আপনার হাতে থাকা মোবাইল দিয়ে প্রতিদিন 150-200 টাকা ইনকাম করুন। 100% বিশ্বস্ত একটি এপ। স্ক্রীনশটে পেমেন্ট প্রমান।

Earning : ৳29.400

অনেকে ভাবে ফোন দিয়ে যদি দিনে 100 থেকে 200 টাকা ইনকাম হতো তবে কতই না ভালো হতো।তো আমি এরকমই একটি অ্যাপ এর সম্পর্কে আলোচনা করব যেখানে আপনি দিনে বা কয়েক ঘন্টায় ইচ্ছা মত কাজ করে ইচ্ছামত টাকা ইনকাম করতে পারবেন। এটা সত্যি সত্যি পেমেন্ট দিয়ে থাকে হাজার হাজার লোক এখানে কাজ করে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

যেখানে কাজ করতে হবে :

দেশে অনেক ফ্রিল্যান্সার থাকে যদিও আমরা তা জানিনা। এরকম একজন ফ্রিল্যান্সার এবং অ্যান্ড অ্যাডমিন হলেন মোঃ রায়হান। তিনি বিভিন্ন দেশের ভাইয়াদের কাছ থেকে ওয়েবসাইট ভিজিট কাজ নিয়ে তা আবার আমাদের দাড়া করিয়ে থাকে। গত 15 মাস থেকে তারা এই কাজ করে আসছে।

যে এপটির সম্পর্কে বলছি তার নাম "Grow earn v15" প্রতি মাসের শেষ সপ্তাহে তারা আনলিমিটেড কাজ দিয়ে থাকে, গত মাসে অর্থাৎ v15 প্রথম পাঁচ দিনে তারা সাধারণ মানুষ অর্থাৎ যারা কাজ করেছে তাদের মধ্যে দিয়েছেন প্রায় 1 কোটি 67 লক্ষ টাকা। এখানে কাজ করার জন্য আপনাকে অভিজ্ঞ হতে হবে না। আপনাকে প্রথমে এপটি সংগ্রহ করতে হবে।

রেফার কোড: 6612143770

জয়েন হয়ে জান নিজের টিম করে আয় করুন প্রতি মাসে ১০ হাজার টাকা।

 Refer ID: 6612143770

 Download Now: https://growearn.xyz

এরপর কোন ঝামেলা ছাড়াই কাজ করতে পারবেন। এপটি সংগ্রহ করতে তাদের টেলিগ্রাম চ্যানেল এ এড হতে হবে, এরপর তারা যখন চাইবে তখন চ্যানেলে আপলোড দিবেন সেখান থেকে ডাউনলোড করে ইন্সটল করতে হবে এবং ফোন নাম্বার ও ভেরিফিকেশন কোড ও পাসওয়ার্ড সেট করে রেজিস্ট্রেশন করতে হবে।

পরবর্তীতে তাদের বলা যে কোন দেশে ভিপিএন দিয়ে কাজ করবেন আগেই বলা হয়েছে এই কাজ শুধুমাত্র মাসের শেষ সপ্তাহে দেয়া হয়, আর আমি কাজ চলাকালীন আপনাদের লিঙ্ক দিলাম এবং আর্টিকেলটা লিখলাম যদি কাজ শেষ হওয়ার আগেই আমার আর্টিকেল পাবলিশ করা হয় ,

তবে আপনারা লিঙ্ক থেকে ডাউনলোড করে কাজ করতে পারবেন।এবং রেফার কোড টি ব্যবহার করবেন আর দেরিতে পাবলিশ করা হলে পরের মাসে কাজ করতে পারবেন।

শেষ কথা :

তাদের  টেলিগ্রাম চ্যানেল এ লক্ষের বেশি মানুষ যুক্ত আছে যারা সবাই কাজ করে এবং পেমেন্ট পায়। আমি আবার বলছি এই এপটি সত্যি সত্যি সত্যি পেমেন্ট দেয় এবং কার্য সহজ ও আনলিমিটেড। মানে এক সপ্তাহের জন্য আনলিমিটেড। প্রতিবার আমি কাজ করে এখানে থেকে পেমেন্ট নেই।

পেমেন্ট প্রমান

Comments

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ

Hello,বন্ধুরা ভালো আছেন নিশ্চয়ই। আমি যতটুকু পারি আপনাদের সাথে জ্ঞান শেয়ার করার চেষ্টা করবো। ধন‍্যবাদ।

আপনার জন্য আরও লেখা: