কপি পেস্ট করে ইউটিউব থেকে ইনকাম।

যে সকল ইউটুবার ইউটিউব এ কোন ভিডিও না বানিয়ে শুধু মাত্র কপি পেস্ট করে ইউটিউব থেকে ইনকাম চাচ্ছেন লক্ষ লক্ষ টাকা তাদের জন্য একটা গুড নিউজ রয়েছে একদম একটা সুখবর রয়েছে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজকের এই পোস্ট এ আমি আপনাদেরকে দেবো জারা কপি পেস্ট নিয়ে চিন্তা ভাবনা করেছেন ইউটুবিং করবেন তো পোস্ট টিকে সম্পূর্ণ  পরার জন্য অনুরধ রইলো আর সম্পূর্ণ  পরবেন।

কারন এই পোস্ট এ এমনও তথ্য রয়েছে জা আপনার কপি পেস্ট চ্যানেলের জন্য অনেক অনেক উপকারে আসবে জেটা আপনি কল্পনাও করতে পারবেন না।

তো আজকের পোস্ট শুরু করা জাক তো এখন মূল বিষয়ে যাওয়া জাক কপি পেস্ট করে ইউটিউব থেকে লক্ষ লক্ষ টাকা করা জায় আচ্ছা এখন বিষয় হচ্ছে আবুল ভাই এবং বাবুল ভাই আপনাকে বলেছে ইউটিউব এ আসুন আপনারা কপি পেস্ট করে প্রতি মাসে ৫ থেকে ১০ লক্ষ টাকা ইনকাম করুন।

আপনি খোজ নিয়ে দেখতে পারেন যে আবুল ভাই এবং বাবুল ভাইয়া আপনাকে বলেছে যে কপি পেস্ট করে ইউটিউব থেকে প্রতি মাসে ৫ থেকে ১০ লক্ষ টাকা ৫০০০ পাচ হাজার ডোলার ২০০০ দুই হাজার ডোলার ১০০০ এক হাজার ডোলার ইনকাম করুন খোজ নিয়ে দেখতে পারেন।

সে ইউটিউব থেকে ২০ থেকে ৩০ হাজার টাকাও পেমেন্ট পায় না আচ্ছা আবুল ভাই এবং বাবুল ভাই আরও  বলেছে আপনি আরও একটু খোজ নিয়ে দেখতে পারেন সে আবুল ভাই এবং বাবুল ভাইয়ের এই কপি পেস্ট এর চ্যানেলই নাই।

তাহলে আপনারা এখন আমাকে প্রশ্ন করতে পারেন যে ভাই তাহলে কি কপি পেস্ট করে ইনকাম করা যায়না  একদম মন থেকে সত্য কথা বলতেছি আপনাদেরকে যে কপি পেস্ট করে ইউটিউব এ ইনকামকরার কোন পলিসিই নেই ।

এখন এখানে প্রশ্ন আছে যে তাহলে কি ভাবে অন্য কিছু ইউটুবার কি ভাবে কপি পেস্ট করে ইনকাম  করে দেখেন তার আগে কপি পেস্ট করে ইনকামের পদ্ধতি টা আমি আপনাদের জানানোর আগে একটা ছোট তথ্য আপনাদেরকে আমি দেই এই তথ্য টা আপনাদেরকে দেওয়া আমি অত্তান্ত জরুরী মনে করি।

যে আবুল ভাই এবং বাবুল ভাই কপি পেস্টের বিষয় টা নিয়ে ভুল তথ্য দিচ্ছে যে ভুল তথ্য দিচ্ছেন আমি সকল ইউটুবারদেরকে টার্গেট করি নাই জেয়াবুল ভাই এবং বাবুল ভাই ভুল তথ্য দিয়েছেন কপি পেস্ট নিয়ে সামান্য মনে করেন।

আপনার কাছে আপনি ভিউস এর জন্য একটা ভিউস পাচ্ছেন আপনি মনে করছেন লাখ লাখ ভাই ব্রাদার আপনার ওঁই ভিডিও দেখছেন লাখ লাখ ইউটুবার আপনার ওই ভিডিও দেখে এই কপি পেস্টের সাথে যুক্ত হয়ে জাচ্ছে ঠিক আছে আর একটু পরে বলতেছি।

কারন এখন বলি কপি পেস্ট করে ইনকাম করবেন কি ভাবে শুধু কপি পেস্ট করে ইউটিউব থেকে ইনকাম করা সম্ভব না কপি প্লাস ক্রিয়েটিভিটি প্লাস পেস্ট আদারস অন্যান্য বিষয় আদারস অন্যান্য বিষয় টা কি গাইডলাইন পলিসি আর কি এডসেন্স পলিসি ইউটিউব।

এর অন্যান্য যে পলিসি ফেরইউস পলিসি আসলে যে ইউটিউব এ নতুন আসে একজন নতুন কন্টেন্ট ক্রিয়েটর ভাবছে আমি কপি পেস্ট করে ইনকাম করবো সম্পূর্ণ সেই ইউটুবার এতো এক্সপেরিয়েন্স থাকার কথা না এমন আবুল ভাই বাবুল ভাইয়ের ভিডিও দেখার পর আমি মনে করি।

লক্ষ লক্ষ ইউটুবারের সারা বছরের পরিশ্রম সে নস্ট করছে তো আমি বলব যে আর এসব ফেইক ভিডিও দেখবেন না পারলে আরও ১০ টা ভিডিও দেখে নিবেন যদি দেখেন।

যে না মিলছে তাহলে সেটা করবেন তা ছাড়া কোন কিছুই করবেন না তো এই ছিলো ট্রিপ্স কেমন লাগলো সেটা অবশ্যই  কমেন্ট করে জানিয়ে জাবেন ভালো লাগলে বন্ধুদের মাঝে শেয়ার করবেন সবাই ভালো তাকবেন সুস্ত থাকবেন আল্লাহ হাফেজ?

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

Hi My Name Is Mohammod Johirul Islam I'm a Blogger My Hobbies Writing a Blog Thank You