স্টুডেন্ট লাইফে পাট টাইম জব করুন ?

বর্তমান সময়ে যেমন অনলাইনে রিয়েল জব রয়েছে তেমনি রয়েছে নানা রকম ফেক সাইট।তাই এগুলো এড়িয়ে কিভাবে সঠিক সাইটে কাজ করে, হালাল ভাবে উর্পাজন করবেন সেই বিষয় গুলো তুলে ধরা হবে।সেই সাইট গুলোই থাকবে যেগুলো বর্তমানে চাহিদা অনেক।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

স্টুডেন্ট লাইফে ছোট একটি জব  করার ইচ্ছা রয়েছে হাজারো স্টুডেন্টের কিন্তুু অসাধু লোকের কারণে অনলাইনে ইনকাম করার ইচ্ছা অনেকের কমে যায়।

আবার অনেকে আছে যারা অনলাইনে পাট টাইম জব করে হাজার হাজার টাকা ইনকাম করে। তাদের মোটামুটি ভাবে হাত খরচ চলে।স্টুডেন্ট লাইফে ইনকাম করার ২টি সাইট আলোচনা করা হলোঃ

১। টাইপিংঃ যারা ফিল্যান্সিং নিয়ে ভাবছেন তারা হয়তো টাইপিং করে ইনকাম বিষয়টি শুনে থাকবেন। এই কাজটি করে মাসে ১০,০০০ - ১৫,০০০ টাকা অনা আশেই ইনকাম করা যায়। যারা ইংরেজিতে দুবল তারা বাংলা লিখেও কাজটি করতে পারবেন।

২। অফিলিয়েট মার্কেটংঃ এই সাইটেও কাজ করে ১০০০০-১৫০০০ টাকা অনা আশেই ইনকাম করা যায়। কোনো একটি অন্যর পুন্য বিক্রি করে কিছু % কমিশন থাকে। তাই যতবেশি বিক্রি করা যাবে ইনকাম বেশি হবে।

পরিশেষে বলা যায়,

এই ২টি সাইটে কাজ করলে আপনি আপনার পকেট খরচের পাশাপাশি লাইফটাইম ইনকামেও সাহায্য করবে।এই সাইটগুলো ফেক চিন্তা নেই। তাই স্টুডেন্ট লাইফে টাইপিং ও অফিলিয়েট মার্কেটিং আপনার ইনকমের সেরা সাইট হবে ইনশাল্লাহ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Tahasin Safayet - Jun 7, 2023, 8:18 PM - Add Reply

👍

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ