আপনি কি অনলাইন থেকে টাকা ইনকাম করতে চাছেন ?

(আসালামুয়ালাইকুম) প্রথমে বলেরাখি আপনি যদি দরজ সহকারে আমার সব লেখা গুলি না পরেন তাহলে কিছুই বঝতে পারবেন না। আপনি হইত অনেক জাইগাই অনেক ভিডিও দেখেসেন যে অনলাইন থেকে টাকা কিভাবে ইনকাম করতে হ্ইয়।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

কিন্তু আপনি কোন সফলতা পাননি, আসাকছি আমাদের আয় লেখা গুলি মনঞ্জক সহকারে পরলে আমি সফলতা পাবেন । আর আমরা কন ভুলভাল কথা বলি না youtuber দের মত আর আমরা আপনাকে যে অপাই গুলি দেখাব আপনি সারা জীবন অনলাইন থাকে টাকা ইনকাম করতে পারবেন ।

তাও আবার সহজ অপাইইয়া কনরকম দরনের দক্ষতা ছাড়ায় সুধু মাতরো আপনার কাছে একটি মোবাইল ফোন কিংবা কম্পিতার থাকলেই হবে । আর ইন্টারনেট থাকতে হবে ।

যদি আপনার কাছে আয় জিনিস গুল থাকে তাহলে আপনি অনলাইন থেকে টাকা ইঙ্কামে করতে পাড়বেন । তবে আপনাকে কিছু না কিছু কাজ তো করতেই হবে , আশা করি আমার কথা আপনি বুঝতে পারচেন । আর বেশি কথা না বলে চলেন আজকার মেন টপিক নিয়ে কথা বলা যাক ।

তো আমরা আপনাকে ৫ টি অনলাইন ইঙ্কাম আর সাইট দেখাব তার মধ্যে আপনার কাছে যেটা ভালো মনে হবে আপনি ওই কাজ করে টাকা ইনকাম করতে পারবেন । 

১। https://dhakawork.com/job/ 

২।https://workmatejob.com/

৩।https://workupjob.com/ 

৪।https://picoworkers.com/

৫।https://shrinkia.com/

আপনার বেশি কিছু করতে হবেনা আপনাদের সুভিধারতে লিংক দেওয়াই আছে । আর আখানে আপনার একটি  Id খুলে নিবেন খুব সহজই । আর আয় অনলাইন সাইট গুলো থেকে সহজেয় নিজের পকেটে আনতে পারবেন ।

কারন আয় সাইট গুলোতে কাজ করে আপনি বিকাশ,নগদ, রকেট আর মাধ্যমে নিতে পারবেন। আর আপনি আয় সাইট গুলো থেকে প্রতি দিন ৩০০ টাকা থেকে ৫০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

তাছারাও আখনে কোন ইনকামের লিমিটেড দেওয়া নেই ।আপনি যত বেসি কাজ করবেন তত ইনকাম করতে পারবেন। সুধু তায় নই আখানে প্রতি মাসে ৩০,০০০ হাজার টাকা দেওয়া হয় ১০ জোনকে কোম্পানি থেকে। এখানে আপনি রেফারেল এর মাধ্যমে ও টাকা ইনকামে করতে পারবেন ।

আপনি কাজগুলোকে নিজের পেষা হিসাবে ও নিতে পারেন, কিবা পড়াশোনার পাশাপাশি অথবা কাজের ফাকে ফাকে ও আয় জব করতে পারেন। আশাকরি আমি আপনাদের বুঝাতে সক্ষম হয়েছি। আর আমার লেখার ভীতরে কন ভুল হলে ক্ষমার চখে দেখবেন। ধন্যবাদ?

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ