ফেসবুক প্রোফাইল থেকে মাসে হাজার হাজার টাকা ইনকাম করার সহজ পদ্ধতি

আসসালামু আলাইকুম বন্ধুরা, "'আসা করি আপনারা সকলে সৃষ্টি কর্তার দয়ায় ভালো আছেন"। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

নিশ্চই উপরের টাইটেল দেখে ইতি মধ্যই জানতে পেরেছেন যে, আজকে ফেসবুকে টাকা ইনকাম সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ  আলোচনা করা হবে। তাহলে এত কোথা না বারিয়ে চলুন আলোচনা শুরু করা যাক।

হ্যাঁ বন্ধুরা ফেসবুকে টাকা ইনকাম করা কোন ব্যপারই না, কারণ ফেসবুকের প্রোফাইলে আপনাদের টাকা ইনকাম করতে গেলে যা যা প্রয়োজন তা এক্ষুনি বুঝিয়ে দেওয়া হবে।

শুরুতেই বলে দিই যে ফেসবুকের মেটা কোম্পানি এ এক নতুন নিয়ম নিয়ে ফেসবুক ইউজারদের টাকা প্রদান করতে চাচ্ছে।

সেই কোম্পানি শুধু তাদেরকেই টাকা প্রদান করবে যারা তাদের নিয়ম মতো কাজ করতে পারবে।  তাহলে প্রশ্ন এই যে আপনারা কীভাবে টাকা ইনকাম করতে পারবেন তাই না?

এই ফেসবুক একটি জনপ্রিয় সামাজিক যোগাযোক মাধ্যম হয়ে দ্বারিয়েছে। আর এই ফেসবুকে যাদের একাউন্ট করা আছে তাদের জন্য ইনকাম একটি সহজ বিষয় হয়ে দারিয়েছে।

আপনারা আগে যদি না জেনে থাকেন তাহলে কোন ব্যপারই না আপনারাও নিয়ম মেনে কাজ করলে ইনকাম করতে পারবেন। 

ফেসবুকে প্রথমে আপনাদের একটি একাউন্ট থাকা লাগবে। আপনারা ভাবছেন এতো আমাদের আগে থেকে একাউন্ট তৈরি করা আছে। তো আগে থেকে একাউন্ট থাকলে আরো ভালো কথা।

তারপরে আপনারা দেখবেন যে আপনাদের নিজ নিজ প্রোফাইলে কতজন ফ্রেন্ট আছে। আর শুধু  ফ্রেন্ট এ কোন কাজ হবেনা।

আপনারা যদি আপনাদের ফেসবুক প্রোফাইল প্রফেশনাল মোড চালু না করে থাকেন তাহলে এক্ষুনি চালু করিয়ে নিন।

তবে তার জন্য প্রথমে আপনাদের আপনাদের প্রোফাইলে চলে গিয়ে ডান পাশে দেখবেন তিনটি ডট আছে। সেইখানে ক্লিক করে নিচে দেখবেন প্রফেশনাল মোড অন লেখা আছে। সেখানে ক্লিক করবেন।

ক্লিক করে আপনাদের সামনে একটি লেখা আসবে সেটা পড়তে হবে।

আর সেই লেখা পড়া হলে আপনি সেই লেখার সাথে একমত হলে আপনি রাজি অর্থাৎ আই এগ্রি লেখাটিতে ক্লিক করুন। তাহলেই দেখতে পারবেন যে আপনাদের প্রোফাইল এ প্রফেশনাল মোড চালু হয়ে গেছে।

আর আপনাদের ফ্রেন্ট লেখাটি আর থাকবে না সেখানে ফলোয়ার লেখা থাকবে।

আর আপনাদের দেখতে হবে ৫ হাজারফলোয়ার আছে কি না যদি না থাকে তাহলে আপনাদের টাকা ইনকামের জন্য মেটা কোম্পানি গ্রহণ যোগ্য মনে করবে না।

তাই আগে আপনারা ৫ হাজার ফলোয়ার করুন। আর নিয়মিত ভিডিও পোস্ট করতে থাকুন। যদি আপনাদের ৫ হাজার ফলোয়ার হয়ে জায় তাহলে আপনাদের প্রোফাইলে গিয়ে দেখবেন টুল নামে একটি অপশন আছে।

সেই টুলে ক্লিক করে দেখবেন মনিটাইজেশন নামে একটি অপশন আছে। সেখানে ক্লিক করে ফেলুন। আর দেখবেন চারটি অপশন আছে সেগুলো একটি একটি করে প্রবেশ করে দেখুন যে আপনারা কি কি কাজ পূরণ করতে পেরেছেন সেইখানে লেখা আছে।

আর ভিডিও ভিউ হয়েছে কি না। যদি না হয় তাহলে কোন করার নাই। আর যদি সেই সকল কাজ আপনারা পূরণ করতে পেরেছেন তাহলে সেইখানে আরও একটি অপশন দেখবেন যে আপনার ডিটেলস চাচ্ছে। সেখনে আপনার ব্যাংক একাউন্ট নাম্বারটিও দিতে হবে।

আর আপনি যদি এই অপশনটি না পেয়ে থাকেন তাহলে আপনাদের যে সকল কাজ করতে বলেছিল মেটা কোম্পানি তা আপনারা ঠিক মতো করে পালন করতে পারেননি।

আর এর জন্য চিন্তার কোন কারণ নেই। আপনি আপনার পোস্ট নিয়মিত ছাড়তে থাকুন আর ভালো মানের পোস্ট ছাড়ার কথা ভাবুন।

আপনারা সেই সকল পোস্ট ছারুন যেন ফেসবুকে ইউজারদের মন আকর্ষণ করতে পারে। এই নিয়মে কাজ করলে একদিন ঠিকই আপনারা ফেসবুক থেকে ইনকাম করতে পারবেন। 

আর কথা বাড়াবনা আপনারা আরও তথ্য জানতে চাইলে কমেন্ট বক্স এ গিয়ে আপনাদের মতামত জানান। নিশ্চই আপনাদের মতামতের উপর ভিত্তি করে উত্তর জানানো হবে।

আরও নিত্য ইনকামের সম্পর্কে জানতে চাইলে এই জেআইটির সাথে থাকুন। আশা করি আপনারা আপনাদের উত্তর পেয়ে জাবেন।

নতুন ইনকাম সম্পর্কে জানতে চাইলে পোস্ট না ছাড়া অব্দি ততদিন সকলে ভালো থাকুন আল্লাহ হাফিজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ