মোবাইল দিয়ে আনলাইনে ইনকাম করার সবচেয়ে সহজ উপায়।

আসসালামু আলাইকুম অরহমাতুল্লাহ। আপনি কি জানেন? আপনার হাতে থাকা স্মার্টফোন দিয়েই আপনি পারবেন অনলাইনে ইনকাম করতে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অনলাইনে ইনকাম করার কিছু সহজ উপায় আমি আপনাদের কে বলছি। তার আগে জেনে নেওয়া দরকার আমাদের প্রথমত ধৈর্য থাকা দরকার আমরা চাইলেই অনলাইনে ইনকাম করতে পারি কিন্তু চাইলেই সাথে সাথেই অতি লাভবান হতে পারবোনা। ধীরে ধীরে আমাদের ইনকাম বাড়বে যদি আমরা কোনো একটিতে লেগে থাকি। 

বিভিন্ন ভাবে আমরা ইনকাম করতে পারি।যেমন- ১: ইউটিউব

         ২: ফেজবুক 

         ৩: ওয়েবসাইট

১: আপনি চাইলে ইউটিউব থেকে ইনকাম করতে পারবেন বিভিন্ন ধরণের ভিডিও বানিয়ে। যেমন আপনি ব্লগ ভিডিও করতে পারেন। ব্লগ ভিডিও এখন সবচাইতে বেশি জনপ্রিয়। এছাড়া আপনি যেকোনো ক‍্যাটাগরির ভিডিও আপলোড করতে পারেন।

২ : ফেজবুক থেকেও আমরা ইউটিউবের মতো ভিডিও আপলোড করে ইনকাম করতে পারি।

৩: ওয়েব সাইট। এটি ইনকামের একটি জনপ্রিয় সাইট। আপনি চাইলে বিভিন্ন ভাবে ইনকাম করতে পারেন ওয়েব সাইট থেকে। তার মধ্যে আমি আপনাদের কে একটি সহজ উপায় বলছি।

আপনার মোবাইল অথবা লেপটপ/ পিসি তে সার্চ করুণ "জে আই টি " সার্চ করার পর আপনি দেখতে পাবেন রেজিস্ট্রার নামে একটি অপশন আছে সেটিতে ক্লিক করে আপনার নাম এবং জিমেইল লগ ইন এবং ইউজার নেম বসান এবং আপনি একটি পাসওয়ার্ড বসান। তার পর আপনি সেখান থেকে ইনকাম করতে পারবেন শুধুমাত্র লেখা লেখি করে।

কটি মজার বিষয় হচ্ছে আপনি এখান থেকে ১০ টাকাও উত্তলন করতে পারবেন। আর " জে আই টি" সম্পর্কে আরো ভালো করে আরো বিস্তারিত জানতে গুগলে সার্চ করে দেখে নিতে পারেন অথবা ইউটিউবে। ধন্যবাদ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ