই করার জন্য, ঠিক এ কারণেই আজকে আমরা দারুন একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। এই ওয়েবসাইটে আপনারা যারা, লেখালেখি করে টাকা ইনকাম করতে চান তাদের জন্য। শুধু যে ওয়েবসাইটে লেখালেখি করে টাকা ইনকাম করা যায় সেটা কিন্তু নয়। লেখালেখির পাশাপাশি আরো অনেক পদ্ধতি অবলম্বন করে এই ওয়েবসাইট ইনকাম করার সুযোগ রয়েছে।

আপনার সুবিধামতো যেকোনো কাজ করে আপনারা এই ওয়েবসাইটে আয় করতে পারবেন। এমনকি এই ওয়েবসাইটে আপনারা বিকাশ এবং রিচার্জের মাধ্যমে টাকা উত্তোলন করে নিতে পারবেন। আর যারা এই ধরনের কাজ করতে আগ্রহী, ঠিক তাদের জন্যই (আমাদের ওয়েবসাইটেই) আমাদের সাজেস্ট করা ওয়েবসাইটে কাজ করবেন।

আমাদের আজকের ওয়েবসাইটের নাম কি এবং কিভাবে ইনকাম করবো?

ওয়েবসাইটের নামঃ গ্রাথর ডটকম। এই ওয়েবসাইটটির নিয়েই আমরা আজকে বিস্তারিত আলোচনা করব। এই ওয়েবসাইটটি অনলাইন জগতে আজ থেকে নয়, বরং 2018 সালের মাঝামাঝি সময়ে অনলাইনে পাবলিশ করা হয়। এই ওয়েবসাইটটি 2019 সাল থেকে অনলাইনে সবচেয়ে জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম হিসেবে গণ্য করা হয়েছিল।

কিন্তু পরবর্তীতে এই ওয়েবসাইটের জনপ্রিয় হারিয়ে যাওয়ার কারণ হলো, এই ওয়েবসাইটের ইউজার সংখ্যা দিন দিন কমে যাচ্ছিল। ওয়েবসাইটের মেম্বাররা এই ওয়েবসাইট থেকে কাজ করা বন্ধ করে দিয়েছিল। তবে এই ওয়েবসাইটটি হাল না ছেড়ে এখনো পর্যন্ত বিশ্বস্ততার সাথে এগিয়ে আসছে। এমনকি এই ওয়েবসাইট সম্পর্কে এখনো কোনো অভিযোগ আসেনি।

এই ওয়েবসাইটে আপনারা বিভিন্ন ধরনের সুবিধা উপভোগ করতে পারবেন, চাইলে এই ওয়েবসাইটে আপনারা ফ্রি মেম্বার হয়ে কাজ করতে পারবেন। আর যদি বেশি ইনকাম করতে চান সে ক্ষেত্রে পেইড মেম্বার হয়েও এখানে কাজ করতে পারবেন। মূলত এই ওয়েবসাইটটি আর্নিং একটি প্ল্যাটফর্ম। যেখানে লেখালেখি সহ আরো অনেক ধরনের ছোট ছোট কাজ করে টাকা ইনকাম করা যায়।

ওয়েবসাইটে কিভাবে টাকা ইনকাম শুরু করতে পারব?

আপনি যদি গ্রাথর ডটকম ওয়েবসাইটে কাজ করতে চান তাহলে, প্রথমে আপনাকে এই ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করতে হবে। এই ওয়েবসাইটে প্রবেশ করতে grathor.com লিখে গুগলে সার্চ দিন। অথবা সরাসরি আপনারা ওয়েবসাইটেও গিয়ে প্রবেশ করতে পারেন। ওয়েব সাইটে যাওয়ার পর আপনারা ওয়েবসাইটের রেজিস্ট্রেশন পেজে চলে আসবেন।

ওয়েবসাইটের রেজিস্ট্রেশন পেজে আসলে, আপনারা নতুন একটি পেজ এবং কিছু তথ্য চাইবে, আপনি যদি সত্যিই এই grathor.com ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করতে চান তাহলে, সে ফরমটি আপনাকে পূরণ করে জমা দিতে হবে। তাদের ফার্মে আপনার একটি ইউজার নাম, একটি ভ্যালিড জিমেইল আইডি, একটি দেশের নাম, স্ট্রং পাসওয়ার্ড, ইত্যাদি সহ আপনার নামের প্রথম দ্বিতীয় অংশ দিয়ে সহজে,

আপনারা এই ওয়েবসাইট এর রেজিস্ট্রেশন করে নিতে পারবেন। রেজিস্ট্রেশন অপশনে ক্লিক করলে আপনাদের অ্যাকাউন্টটি তৈরি করা হয়ে যাবে কিন্তু, আপনার একাউন্টটি একটিভ হবে না। আপনার একাউন্ট একটিভ করার জন্য তারা আপনার জিমেইল একটি এসএমএস পাঠাবেন। আপনি যদি ওই এসএমএসে এলাও করেন তাহলে আপনার একাউন্ট একটিভ হবে।

জিমেইল টি চেক করে একাউন্টটি একটিভ করার জন্য অ্যাক্টিভ অপশনে ক্লিক করুন। ব্যাস আপনার এই grathor.com ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করা কমপ্লিট। এবার আপনারা চাইলেই আপনার অ্যাকাউন্টে লগইন করে এই ওয়েবসাইটে কাজ শুরু করতে পারেন। এই ওয়েবসাইটে বিভিন্ন ধরনের কাজ করে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে।

গ্রাথর ডটকম ওয়েবসাইটে কি কি কাজ করে টাকা ইনকাম করা যায়? 

গ্রাথর ডটকম ওয়েবসাইটে বিভিন্ন ধরনের কাজ করে টাকা ইনকাম করা যায়। তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় কাজটি হলো আর্টিকেল রাইটিং করা। অর্থাৎ এখানে আপনারা সরাসরি বাংলা ভাষায় আর্টিকেল লেখালেখি করে টাকা আয় করতে পারবেন। লেখালিখি কাজসহ এই ওয়েবসাইটে আরো অনেক ধরনের কাজ করে টাকা ইনকাম করা যায় যেমনঃ

  • রেফার করে টাকা ইনকাম করা যায়।
  • পোস্ট ভিউ করে টাকা ইনকাম করা যায়।
  • অন্যের পোস্টে কমেন্ট করে টাকা ইনকাম করা যায়।
  • আর্টিকেল শেয়ার করে টাকা ইনকাম করা যায়।
  • ডেইলি লগইন বোনাস থেকে টাকা ইনকাম করা যায়।
  • পেইড ভিউ থেকে আপনারা ইনকাম করতে পারবেন।
  • প্রতি মাসের সেরা লেখক হয়ে ইনকাম করা যায়।

বন্ধুরা, এই গ্রথর ডটকম ওয়েবসাইটে উপরোক্ত কাজসহ আরো অন্যান্য কাজ করে টাকা আয় করার সুযোগ রয়েছে। আপনারা চাইলেই ওয়েব সাইটে উপরোক্ত কাজগুলো করে সহজে ইনকাম করতে পারবেন। প্রতিটা কাজের জন্য আপনার একাউন্টে নির্দিষ্ট পরিমাণ টাকা যোগ হতে থাকবে। যেমন একটি আর্টিকেল লিখলে সর্বোচ্চ 100 টাকা পর্যন্ত পাবেন।

অন্যের পোস্ট ভিউ করার জন্য এক পয়সা এবং অন্যের পোস্টে কমেন্ট করার জন্য পাঁচ পয়সা। তাছাড়া লগইন করলে 10 পয়সা, আরো অন্যান্য কাজ করে নির্দিষ্ট পরিমান টাকা আপনার একাউন্টে যোগ হবে। যদি আপনারা তাদের নিয়ম-নীতি মেনে কাজ করেন তাহলে।এই ওয়েবসাইটে আপনারা এই ছোটখাটো কাজ করে বেশি ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন।

গ্রাথর ডটকম ওয়েবসাইটে কত টাকা বা কিভাবে টাকা উত্তোলন করা যায়?

আপনি যদি এই ওয়েবসাইটে, আর্টিকেল রাইটিং, ডেইলি লগ ইন, পোস্ট কমেন্ট ভিউ, আর্টিকেল শেয়ার, এই ধরনের সকল কাজ করে থাকেন তাহলে, তার জন্য আপনার একাউন্টে টাকা যোগ হতেই থাকবে। আপনার আর্টিকেলে যদি কেউ ভুল করে তার জন্য আপনারা এই ওয়েবসাইটে আয় করতে পারবেন। এখন প্রশ্ন হলো এই ওয়েবসাইটে টাকা তো ইনকাম করলাম,

কিন্তু এই টাকা কিভাবে উত্তোলন করা যায়? তো বন্ধুরা আপনারা যদি এই ওয়েবসাইটে টাকা উত্তোলন করতে চান তাহলে, প্রথমত আপনার একাউন্টে নির্দিষ্ট পরিমাণ টাকা থাকতে হবে। কমপক্ষে আপনার একাউন্টে 1000 টাকা থাকলে আপনারা, চাইলেই এ টাকা উত্তোলন করে নেওয়ার সুযোগ পাবেন। তবে প্রিমিয়াম মেম্বার পেইড মেম্বার হিসেবে কাজ করলে 600 টাকা,

থাকতে হবে আপনার মেইন ব্যালেন্সে। তাহলেও চাইলে আপনার আশে টাকা উত্তোলন করে নিতে পারবেন। এই ওয়েবসাইটে আপনারা সরাসরি বিকাশ এবং ফ্লেক্সিলোডের মাধ্যমে টাকা উত্তোলন করার সুযোগ পাবেন। আপনার একাউন্টে নির্দিষ্ট পরিমাণ টাকা জমা হয়ে গেলেই, এই টাকা আপনারা বিকাশ অথবা রিচার্জের মাধ্যমে উত্তোলন করে নিতে পারবেন, যদি আপনার একাউন্টে 1000, 600 টাকা থাকে তাহলে।

পরিশেষে বন্ধুরা,

আজকে আমরা দারুন একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করেছি। এই ওয়েবসাইটে আপনারা চাইলেই বাংলা ভাষায় আর্টিকেল লেখালেখিসহ, আরো অন্যান্য পদ্ধতি অবলম্বন করে টাকা ইনকাম করতে পারবেন। আপনারা চাইলেই এই বিশ্বস্ত ওয়েবসাইটে নিঃসন্দেহে কাজ করতে পারেন। কেননা এই বিশ্বস্ত এই সাইটটি শুরু এবং এখনো পর্যন্ত বিশ্বস্ত প্রমাণ হিসেবে এগিয়ে আসছে।

তাই এই ধরনের কাজ করে যারা অনলাইনে টাকা ইনকাম করতে চান, তারা উপরোক্ত ওয়েবসাইটে নিঃসন্দেহে কাজ করতে পারেন। আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আজকের আর্টিকেলটি এখানেই শেষ করছি,,, আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

সকলকে জানাতে চাই ও জানতে চাই!