ওয়াইফাই সীমা প্রসারিত করার জন্য শীর্ষ 5টি গ্যাজেট৷

Earning : ৳1.200

ওয়াইফাই সিগন্যাল দুর্বল হলে আমরা কী করব? আমরা, অবশ্যই, এটি সাহায্য করার জন্য একটি টুল পেতে. এক্সটেন্ডার এবং রিপিটারগুলি দুর্বল ওয়াইফাই সিগন্যালের সমস্যাগুলি সমাধান করার দুর্দান্ত উপায় ৷

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আপনি যদি রাউটার থেকে দূরে বসে থাকেন তবে তারা সাহায্য করতে পারে।

তারা দেয়াল এবং মেঝেগুলির মতো জিনিসগুলিতেও সাহায্য করতে পারে যা পথে রয়েছে। সুতরাং, আসুন কিছু সেরা ওয়াইফাই এক্সটেন্ডার এবং রিপিটার দেখে নেই যা আপনি এখনই পেতে পারেন।

NETGEAR ওয়াইফাই মেশ রেঞ্জ এক্সটেন্ডার EX8000

NETGEAR এর ওয়াইফাই মেশ রেঞ্জ এক্সটেন্ডার EX8000 ব্যয়বহুল কিন্তু এটি মূল্যবান। আপনার যদি অনেক জমি থাকে তবে এটি করুন। এটি 2500 বর্গফুট পর্যন্ত জুড়ে। এটি বেশিরভাগ সম্পত্তি বিস্তৃত পরিসর প্রদান করার জন্য যথেষ্ট।

এটি একটি মোটা প্রসারক, তবে এটির ক্ষমতার কারণে এটি বোধগম্য। EX8000 একটি ভাল জাল নেটওয়ার্ক স্টার্টার। আপনি উদ্বেগ ছাড়া আপনার বাড়িতে বেতার থাকতে পারে. ট্রাই-ব্যান্ড, 2.4 GHz এবং দুটি 5 GHz চ্যানেল সহ। এতে যানজট উপশম হয়।

আপনি যদি ব্যান্ডউইথ-ইনটেনসিভ গেম খেলেন বা অসংখ্য এইচডি মুভি স্ট্রিম করেন, তাহলে EX8000 একটি ভাল পছন্দ।

Linksys RE6350 AC1200 ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই রেঞ্জ এক্সটেন্ডার

Linksys RE6350 AC1200 ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই রেঞ্জ এক্সটেন্ডার/ওয়াই-ফাই বুস্টার আপনার বাড়ির সিগন্যাল প্রসারিত করে।

এটি ব্যবহার করা সহজ। "পুশ-বোতাম সংযোগ" এটিকে সহজ করে তোলে। এটি আপনাকে সহজেই আপনার নেটওয়ার্কে এক্সটেনশনটি সংযুক্ত করতে দেয়।

RE6350 হোম কভারেজ প্রসারিত করে স্ট্রিমিং অপ্টিমাইজ করে। যদি আপনার গেমিং সিস্টেম রাউটার থেকে দূরে থাকে, তাহলে আপনার কাছে দুর্বল সংকেত থাকবে না।

ছোট প্রসারক। এটি অন্যান্য আউটলেটগুলিকে ব্লক না করেই মেইনগুলিতে প্লাগ করে। . এটি আপনাকে বাফারিং এড়াতে আপনার এক্সটেনশন স্থাপন করতে সাহায্য করতে পারে।

D-Link DAP-1650 ওয়াইফাই রেঞ্জ এক্সটেন্ডার

D-DAP-1650 লিঙ্কের ওয়াইফাই রেঞ্জ এক্সটেন্ডার আরেকটি সস্তা বিকল্প। এটি বেতার ব্লুটুথ স্পিকারের মতো। এটি নলাকার এবং অন্ধকার, এটি তার চারপাশে মিশে যায়। এই সিগন্যাল বুস্টার আপনার নেটওয়ার্কের সাথে দ্রুত এবং সহজভাবে সংযোগ করে।

এক ক্লিক এবং আপনি সেট করা হয়. DAP-1650 MMO-প্রস্তুত। একাধিক অ্যান্টেনা। এটি আপনার বাড়িতে ওয়াইফাই সিগন্যাল বাড়াতে পারে। একটি ডুয়াল-ব্যান্ড এক্সটেন্ডার 2.4 GHz এবং 5 GHz হোম নেটওয়ার্ক সংকেতকে বুস্ট করে।

টিপি-লিঙ্ক AC2600 ওয়াইফাই এক্সটেন্ডার

TP-AC2600 লিঙ্কের ওয়াইফাই এক্সটেন্ডার আপনার হোম নেটওয়ার্কের সিগন্যালকে বুস্ট করে। শুধু এটিকে প্লাগ ইন করুন, এটিকে আপনার নেটওয়ার্কের সাথে সংযুক্ত করুন এবং তারপরে এটি রাখুন ৷

AC2600 এর সামনের প্যানেলে দুর্বল ওয়াইফাই সিগন্যালের জন্য একটি সূচক রয়েছে।

আপনি সহজেই আপনার রাউটারের সংকেত শক্তি উন্নত করতে পারেন। নেটওয়ার্ক নতুনদের জন্য একটি ভাল কেনাকাটা. AC2600 এর টিথার অ্যাপ সংযোগের অনুমতি দেয়।

এটি ডিভাইস সেটিংস খোলে। গ্যাজেটগুলিকে অগ্রাধিকার দেওয়া সহজ।

আপনার বাড়ির অফিস আপনার রাউটার থেকে দূরে থাকলে, আপনি আপনার কাজের ল্যাপটপে সিগন্যাল বাড়াতে পারেন। আর কোন ল্যাগ বা ওয়াইফাই ড্রপ নেই!

TRENDnet Wi-Fi সর্বত্র পাওয়ারলাইন 1200 AV2 AC1200 ওয়্যারলেস অ্যাক্সেস পয়েন্ট

আরেকটি নেটওয়ার্কিং পাওয়ার হাউস হল TRENDnet। এটি আমাদের রাউন্ডআপে AC1200 ওয়্যারলেস অ্যাক্সেস পয়েন্ট অন্তর্ভুক্ত করা যৌক্তিক করে তোলে।

AC1200 সহজেই আপনার নেটওয়ার্কে একত্রিত হতে পারে। মৃত স্থান অদৃশ্য হয়ে যাবে। AC1200 এর উভয় পাশে দুটি উচ্চ-লাভ অ্যান্টেনা ট্রান্সমিশন নির্ভুলতা নিশ্চিত করে এই পাওয়ারলাইন কনভার্টারটি আপনার বাড়ির মেইন ব্যবহার করে ওয়াইফাইকে বুস্ট করে।

একবার প্লাগ ইন করা হলে, AC1200 খেলতে পারে। এটি TRENDnet এর পাওয়ারলাইন অ্যাডাপ্টরগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ।

আপনি ডেড জোন দূর করতে বুস্টারের একটি নেটওয়ার্ক ডিজাইন করতে পারেন। বেশ কয়েকটি দেয়াল সহ একটি বাড়িতে, এটি একটি শক্তিশালী সংযোগ এবং কোনটির মধ্যে পার্থক্য করতে পারে।

Related Articles
Comments
Md Munna - Dec 7, 2022, 10:30 PM - Add Reply

Content

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.