Trickbd.com এ বাংলায় আর্টিকেল লিখে আয় করুন এবং পেমেন্ট নিন বিকাশে

আসসালামু আলাইকুম,  বন্ধুরা কেমন আছেন? আসা করি এই করোনাকালেও সবাই আল্লাহ্ তায়ালার অশেষ রহমতে সবাই অনেক অনেক ভালো আছেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

ঘর থেকে বের হবার সময় অবশ‌্যই মাস্ক পরুন, হ‌্যান্ড স‌্যানিটাইজড করুন/ ২০ সেকেন্ড ধরে হাত ভালোভাবে ধৌত করুন। স্বাস্থ‌্যবিধি মেনে চলুন। অতি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। নিজে সুস্থ থাকুন এবং পরিবারের সবাইকে সুস্থ রাখুন, অপরকেও সুস্থ থাকার পরামর্শ দিন।

করোনায় ঘরে থেকে যেমন সবাই বোর হই, তেমনি অধিকাংশ মানুষের আয়ের পথও বন্ধ। বন্ধুরা আপনাদের যাদের পিসি বা অ‌্যা‌ন্ড্রোয়েড ফোন আছে তারা চাইলে ঘরে বসেই ইন্টারনেটের মাধ্যমে আয় করতে পারবেন এবং সময়ও কাটাতে পারবেন।

আপনি কি নতুন? আপনি কোনও ব্লগে লিখতে চান? এই পোস্টটি কেবল তাদের জন্য যারা লিখতে পছন্দ করেন।

প্রথম কাজটি আপনার যা করা দরকার লেখা শুরু করা। আপনাকে অবশ্যই প্রচুর ব্লগ পড়তে হবে। আপনি কতটি ব্লগ পড়বেন সে সম্পর্কে কোনও নির্ধারিত নিয়ম নেই। ব্লগ পড়ার পরে আপনি নিজের মধ্যে একটি পরিবর্তন দেখতে পাবেন। আপনাকে এখনই লিখতে হবে এমন কাউকে বলতে হবে না।

আপনি যদি ভাল লেখক হতে চান তবে আপনাকে অবশ্যই ভাল পাঠক হতে হবে। সুতরাং আপনি যত বেশি ব্লগ পড়বেন আপনার লেখার দক্ষতা তত ভাল হবে। আপনি লেখার দক্ষতা অর্জন করতে সক্ষম হবেন। চল শুরু করি।  

 

বন্ধুরা লেখালেখি করতে আমরা সবাই ই কম বেশি পছন্দ করি। কিন্তু অনেক কারণে লেখালেখি করা হয়ে ওঠে না। কিন্তু অনলাইনে এমন অনেক সাইট আছে যারা আমাদের এই মনের মধ্যে লুকিয়ে থাকা পছন্দকে মর্যাদা দিয়ে তাদের সাইটে আমাদের লেখার সুযোগ করে দিয়েছে। এখানে আমরা বিভিন্ন বিষয় সম্পর্কে লেখালেখি করে আমরা আমাদের মনের ভাব সম্পূর্ণ রূপে প্রকাশ করতে পারি। 

তো চলুন বন্ধুরা  আজকের আলোচনা শুরু করা যাক।

আজ আমি আপনাদের সাথে একটা ভালো আর্নিং সাইট নিয়ে আলোচনা করবো। এখানে আপনি আর্টিকেল লিখে টাকা ইনকাম করতে পারবেন। সাইটটির নাম হলো Trickbd.com. আমরা যারা জে-আইটি আর্নিং প্রোগ্রাম  সাইটে কাজ করি  এটাও ঠিক তেমনই একটি সাইট। আমি আজ যে সাইটটি আপনাদের সাথে শেয়ার করবো যেখানে মাত্র ৫০০ টাকা হলেই আপনি সরাসরি বিকাশ অ্যাকাউন্টে নিয়ে নিতে পারবেন।

কিভাবে একাউন্ট করবেন :

 ১. রেজিষ্ট্রেশনের জন‌্য trickbd.com যান

২. আপনার Username,  Email দিন এবং সাইনআপ করুন।

৩. তারা আপনার ই-মেইলে একটা ঠিকানা পাঠাবে।আপনার ইমেইল চেক করুন । যেই ইমেইল দিয়ে একাউন্ট খুললেন সেটা। 

৫. এখানে তারা একটা লিংক পাঠাবে। সেই লিংকে ক্লিক করুন।

৬. এবার একটা শক্তিশালি পাসওয়ার্ড ব্যবহার করুন। মনে রাখার জন্য আপনি লিখে রাখতে পারেন।

আর যদি ওয়েবসাইটে অ্যাকাউন্ট খুলতে না পারেন। তাহলে প্লেস্টোরে চলে যান । সার্চ ইঞ্জিনে ট্রিকবিডি (Trickbd) ইংরেজিতে লেখে সার্চ দিন। ডাউনলোড করে ওপেন করুন।

অথবা সরাসরি প্লেস্টোরে যেতে

এখানে ক্লিক করুন

তার পর রেজিষ্ট্রেশন করুন। যে ইমেইল ঠিকানা দিয়ে অ্যাকাউন্ট খুললেন সেটা চেক করেন।তাদের পাঠানো লিংকে যেয়ে কঠিন একটা পাসওয়ার্ড দিয়ে কনফার্ম করুন আপনার অ্যাকাউন্ট। এবার লগইন করুন।             

trickbd ওয়েব সাইটের সকল নিয়ম কানুন আগে দেখে নিন। নিয়ম না মানলে ব্লক করে দেয়া হবে। তাই নিয়ম কানুন মেনে কাজ করবেন। এখানে শুধু পোস্ট করেই টাকা ইনকাম করতে হয়। মনে রাখবেন কখনোই কপি করে পোস্ট করবেন না।

 ৩টি পোস্ট করে ট্রেইনারের কাছে  অনুরোধ পাঠাবেন। তা না করলে আপনার পোস্ট আজীবন পেন্ডিং থাকবে। আমি কিছু নিয়ম কানুন বললাম। আপনারা অবশ্যই তাদের ওয়েব সাইটের নিয়ম কানুন দেখে কাজ করবেন।

 তো প্রিয় বন্ধুরা আসা করি সবার কাছে একটু হলেও ভালো লেগেছে আজকের আলোচনা । আমার পোস্টে যদি কোথাও কোনো কিছু ভুল হয়ে থাকে তাহলে ক্ষমা করে দিবেন।

 সবাইকে অসংখ‌্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। আল্লাহ্ হাফেজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Prantik Sarder - Jul 7, 2021, 9:16 PM - Add Reply

ঐ ওয়েবসাইটে বর্তমানে অার রেজিস্ট্রেশন করে না! তাছাড়া, অথোর ছাড়া পোস্ট এপ্রোভ পায় না।বর্তমানে কন্ট্রিবিউটর থেকে অথর হওয়া যায় না।গুজব বন্ধ করুন।

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ