অনলাইনে ছোট ছোট কাজ করে টাকা ইনকাম করার বিশ্বস্ত ওয়েবসাইট-পেমেন্ট বিকাশ রকেট নগদ

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। আজকে আমরা অনলাইন থেকে টাকা ইনকাম করার কয়েকটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। অনলাইনে যারা ছোট ছোট কাজ করে অনলাইনে ইনকাম করতে চান। তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি সবচেয়ে বেশি উপযোগী। অনলাইনে ছোট ছোট কাজ করে ইনকাম করার অনেক ওয়েবসাইট রয়েছে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তবে রিয়েল আরনিং ওয়েবসাইট পাওয়া খুবই কষ্টকর। তাই আমরা আজকে বেশকিছু রিয়েল বিশ্বস্ত ওয়েবসাইট আপনাদের সাথে শেয়ার করব।যাতে করে আপনারা সহজেই অনলাইনে ছোট ছোট কাজ করে টাকা ইনকাম করতে পারবেন। এমনকি যে ওয়েবসাইট গুলো শেয়ার করবো সেখানে আপনারা সরাসরি বিকাশ রকেট একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

অনলাইনে টাকা ইনকাম করার বিশ্বস্ত ওয়েবসাইট বিকাশ রকেট একাউন্টে পেমেন্ট

Nitbuzz

এই ওয়েবসাইটটি খুবই জনপ্রিয় একটি ওয়েবসাইট। এই ওয়েবসাইটে আপনারা ছোট ছোট কাজ করে টাকা ইনকাম করতে পারবেন।এই ওয়েবসাইটে সর্বপ্রথম আপনাকে রেজিস্ট্রেশন করে লগইন করতে হবে। তবে এই ওয়েবসাইটে মাঝেমাঝে ভিপিএন কানেক্ট করে কাজ করতে হয়। এই সাইটে কাজ করার জন্য অনেক ধরনের সুযোগ রয়েছে।

এই ওয়েবসাইটে প্রতিটি রেফারের জন্য আপনার একাউন্টে দুই টাকা করে জমা হবে। তাছাড়া এই ওয়েবসাইটে আপনারা সরাসরি ভিডিও দেখে এবং ওয়েবসাইটে ভিজিট করে ইনকাম করতে পারবেন। বিশেষ করে আপনারা এই সাইটে যত রেফার করতে পারবেন তত বেশি ইনকাম করার সুযোগ পাবেন।এই ওয়েবসাইটে প্রতিদিন মাত্র 30 থেকে এক ঘণ্টা সময় দিয়ে প্রতিদিনের টাকা প্রতিদিন তুলে নিতে পারবেন।

এই ওয়েবসাইটে আপনারা সরাসরি বিকাশ একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। এই ওয়েবসাইটে মাত্র 50 টাকা হলে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে। 50 টাকা একাউন্টে জমা হলেই আপনি সরাসরি শুধুমাত্র বিকাশ একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করে নিতে পারবেন।

এই ওয়েবসাইট সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন।লিংকে ক্লিক করে বিস্তারিত চাইলে দেখে নিতে পারেন এই ওয়েবসাইট সম্পর্কে।এ আর্টিকেলে আমরা বিস্তারিত জানিয়ে দিয়েছে কিভাবে রেজিস্ট্রেশন করা থেকে টাকা উত্তোলন করা যায় বিস্তারিত।

Earning Point

এই ওয়েবসাইটটি 3 থেকে 4 বছর পূর্বে এই ওয়েবসাইটটি অনলাইনে যাত্রা শুরু করেছিল। শুরুর দিকে এই ওয়েবসাইটে প্রচুর পরিমাণে লোক কাজ শুরু। এবং বর্তমান সময়েও এই ওয়েবসাইটটি খুবই জনপ্রিয় একটি আর্নিং ওয়েবসাইট। এই ওয়েবসাইটটি সম্পূর্ণ আর্নিং একটি প্ল্যাটফর্ম।

যে কেউ চাইলেই প্ল্যাটফর্মের যুক্ত হয়ে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারে। এই ওয়েবসাইটে আপনারা একটি ফোন দিয়ে একবারে রেজিস্ট্রেশন করতে পারবেন‌।যদি একাধিকবার অ্যাকাউন্ট তৈরি করে এখানে কাজ করেন তাহলে অ্যাকাউন্ট ব্লক করা হবে।

 তাই কখনোই একসঙ্গে একাধিক অ্যাকাউন্ট ব্যবহার করবেন না। এই ওয়েবসাইটে মাত্র 20 টাকা হলে রিচার্জের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।মাত্র 70 টাকা হলে বিকাশ নগদ রকেট অথবা নগদ একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। এই ওয়েবসাইটে আপনারা নিউজ পড়ে এড দেখে ভিজিট করে টাকা ইনকাম করতে পারবেন।

এই সাইটটি এখনো বিশ্বস্ততার সাথে পেমেন্ট দিয়ে আসছে।তারা নিঃসন্দেহে এই বিষয়টি যুক্ত হয়ে কাজ করতে পারেন আশা করি পেমেন্ট পাবেন।

Bdhelper24

এই ওয়েবসাইটটি 2018 সাল থেকে এখনো পর্যন্ত অনলাইনে চালু রয়েছে। এই ওয়েবসাইটে আপনারা প্রশ্ন করে এবং প্রশ্নের উত্তর দিয়ে টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটে মাত্র 10 টাকা হলে রিচার্জের মাধ্যমে টাকা উত্তোলন করা যায়। আপনি যদি এখানে কাজ করতে চান তাহলে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য, আপনার নাম, একটি ইউজার নাম, একটি জিমেইল আইডি, আপনার দেশের নাম, স্ট্রং একটি পাসওয়ার্ড দিয়ে সহজে রেজিস্ট্রেশন করে নিতে পারবেন।

রেজিস্ট্রেশন করার পর এই ওয়েবসাইটে আপনি 1 পয়েন্ট পাবেন। প্রতিদিন লগইন করলে আপনার এক পয়েন্ট করে জমা হবে। তাছাড়া দৈনিক দুই থেকে তিনবার ডেইলি বোনাস পাবেন। এমনকি এই ওয়েবসাইটে অন্যের প্রশ্নের উত্তর এবং নিজে প্রশ্ন করে টাকা ইনকাম করতে পারবেন। এভাবে করে আপনাকে এই ওয়েবসাইটে কাজ করতে হবে।এই ওয়েবসাইটে মাত্র 10 টাকা হলে রিচার্জ এর মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

তাছাড়া মাত্র 50 টাকা হলে বিকাশ নগদ রকেট ইত্যাদি একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে। তাই আপনারা যারা অনলাইনে ইনকাম করতে চান তারা এই ওয়েবসাইটে কাজ করতে পারেন। কারণ এই ওয়েবসাইটটি সম্পূর্ণ বিশ্বস্ত। তাই আপনারা নিঃসন্দেহে এই প্ল্যাটফর্মের যুক্ত হয়ে সহজে টাকা ইনকাম করতে পারবেন।

তাছাড়া এই সাইটে আপনারা রেফার করে টাকা আয় করতে পারবেন। প্রতিটি রেফারের জন্য আপনার একাউন্টে 20 থেকে 30 শতাংশ কমিশন যোগ করা হবে।

Visaxpressbd

এই ওয়েবসাইটে আপনারা খবর পড়ে, বিভিন্ন ওয়েবসাইট ভিজিট করে, বিজ্ঞাপন দেখে, রেফার করে ইত্যাদি কাজ করে এই ওয়েবসাইট থেকে আপনারা টাকা আয় করতে পারবেন। এই ওয়েবসাইটে যুক্ত হওয়ার জন্য আপনার ব্যক্তিগত কিছু ইনফরমেশন প্রয়োজন হবে। যেমন আপনার নিজস্ব নাম, একটি ইউজার নাম, একটি ফোন নাম্বার, জিমেইল আইডি ইত্যাদি তথ্য দিয়ে সহজে রেজিস্ট্রেশন করতে পারবেন।

এই ওয়েবসাইটে আপনারা প্রতিদিন ডেইলি বোনাস পাবেন। প্রতিটা বোনাসের জন্য আপনার একাউন্টে 2 থেকে 3 টাকা যোগ করা হবে। 24 ঘন্টার ভিতরে দুই থেকে তিনবার আপনি বোনাস পেতে পারেন।

এই ওয়েবসাইটে এখনও অনেক অ্যাক্টিভ ইউজার রয়েছে যারা দৈনিক কাজ করে। এবং নিয়মিত এই ওয়েবসাইট থেকে পেমেন্ট পাচ্ছে। তাই আপনারা চাইলে এই সাইটে যুক্ত হয়ে কাজ শুরু করে ইনকাম করতে পারবেন।

Hotovaga

এই ওয়েবসাইটে আপনারা সরাসরি বাংলা ভাষায় আর্টিকেল লিখে টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটে আপনারা একটি আর্টিকেল পাবলিশ হলে, আপনার এই পাবলিশ কৃত আর্টিকেল যত ভিউ হবে ততো বেশি ইনকাম হবে। একটি ইউনিক ভিউ এর জন্য আপনার একাউন্টে প্রায় 50 পয়সা মত যোগ করা হবে। ঠিক এভাবে করে আপনার আর্টিকেল এর যত ভিউ হবে তত বেশি ইনকাম হবে।

তাছাড়া সেটা আপনারা রেফার করে টাকা ইনকাম করতে পারবেন।আপনার রেফারে জয়েন হলে প্রায় 30 শতাংশ পর্যন্ত আপনার একাউন্টে কমিশন আসতে থাকবে।তাই আপনারা চাইলে আনলিমিটেড রেফার করে টাকা ইনকাম করতে পারবেন এই ওয়েবসাইটে।এবং এর সাইটে মাত্র 20 টাকা হলে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে।

আর মাত্র 100 টাকা হলে বিকাশ নগদ রকেট ইত্যাদি একাউন্টে টাকা উত্তোলন করতে পারবেন।

Hotnewsall

এই ওয়েবসাইট থেকেও আপনারা অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটে আপনারা ঠিক উপরের মত বাংলা ভাষায় আর্টিকেল লিখে টাকা ইনকাম করার সুযোগ পাবেন। এ সাইটে যুক্ত হওয়ার জন্য সর্বপ্রথম আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য আপনার একটি ইউজার নাম, আপনার একটি একটিভ জিমেইল আইডি,এবং ব্যক্তিগত কিছু তথ্য একটি পাসওয়ার্ড দিয়ে সহজে রেজিস্ট্রেশন করে নিতে পারবেন।

রেজিস্ট্রেশন করার পর লগইন করলে আপনার একাউন্টের ড্যাশবোর্ড দেখতে পারবেন। তারপর সর্বপ্রথম আপনি সেটিং এ চলে যাবেন। সেটিং এ গিয়ে আপনার পার্সোনাল কিছু ইনফরমেশন এক্সট্রা ভাবে যোগ করে নিবেন।তাছাড়া এই সেটিং এ আপনি আপনার পেমেন্ট মেথড এবং অ্যাকাউন্ট নাম্বার যোগ করতে পারবেন।আপনি কিভাবে এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করবেন সে মেথড এবং অ্যাকাউন্ট নাম্বারটি দিয়ে দিবেন।

তারপরে চাইলে আপনারা এই ওয়েবসাইটে বাংলা ভাষার লেখালেখি করে টাকা ইনকাম করতে পারবেন। কখনো আপনি কপি-পেস্ট করে এই ওয়েবসাইটে আর্টিকেল সাবমিট করবেন না।

কেননা এডমিনেরা অবশ্যই আপনার আর্টিকেলটি রিভিউ করে পাবলিশ করবে। এবং তারা কখনোই কপি-পেস্ট আর্টিকেল এলাও করে না।তাছাড়া এই ওয়েব সাইটে কাজ করার কিছু নিয়ম নীতি রয়েছে সেগুলো আপনাকে মেনে এখানে কাজ করতে হবে। তাহলে আপনার এই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে পারবেন আশা করি।

Grathor

আপনারা যারা বাংলা ভাষায় আর্টিকেল লিখতে ভালোবাসেন তাদের জন্য এই ওয়েবসাইটটি বেস্ট। কেননা এই ওয়েবসাইটটি লাইফটাইম আপনি কাজ করার সুযোগ পাবেন । তাছাড়া আপনারা চাইলে এখানে মেম্বার পেইড হয়ে কাজ করতে পারবেন। মেম্বার পেইড বা প্র একাউন্ট তৈরি করে এই ওয়েব সাইটে প্রচুর পরিমাণে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে। এই ওয়েবসাইটে আপনারা বিভিন্ন ধরনের কাজ করে টাকা ইনকাম করার সুযোগ পাবেন।

তাছাড়া সরাসরি এসেছে মাত্র 1000 টাকা হলে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে।ওয়েব সাইটে পেমেন্ট পাবেন বিকাশ একাউন্ট এবং রিচার্জের মাধ্যমে।তবে দুইটা ক্ষেত্রে আপনার একাউন্টে অবশ্যই 1000 টাকা থাকতে হবে। তাছাড়া আপনারা যদি কোন মেম্বার হয়ে কাজ করেন তাহলে সেক্ষেত্রে 600 টাকা হলে টাকা উত্তোলন করতে পারবেন।

প্রতিটা আর্টিকেল লেখার জন্য আপনার একাউন্টে আট থেকে 100 টাকা পর্যন্ত দেওয়া হবে।আপনারা যারা অনলাইনে বাংলা ভাষা আর্টিকেল লিখতে চান তারা অবশ্যই এই সাইটে কাজ করবেন আশা করি।

কারণ সবাই এই ওয়েবসাইটে 100% পেমেন্ট পায় কোন অভিযোগ এখনো পর্যন্ত এই ওয়েবসাইটের নেই। তাই নিঃসন্দেহে আপনার ওয়েব সাইটে কাজ করে পেমেন্ট পাবেন 100%

 আর্টিকেল এর শেষ কথা

আজকের আর্টিকেল থেকে আমরা বেশ কিছু ওয়েবসাইট নিয়ে আলোচনা করেছি। আপনারা চাইলে এই ওয়েবসাইটগুলোতে নিঃসন্দেহে কাজ করতে পারেন।কারণ ওয়েবসাইটগুলো সম্পূর্ণ বিশ্বস্ততার সাথে পেমেন্ট করে থাকেন। তাই যারা অনলাইনে ছোট ছোট কাজ করে আয় করতে চান অবশ্যই এই ওয়েবসাইটগুলোতে একবার হলেও কাজ করে দেখবেন।আশাকরি ওয়েবসাইটগুলো হান্ডেট পার্সেন্ট পেমেন্ট করবে।

আর্টিকেল সম্পর্কিত কোনো প্রশ্ন অথবা মতামত থাকলে কমেন্ট এর মাধ্যমে জানাতে ভুলবেন না। আমি অবশ্য আপনাদের কমেন্টের রিপ্লাই দেওয়ার চেষ্টা করব।

বরাবরের মতো আমাদের আজকের আর্টিকেলটি এ পর্যন্তই সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আবার দেখা হবে অন্য কোন আর্টিকেলে। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

অনলাইনে লেখালেখি করতে ভালোবাসি। অনলাইনে কিছু শিখতে ও জানতে ও জানাতে আরো বেশি ভালোবাসি।