বসে থেকে ইক্সটেনশন যোগ করে ইনকাম

আপনি কি দীর্ঘ একটা সময় আপনার পিসি বা ফোনে কাটান ? আপনার দীর্ঘ সময় ইন্টার্নেটে সার্চ করেন ? আপনি কি একটা প্যাসিভ ইনকাম চাইছেন ? তাহলে এই সুসংবাদ আপনার জন্য ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমি এমন একটা সাইটের কথা আজ বলবো যা থেকে আপনারা অনায়েসে আপনার বসে থেকে নেট চালানোর সময় কিছু রেভিনিউ জেনারেট করবে । যা খুব অল্পে আপনি বের করতে পারবেন । যত দীর্ঘ সময় আপনি নেটে কাটাবেন তত বড় রেভিনউ জেনারেট হবে ।

আমি যে সাইটটির কথা বলছি তা খুব নির্ভরযোগ্য একটি সাইট । এই সাইটটিতে মাসে ১মিলিয়ন+  ভিউ আসে।  এখানে আপনি বেশ কয়েকভাবে একটা আয় আনতে পারবেন । তো দেরি কেন সে ওয়েবসাইটের নাম জেনে নেই । সে সাইটটই হলো  surfbe । 

আয় করার পদ্ধতিঃ

এখান থেকে আয় করার ধরণ কয়েক ন্ধরনের হয় চলুন দেখে আসা যাক ।

১। ব্যানার দেখে আয় ।

২। ভিডিও দেখে আয় ।

৩। অয়েবসাইট ভিজিট করে আয় ।

৪। রেফার করে আয় ।

তো এসবের বিস্তারিত কথা বলি ।

১। ব্যানার দেখে আয় :

আপনি এই সাইটে ইউসার হিসাবে সাইন আপ করলে সকল প্রসেসিং এর পর আপনার ব্রাউসারের নিচে একটি দুটি অথবা তিনটি ব্যানার অ্যাড শো করবে । যা থেকে আপনার ইনকাম হবে । তবে সে অ্যাড আপনাকে দেখতেও হবে না আবার ক্লিক ও করতে হবে না । আপনি যে কোন সাইটে যাবেন সে ব্রাউজ থেকে ।

২। ভিডিও দেখে আয়ঃ

কিছু সময় পর আপনার প্রফাইলে ১০সেকেন্ড থেকে ৭৫ সেকেন্ড পর্যন্ত ভিডিও আসবে যা দেখলে আপনি ভালো ইনকাম করতে পারবেন । সে ভিডিওটি ১০ সেকেন্ড , ২০ সেকেন্ড বা ৩০ সেকেন্ড এর হতে পারে । তবে নিরাস হওয়ার কিছু নেই বযে এত সময়ের ভিডিও দেখবো  ? এই জন্যই নিরাশ হবেন না যে এই ভিডিওগুলির বেশিরভাগ ভিডিও ১০ বা ২০ সেকেন্ড এর হয়ে থাকে । 

৩।ভিজিট করে আয়ঃ

আপনার ওখানে ৩সেকেন্ড,  ৫সেকেন্ড বা ১০ সেকেন্ড কিছু ওয়েবসাইট ভিসিট আসবে যা করলে আপনি ভালো একটা রেভিনিউ পাবেন । আপনি ভিজিট করে কত পাবেন তা আপনার সেখানে দেওয়া থাকবে । 

৪। রেফার করে আয়:

আপনি রেফার করে আয় করতে পারেন । যা আপনার রেফারাল লিঙ্ক থেকে আজীবন ১০% দেবে । একটি লিঙ্ক থেকে । ভাবুন এরকম যদি ১০ টা রেফার লিঙ্ক থাকে তাহলে ? আজীবন তাদের পার্সেন্ট পাবেন । 

উইথড্র:

আপনি এখান থেকে উইথড্র করতে পারবেন মাত্র ০.০৩ সেন্ট হলে । ও হ্যা এখানকার রেভিনিউ কিন্তু ডলারে হিসাব হয় ।

তো আর দেরি কেন চলুন সাইন আপ করি তাহলে ।

আপনি এই লিঙ্কে যাবেন  https://surfe.be/ext/2228307  

অতঃপর আপনাকে একটা ইন্টারফেস দেখাবে সেখানে  start making money  তে ক্লিক করতে হবে । সেখানে আপনার নাম ইমেইল ও একটি ৮ডিজিটের পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করতে হবে । 

যেমনঃ

salma345

ইমেইল

পাসওয়ার্ড 

তবে মনে রাখবেন আপনার নামটিতে সংখ্যা যোগ করতে হবে ।  অন্যথা আপনার নামটি আছে এরকম দেখাবে । 

আপনার একাউন্ট সাইন আপ হয়ে যাবে তবে হ্যা কিছু সময় আপনার ইমেইলে ভেরিফিকেশন কোড যেতে পারে । তাই ইমেইল চেক করে নিবেন । সেখানে অবশ্যই আপনাকে ইউসার হিসাবে সাইন আপ করতে হবে । 

এবার আপনাকে যা করতে হবে তা হলো আপনাকে একটা ইক্সটেনশন যোগ করতে হবে ।যদি যোগ না করেন তবে অ্যাড আসবেনা । এখন ভাবছেন কিভাবে ইক্সটেনশন যোগ করবো । এটা খুব সহজ  । আপনি সাইন আপ করার পর একদম উপরে খেয়াল করবেন ইক্সটেনশন আছে সেখানে ক্লিক করলে হয়ে যাবে ।

এর পরে আপনার আয় শুরু হবে । তবে হ্যা আপনার পিসিতে যদি অ্যাড ব্লোক থাকে তাহলে সেটা ডিলেট করতে হবে অন্যথা অ্যাড দেখাবেনা ।

পরবর্তীতে আপনি আপনার প্রফাইলে আপনার তথ্য ও পেমেন্ট মেথড যোগ করবেন ।

তবে আপনি আপনার পিসি বা ফোন বা ট্যাবে দিতে পারেন । আপনার পিসির জন্য আপনার নিম্নের কয়েকটি ব্রাউজের মাঝে একটি থাকতে হবে । 

১। chorme

২। opera

৩। firefox 

তবে chorme ব্রাউজে আপনার সিকিউর হবে । এখানে কাজ করবে দ্রুত আর কাজ করাও সহজ ।

ফোনের মাধ্যমেঃ 

হ্যা আপনি ফোনের মাধ্যমেও করতে পারবেন তবে তা উপরের তিনটি ব্রাউজের একটি থাকতে হবে আর ডেক্সটপ ভিউ করতে হবে ।

সর্বপরি আমি বলতে চাই যে, এই সাইটে আমি নিজেও দীর্ঘদীন থেকে আছি । আমার বিশ্বাসযোগ্য বলে আমি আপনাদের সাথে শেয়ার করলাম । আপনাকে কোন কিছুই করতে হবে না । ভাবুন তো কিছু না করেই আয় হচ্ছে তাহলে কেমন লাগছে । 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ