ফ্রি ফায়ারে সঠিক নিয়মে কাস্টম তৈরি করা উপায়

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ, আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও ইনশাল্লাহ আমিও ভালো আছি ।আমি আজ আপনাদের জন্য নিয়ে চলে আসলাম কিভাবে আপনারা কাস্টম কার্ড বানাবেন ফ্রী ফায়ার এর মধ্যে ? 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আপনারা অনেকেই জানেন যে ফ্রী বায়ার একটি জনপ্রিয়তা গেম। আপনারা জানেন যে আমাদের  সবচেয়ে ছোট গ্রহ পৃথিবী, এই পৃথিবীতে কিছু আরো সময় জনপ্রিয়তা লাভ করেছে নেই ফ্রী ফায়ার। বর্তমানে প্লে স্টোরে অ্যাভেলেবল আছে কিছু গুরুত্বপূর্ণ কারণে আমাদের এই ট্রিপটি তিন মাসের জন্য ব্যান করা হয়েছিল।

আপনারা যারা গেম খেলেন তারা হয়তো জানেন তবুও আমরা ওয়াইফাই বা ভিপিএন কানেক্ট করে গেম খেলেছি, চলে আসি আমরা আমাদের মেইন টপিকে ,যে আমরা কিভাবে কাস্টম কার্ড বানাবো? তারা হয়তো জানেনই না কতজন ,যে কাস্টম কার আসলে হয় কি?

আসুন আরম্ভ করি আমাদের এই কিভাবে কাস্টম কার্ড বানাবো আমার এই আর্টিকেলে পূর্ণরূপ ভাবে লেখা থাকবে আপনারা সবাই লক্ষ্য করে আপনারা যদি ফ্রি ফায়ারের কাস্টম কার্ড কিভাবে করতে হয় এটি শিখতে চান তাহলে, আমাদের আজকের আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়তে থাকুন। তাহলে সহজেই আপনারাও শিখে যাবেন কিভাবে কাস্টম কার্ড বানাবো?

কাস্টম কাট কি ?এবং এর গুরুত্বঃ আমরা অনেকেই জানি না আসলে কাস্টমের গুরুত্বটা কি ? কাস্টম হলো আমরা আমাদের বন্ধুর সাথে ওয়ান বিএস ওয়ান করতে পারি। এবং অন্যদের সাথে চ্যালেঞ্জিং ভাবে খেলাটি খেলতে পারি। প্রিয় বন্ধুরা এই কাস্টম খেলে আপনার অনেক আনন্দিত হতে পারেন 

কাস্টম কার্ড কিভাবে পাবো? 

প্রথমে ফ্রী ফায়ার আইডি থাকলে তো ভালো যদি না থাকে তাহলে আপনার পেজ অ্যাপ্লিকেশনের, যে তারপর ফ্রী ফায়ার লিখে সার্চ অপশনে সার্চ দিবেন। এবং অ্যাপ্লিকেশন ফ্রী ফায়ার ডাউনলোড করবেন।

 তারপর, আপনারা ফ্রী ফায়ার অ্যাপ্লিকেশনটি ইন্টারনেট বা অনলাইনের মাধ্যমে অ্যাপ্লিকেশনটি প্রবেশ করতে পারবেন। তারপর আপনি অ্যাপ্লিকেশন কি ওপেন করবেন , জিমেইল আইডি অথবা ফেসবুক একাউন্টের মাধ্যমে লগইন করতে।

তারপর, আপনারা ইচ্ছা করলে, নিজে একটি গ্রিল তৈরি করতে পারেন, যদি না পারেন তাহলে অন্যের বিল্ড এ যোগদান করুন। এবং প্রতি শনিবার কাস্টম পাবেন। এভাবে আপনারা সপ্তাহে একবার এবং মাসে চারবার কাস্টম পাবেন। কিন্তু আপনারা কাস্টম পেও কাস্টম কার্ডটি খুলতে পারেন না। 

কাস্টম খোলার সঠিক নিয়ম?

বন্ধুরা আপনাদের কাছে যদি কাস্টম কার্ড থেকে থাকে, তাহলে আপনারা প্রথমে ফ্রী ফায়ার এ প্রবেশ করার পর,, দেখবেন ডান হাতের হাতের নিচের দিকে ম্যাপ অপশন টি ক্লিক করুন। এবং তারপর দেখবেন নিচে আরও তিনটি অপশন আছে। তারপর আপনারা কাস্টম নামে অপশনে ক্লিক ক্লিক করুন।

বন্ধুরা হয়তো আপনাদের কাস্টমের মতন একটি ম্যাপ তৈরি হয়েছে। তারপরও,, আপনারা কয়জন প্লেয়ার বা আনলিমিটেড গ্লু অল আনলিমিটেড গুলি এবং আনলিমিটেড বম বাড়াতে পারবেন। আপনারা খেয়াল করবেন যে কাস্টমের পাসওয়ার্ডটি অবশ্যই দেবেন ,,না হলে কাস্টম কি অযথা নষ্ট হয়ে যাবে।

আমরা চলে আসি কাস্টমের মূল টপিকে,, এবং প্রথমে প্লেয়ার সেট করবেন যদি, আপনার নিজের বন্ধুর সাথে খেলতে চান। তাহলে , আপনি একজন বাই একজন

খেলতে পারবেন। এবং নিচের অপশন টি ক্লিক করে লিমিটেড এমন জায়গায় নো দিবেন। তাহলে ,আপনারা আনলিমিটেড গ্লোবাল এবং গুলি চালাতে পারবে 

তারপর ,আপনারা  উপরের দিকে তাকালে দেখতে পারবেন যে, ক্যারেক্টারিস্টিক নামক অপশন আছে সে অপশনটি আপনারা যদি চান, ইয়েস অথবা নো করতে পারবেন । দেখবেন তারপর এয়ার্ড্রপ নামক অপশন আছে, ওতে ক্লিক করুন। এবং যাতে কেউ খেলার ভিতর ধোন নিতে না পারে ,তার জন্য নোয়াখালী ক্লিক করুন।

বন্ধুরা আর যদি আপনারা বড় কাস্টম বা 48 জনের ম্যাচ খেলতে চান তাহলে আপনাদের অবশ্যই ক্লাসিক স্কট মুরজ এ ক্লাসিক ম্যাচ দিতে হবে তাহলে আপনারা একই সিস্টেম এর কাস্টম অন করে বড় ম্যাচ খেলতে পারবেন ধন্যবাদ।

আর্টিকেল এর শেষ কথা

প্রিয় বন্ধুরা আজকে আমরা শিখতে বা জানতে পারলাম,,, কিভাবে কাস্টম কার্ড বানাতে এবং খেলতে পারব। উপরের নিয়ম গুলো অবলম্বন করে আপনারা সহজে কাজটি সম্পন্ন করতে পারবেন আশা করি। আর্টিকেল সম্পর্কে কোন কিছু জানতে চাইলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না।

আমাদের আজকের আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। আর্টিকেলটি যদি ভালো লাগে তাহলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ