গেম এবং কুইজ খেলে টাকা ইনকাম এর বিশস্ত সাইট

বিকাশ হলো বাংলাদেশের প্রধান ব্রাক প্রতিষ্ঠানের এর একটি ব্যাংকিং শাখা।এই বিকাশ শুধু ক্যাশইন,ক্যাশ আউট,অ্যাড মানি টপআপ ইত্যাদির জন্য ব্যবহৃত হয় না।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এখন বিকাশ তাদের সকল গ্রাহকদের জন্য আনলো গেম এবং কুইজ খেলে ক্যাশব্যাক পাওয়া সহ আকর্ষণীয় সকল পুরষ্কার। বিকাশে এখন পর্যন্ত গোয়ামা গেমস,বার্ড গেমস ও প্যাক র‍্যাশ গেম খেলে পুরষ্কার জেতার সুযোগ রয়েছে।

আমি নিজেই এই মাধ্যমগুলো থেকে প্রায় ৫০০৳ ইনকাম করেছি এক সপ্তাহে।এছাড়াও রয়েছে কুইজ খেলে পুরষ্কার জেতার সুযোগ।

এই কুইজ প্ল্যাটফর্মে  রয়েছে কুইজমাস্টার,তুখোড় কুইজ,সেরা কুইজ সহ আরও অনেক চমকপ্রদ কুইজ এর ব্যবস্থা যা থেকেও এককালীন অথবা একটি নিদিষ্ট দিনের জন্য ব্যাপক অর্থ ইনকাম করা যায়।

আমি নিজেও এরকম কুইজে অংশগ্রহণ করে মোবাইল রিচার্জসহ আরও অনেক ক্যাশ ভাউচার জিতেছি।এই বিকাশ প্লাটফর্মে টপআপ করিয়েও টাকা ইনকাম করা যায়।

আমরা সকলে জানি যে আজকের এই বিশ্ব বাজারে অনলাইন ইনকাম এক আশা কথা শোনায়।বিকাশে যদি কেউ গোয়ামা গেমস খেলে তাহলে তাকে নিয়মিত সর্বোচ্চ স্কোর করে লিডারবোর্ড এ থাকতে হবে। 

এবং তাদের ১/২/৩/৪ দিন মেয়াদের গেম শেষ হলে পরবর্তী কার্যদিবসের মধ্যে তাদের পুরষ্কৃত অর্থটি পেয়ে যাবে। আমি সকলকে বলবো যদি কেউ বিকাশ থেকে টাকা ইনকাম করতে চাও তাহলে কুইজমাস্টার ও তুখোড় কুইজ খেলো।

৭দিনের জন্য ১৫টাকা সাবক্রিপশন কিনে কম সময়ে উত্তর দিয়ে সপ্তাহে ৫০০ টাকা ও দৈনিক ৪০ টাকা টপ আপ পেতে পারো। বিকাশে আমরা সকলে যদি টপআপ করি তাহলে আমাদের যে রিওয়ার্ড পয়েন্ট সেটা বৃদ্ধি পাবো ফলশ্রুতিতে আমরা পেতে পারবো ক্যাশব্যাকও।

এখন বর্তমানে বিকাশ এ চলমান আছে প্যাক রাশ গেম।যেটি প্রত্যেকদিন বিজয়ীদেরকে ২৫ টাকা প্রদান করে এবং সপ্তহে ৪৫০ টাকা প্রদান করবে এবং ১ মাসের ক্যাম্পেইন শেষ করে প্রায় পাঁচ হাজার টাকার ক্যাশ ভাউচার প্রদান করবো ১ম স্থান অধিকার করা ব্যক্তিকে।

বিকাশ তাদের গ্রাহকদের সুবিধার্থে ও অনলাইন ইনকাম এর জন্য নানা ধরণের কুইজের ব্যবস্থা করে।মাঝে মধ্যে সক্রিয় গ্রাহকদের জন্য ২০০৳ ক্যাশব্যাক ও প্রদান করে।

এই ডিজিটাল বাংলাদেশ এর লক্ষ্যে আমরা সকলে যদি একত্রিত হই তাহলে ডিজিটাল বাংলাদেশ হবে আরও উন্নত ও সমৃদ্ধ। শুধু যে বিকাশে কুইজ খেলে টাকা ইনকাম করা যায় তাও না।

আমরা যদি নগদ ব্যবহার করি সেখানেও ব্যবস্থা থাকে কুইজ প্রতিযোগিতার ব্যবস্থা থাকে রেফার করে পুরষ্কার জেতার।অনলাইন জগতে অনেক সময় আমরা প্রতারণার স্বীকার হই।

কিন্তু আমরা যদি সকলে সচেতন হই এবং নিজস্ব স্বত্বধিকারী সাইটগুলো সর্তকতার সাথে কাজ করি তাহলে অনলাইন থেকে ইনকাম করতে সক্ষম হবো।

এরকম কুইজ প্রতিযোগিতা করে থাকে বাংলাদেশ সরকারের একটি বিশস্ত সাইট 'প্রিয়' সাইট।প্লে স্টোর এর সার্চ করলে দেখা যাবে।

প্রিয় এবং এই প্রিয় অ্যাপ তাদের ফেসবুক পেইজে কুইজ প্রতিযোগিতা করে এবং ৫০ টাকা মোবাইল রিচার্জ প্রদান করে।

অথবা বিজয়ীদেরকে ৫০০ সওদা পয়েন্ট উপহার দেয় যার দ্বারা নানারকম পণ্য কেনা যায় আমি উপরোক্ত যেসব কুইজ প্লাটফর্ম এর কথা বললাম এরা অনেকটাই বিশস্ত এতে যুক্ত হলে অনলাইন ইনকাম আরও সহজ হয়ে যাবে।

এবার পুরোটাই আপনাদের বিষয় আপনারা এসকল সাইটে যুক্ত হয় কাজ করবেন কিনা।কাউকে আমি জোর করবো না।কাজ করার জন্য।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

I am sanando singho roy from Bangladesh. I am student.