আর্নিং অ্যাপ থেকে ইনকাম করার উপায় ।

আসসালামুআলাইকুম বন্ধুরা সকলে কেমন আছেন। আশা করি আপনারা সকলেই অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি আপনাদের দুয়ায়।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

Earning app to earn

আপনারা অবশ্যই আর্টিকেলের থাম্বেল দেখে বুঝছেন আমি আজকে কি সম্পর্কে বলতে চাচ্ছি ঠিকই শুনেছেন কিভাবে আপনারা আর্নিং অ্যাপ থেকে ইনকাম করবেন। আর ইনকাম করার জন্য তেমন কোনো যোগ্যতা থাকা লাগে না। বেশি প্যাচাল না পেরে আমরা এখন মূলপর্বে চলে যাব কিভাবে আপনারা আর্নিং অ্যাপ থেকে ইনকাম করবেন তাই আপনারা সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়বেন কেননা এখানে বলা হয়েছে কিভাবে আপনি আর্নিং অ্যাপ থেকে ইনকাম করবেন।

অ্যাপ থেকে ইনকাম করাটা আপনি যতটা কঠিন  ভাবছেন আসলে ততটা নয় কিছু না কিছু পরিশ্রম করতে হবে কেননা এটা সবাই জানে  কোন কাজ করার আগে পরিশ্রম না করলে সেই কাজে সফল হওয়া যায় না ঠিক তেমনি আপনাকে এখানে কিছু পরিশ্রম করা লাগবে।

নিজে যদি আপনি আপনার অ্যাপ বানাতে পারেন তাহলে তো ভালো আর যদি না পারেন তাহলে  আপনার একটি অ্যাপ বানিয়ে নিতে হবে অন্য ডেপলোপারদের কাছ থেকে। বিভিন্ন অ্যাপ বানিয়ে আপনি ইনকাম করতে পারেন যদি আপনি আর্নিং অ্যাপ তৈরি করেন তাহলে সেক্ষেত্রে আপনার কিছু ইউজার ওখানে কাজ করবে, তাদেরকে আপনার ডেইলি পেমেন্ট করতে হবে এবং আপনি যদি ইমো মেসেঞ্জার ফেসবুক এর মত অ্যাপ বানিয়ে নিন তাহলে টাকা অনেক প্রচুর ব্যয় হবে।

যাই হোক আমরা কেউ এমন অ্যাপ  বানাতে চাই না। যেহেতু আপনি আর্নিং অ্যাপ বানাতে চান আমরা আর্নিং অ্যাপ সম্পর্কে   আলোচনা করব। আপনারা প্লে স্টোরে বিভিন্ন আর্নিং অ্যাপ দেখতে পারেন আর্নিং অ্যাপ এর ভিতর সব কাজ হয়ে থাকে যেমন স্পিন হোয়েল লাকি স্পিন ওয়াজ ভিডিও ইত্যাদি দেখে থাকেন ঠিক আপনিও বানিয়ে  নিতে পারবেন।

একটি অ্যাপ বানিয়ে নিতে আপনার কিছু টাকা ব্যয় করতে হবে যার ফলে আপনাকে আপনি বানিয়ে দিবে আপনার একটি বানিয়ে দেয়ার পর আপনাকে যেটা করতে হবে সেই   অ্যাপ টি প্লে স্টোরে রিলিজ দিতে হবে মানে প্লে স্টোরে  ছাড়তে হবে প্লে স্টোরে ছাড়ার জন্য কিছু পরিমাণ টাকা প্রয়োজন হবে তারপরে আপনার অ্যাপটি ডাউনলোড করবে ইউজ করবে তত আপনার ইনকাম বাড়বে।

অ্যাপ প্লে স্টোরে ছাড়া মাত্র আপনার ইনকাম শুরু হবে এটা কিন্তু মোটেই নয়  প্লে স্টোরে ছাড়ার পর কিছু ইউজার আপনার অ্যাপটি ইউজ করতে হবে আপনার অ্যাপটি ইউজ করলে তারপর আপনি বিজ্ঞাপন দেখিয়ে  ইনকাম করতে পারবেন। অনেক টাকা ইনকাম করতে পারবেন দৈনিক।

আর্নিং অ্যাপ সাধারণ মানুষ ইউজ করে না এখানে আপনাকে কিছু ইউজারদের দাঁড়ায় অ্যাপের ভিউজ বাড়াতে হবে যার ফলে আপনার অ্যাপ থেকে খুব শীঘ্রই ইনকাম করতে পারবেন আপনারা বিভিন্ন ইউজাররা কাজ করবে লাকি স্পিন ওয়াস  ভিডিও ইত্যাদি।

আপনি যদি তাদেরকে ডেইলি টাকা পেমেন্ট করেন এবং তাদেরকে টাকা যদি নিয়মিত টাকা পেমেন্ট দেন ওদেরকে তাহলে ওরা অবশ্যই রেফার করবে বেশি বেশি রেফার করার ফলে আপনার একটি হিউজ পরিমান ডাউনলোড এবং ইউজ হয়ে থাকবে তাহলে আপনি ইনকাম করতে পারবেন খুব দূরত্ব তাই আপনি ইউজারদেরকে নিয়মিত পেমেন্ট করবেন তাহলে আপনার অ্যাপটি ভালোভাবে পাবলিসিটি পাবে।

যখন আপনার অ্যাপ থেকে ইনকাম এর উপযুক্ত সময় হবে তখন থেকে আপনি ইনকাম করতে পারবে তখন আপনি নিজেই বুঝবেন যে আমি ইনকামের পথে এসে পড়েছে তাই আপনি কাজ করার সাথে সাথে টাকা ইনকাম করার চিন্তা মাথায় একবারও ভাববে না প্রথমে পরিশ্রম করে টাকা ইনকাম করুন অনলাইন মানেযে আপনাকে টাকা দিবে ঘরে বসে ফাউ ফাউ।

টাকা পেতে হলো আপনাকে কিছু সময় ব্যয় করতে হবে। তাই আপনি ইউজারদেরকে সঠিক সময় পেমেন্ট করবেনএই ছিল আজকের আর্টিকেল আপনারা সকলে ভাল থাকবেন এবং জেআইটির পাশে থাকবেন আপনারা সুস্থ থাকবেন ঘরে থাকবেন ধন্যবাদ সকলকে

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ