ফেইসবুক,টিকটক এর মত ফটো ভিডিও আপলোড অথবা দেখে ইনকাম করেন এই অ্যাপে।

ফেইসবুক,টিকটক এর মত ফটো ভিডিও আপলোড অথবা দেখে ইনকাম করেন এই অ্যাপে। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

সুপ্রিম পাঠকবৃন্দ, আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন, আজকে আমি আপনাদের মাঝে এমন একটি অ্যাপ সম্পর্কে জানাব,

যেখান থেকে আপনারা, ফেইসবুক, টিকটিক, লাইকি, এই রকম সোস্যাল মিডিয়া অ্যাপ এর মত এই অ্যাপে ও আপনারা বিভিন্ন ধরনের মজার মজার ফটো ভিডিও আপলোড করে আয় করতে পারবেন,

বিনোদনের পাশাপাশি। শুধুযে ফটো ভিডিও আপলোড করে আয় করতে পারবেন তা নয় এখানে আপনি ফটো দেখে ভিডিও দেখে, ফানি কার্টুন অথবা মেইম তৈরি করে ও আয় করতে পারবেন।

এবং এই অ্যাপটি ১০০% পেমেন্ট করে থাকে এসব কাজের জন্য। এ সম্পর্কে বিস্তারিত আমি আরো বলব নিচে তার আগে চলুন এই অ্যাপ কিভাবে ইন্সটল করবে এবং একাউন্ট রেজিস্ট্রার করবে সে সম্পর্কে জেনে নেওয়া যায়। 

অ্যাপ ইন্সটল ও একাউন্ট রেজিস্ট্রার করব কিভাবে? 

অ্যাপ ইন্সটল করতে প্রথমে আপনি নিচের এই লিংকটি হাল্কা করে চাপ দিয়ে ধরে Google chrome ব্রাউজার এ গিলে লিংক আপনাকে play store এ নিয়ে যাবে সেখান থেকে এই Yepp নামক অ্যাপটি ডাউনলোড করে ইন্সটল করে ওপেন করে নিবেন। 

অ্যাপ ইন্সটল করার লিংক 

https://yepp.onelink.me/wYez/irtc9517

https://yepp.onelink.me/wYez/irtc9517

অ্যাপটি ওপেন করার পর আপনি তাদের নীতিমালা গুলো পূরণ করে নিবেন সেজন্য আপনি accept & continue এ ক্লিক করে নিবেন। 

তারপর একাউন্ট রেজিস্ট্রার করতে আপনি Continue with Google এ ক্লিক করে

আপনি আপনার ইমেইল অ্যাড্রেসটি দেবেন ইমেইল এর জায়গায়, এবং এই অ্যাপের একাউন্ট এর জন্য একটা পাসওয়ার্ড দিবেন দেওয়ার পর সাইন আপ এ ক্লিক করবেন।

সাইন আপ এ ক্লিক পরার পর আপনার ইমেইল অ্যাড্রেস এ একটি ইমেইল যাবে সেখানে গিয়ে আপনি আপনার ইমেইল অ্যাড্রেসটি ভেরিফাই করে নিবেন। 

একাউন্ট ভেরিফাই করা হলেই আপনি আপনার ইমেইল অ্যাড্রেস এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিতে পারবেন। 

এই অ্যাপটি পেমেন্ট দেয় কেন? 

আপনি যদি এই অ্যাপটি ব্যবহার করেন তাহলে দেখতে পারবেন যে আপনি যখন ফটো ভিডিও এগুলো দেখবেন তার নিচে ছোট ব্যনার আকারে একটি বিজ্ঞাপন প্রদর্শিত হয়,

এইসব বিজ্ঞান গুলো বিভিন্ন কোম্পানি টাকা দিয়ে এই সব আপ্পে প্রমোট করে, সেই টাকা গুলো এই আপ্পের মালিক পেয়ে তাকে, এবং আমারা যে এখানে এসব কাজ করি অর্থাৎ বিজ্ঞাপন গুলো দেখি,

তার জন্য তারা আমাদেরকে টাকা দেয়। তাই আমাদের আপলোড করা ছবি অথবা ভিডিও গুলো যত ভিউ আসবে আমাদের ইনকাম তত বেশি হবে। সাতে সাতে দেখলেও আমাদের ইনকাম হবে।

এই অ্যাপটি মূলত ফানি কার্টুন বা মেইম তৈরির জন্যই তৈরি করা হয়েছিল, কিন্তু এখন বিভিন্ন ধরনের ক্যাটাগরিতে ও শেয়ার করা যায়। তাছাড়া এর ব্যবহার কারিও দিন দিন বাড়ছে।

এই অ্যাপ রেফার করে ও ইনকাম করতে পারবেন? 

এই অ্যাপটি আপনি আপনার অন্যদেরকে রেফার করে ও ইনকাম করতে পারবেন, প্রতিটি রেফার এর জন্য আপনি পাবেন ৩০ সেন্ট অর্থাৎ ৩০ টাকার মতো।

নিচের দেখানো ২ নাম্বার বাটনে ক্লিক করলে আপনি আপনার ইনকাম দেখতে পারবেন, আর ১ থকে রেফার করার লিংক পাবেন। 3 নাম্বার বাটনে ক্লিক করে আপনি যেকোনো জিনিস আপলোড করতে পারবেন। 

এখানে কত টাকা হলে তুলতে পারব?

এখনে তারা ভিউ এর জন্য মূলত কয়েন দিয়ে তাকে এই কয়েনকে বলা হয় য়েপ কয়েন, ১ yepp coin এ আপনি পাবেন ১০০ টাকা, এখানে আপনি মিনিমান ১০ কয়েন হলেই টাকা তোলতে পারবেন যা বাংলাদেশর টাকায় ১০০০ টাকা।  

এর থেকে পেমেন্ট পাব কিভাবে?  

এখান থেকে আপনি দুটি মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন 1. trust wallet, 2. BNB, Binance এর মাধ্যমে। এবং এই ওয়ালেট কয়েন নিওয়ার পর সেটি আপনি কারো কাছে বিক্রি করে টাকা নিতে পারবেন।

যাদের এইসব একাউন্ট নাই চাইলে খোলে নিতে পারবেন।

অথবা কিভাবে টাকা আপনি বিকাশ অথবা নগদে নিবেন সেটি আমি আপনাকে বলে দেব, তাই আগ থেকে আপনারা আমার ফেইসবুক মেসেঞ্জার এ নক করে রাখবেন। 

আমার  মেসেঞ্জার লিংক 

 https://m.me/sashasha.aj.9

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ