শিক্ষানবিশ জীবনধারা / আমার আইফোন থেকে ব্যবসা

Earning : ৳0.600

আমার জীবন সহজ বেতন সংগ্রহের সময় প্রতিটি মুহূর্ত গণনা করার সাথে জড়িত। আমি আমার চালান আমার আইফোন থেকে ব্যবসা। আমি একটি ভার্চুয়াল জগতে কাজ করি, প্রকৃত ডলার সংগ্রহ করি।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমি অস্ট্রেলিয়ান আউটব্যাকে আয়ার্স রকে আরোহণ করেছি, আদিবাসীদের সাথে ভ্রমণ করেছি মরুভূমি জুড়ে, রকি পর্বত আরোহণ, কর্মক্ষমতা নিশ্চিত পেয়েছিলাম কানাডার হুইসলারে স্কাইডাইভিং, হেলি-স্কিড, আমার #1 গ্রুপে খেলা দেখেছি।

কোর্টসাইড সিট থেকে এনবিএ ফাইনাল, অগ্নিদৃষ্টিতে টহল, বাঞ্জি বাউন্সিং, এবং সাধারণভাবে তাৎপর্যপূর্ণ, জীবনকে এতটা সিরিয়াস ভাবে ব্যবহার না করতে শিখেছি।

আমার পরবর্তী অভিজ্ঞতার জন্য, আমি নয়টিতে একটি শক্তিতে তিন মাস বিনিয়োগ করতে চাই আমার দীর্ঘ সময়ের জন্য এমন জায়গা যা দেখার দরকার আছে। এই জন্য হাতে হাত যুদ্ধ শেখার মনে পড়ে বুয়েনোস আইরেস, আর্জেন্টিনা; বোগোটা, কলম্বিয়ার চলন্ত সালসা; সঙ্গে চলমান।

স্পেনের পামপ্লোনায় ষাঁড়; এবং ভেনিসের পরিখায় গন্ডোলা চড়ে,ইতালি। আমার একটি আশ্চর্যজনক জীবন আছে এবং আসলে যে কেউ এই জীবনযাপন করতে পারে তাদের অভিজ্ঞতা যাই হোক না কেন। আমি একটি উন্নয়নশীল স্থানীয় এলাকার জন্য গুরুত্বপূর্ণ।

শিক্ষানবিস, ব্যবসায়িক ব্যক্তিরা যারা অ্যাপ্লিকেশন থেকে নগদ অর্থ আনেন, বা অ্যাপ্লিকেশন, যেগুলি iPhones এবং Droids এর মত সেল ফোনে এবং অন্যান্য সেল ফোনে ব্যবহার করা হয়।

আইপ্যাড বা আইপড টাচের মতো। Appreneurs যে কোন জায়গায় বসবাস করতে পারেন এবং শুরু করতে পারেন

দৈনন্দিন জীবন জুড়ে তাদের স্টেজ যাই হোক না কেন একটি ব্যবসা। এই রচনা হিসাবে, বিশ্বের সবচেয়ে বেশি তরুণের বয়স নয়টি, এবং সবচেয়ে প্রতিষ্ঠিত হল ৮০। শিক্ষানবিশরা নগদ অর্থ নিয়ে আসে, যখন অসাধারণ সুযোগের জীবনযাপনের উপায় তৈরি করে।

দুই আমার অ্যাপ্রেনার সঙ্গীরা অলাভজনক কাজ করে বছরের কিছু সময় ব্যয় করে ভিয়েতনামে কাজ করে, যখন তাদের সংস্থাগুলি সাত-অঙ্কের উত্পাদন করছে জীবিকা আরেকজন তার সন্তানদের নিয়ে যাচ্ছেন পৃথিবীর সপ্তাশ্চর্য দেখতে, তার প্রিয়জনদের সাথে অত্যন্ত মূল্যবান স্মৃতিচারণ করা। তারপরও আরেক সঙ্গী যায়।

বছরের বেশির ভাগ সময় ধরে তার ভাল অর্ধেক দিয়ে পুরো ইউরোপ জুড়ে হাইকিং। আপনার কল্পনাপ্রসূত জীবনযাত্রা যাই হোক না কেন, আপনি এটি একজন শিক্ষানবিশ হিসাবে পেতে পারেন। এটি করার জন্য আপনাকে সেই ফ্রেমে জ্ঞানী হতে হবে না।

আমি যখন শুরু করেছিলাম, তখন প্রোগ্রামিং উপভাষা বা কীভাবে সম্পর্কে আমার সবচেয়ে কম ধারণা ছিল না কোড রচনা করতে। আমি আসলে তা করি না,

তবুও আমি এই ব্যবসায় জয়লাভ করতে উদ্বুদ্ধ হয়েছিলাম। সেই সময়ে আমার এক ধরনের অবস্থার কারণে, বোমা হামলা কোনো পছন্দ ছিল না। এর পরের জানতে চাইলে আমাদের সাথে যুক্ত থাকেন।

Related Articles
Comments

You must be logged in to post a comment.