অনলাইন ব্লগিং করে অর্থ উপার্জন করুন।

এগুলি ব্লগ এবং সাফল্যের গল্প যা আমাকে ব্লগার হতে অনুপ্রাণিত করেছে। এই সুপারস্টার ব্লগাররা আজ অবধি আমাকে অনুপ্রাণিত করে চলেছেন – এবং তারা আমাকে অনুপ্রাণিত করেছে যখনই এটি কঠিন হয়, বিশেষ করে প্রথম দিনগুলিতে হাল ছেড়ে না দিতে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমি আশা করি এটি আপনাকে অনুপ্রাণিত করবে। আপনি যদি মনে করেন যে এটি আপনার নিজের সফল ব্লগ শুরু করার সময়, তাহলে আমি কীভাবে ওয়েবসাইট তৈরি করি সে সম্পর্কে আপনাকে অবশ্যই আমার পোস্টটি পরীক্ষা করে দেখতে হবে।

বিশেষ নোট:

1) সম্ভাব্য উপলব্ধ সম্পর্কে কিছু ধারণা দেওয়ার জন্য - শীর্ষ ব্লগিং নেটওয়ার্ক, Weblogs, Inc. 13 মিলিয়ন অনন্য দর্শকদের কাছ থেকে মাসে প্রায় $30 মিলিয়ন আয় করবে বলে মনে করা হয়।

2) এবং এটি শুধুমাত্র মাসিক অর্থ উপার্জন সম্পর্কে নয় এটি একটি ব্যবসা তৈরির বিষয়েও যা বিক্রি করা যেতে পারে, যেমন 22 বছর বয়সী জনস উ যখন তার ব্লগ $15 মিলিয়নে বিক্রি করেছিলেন।

দাবিত্যাগ:

এই শীর্ষ তালিকায় বৈশিষ্ট্যযুক্ত কিছু ওয়েবসাইট শুধুমাত্র অনুমান এবং সমস্ত 100% সঠিক নয় শুধুমাত্র একটি ইঙ্গিত যে তারা তাদের ব্লগ থেকে অর্থ উপার্জনের বিষয়ে কতটা ভাল করছে।

আপনি যদি এই তালিকায় স্থান পেতে চান বা এমন কোনো ব্লগারের বিষয়ে জানতে চান যা করা উচিত, অনুগ্রহ করে নীচে মন্তব্য করুন!

কিভাবে তারা ব্লগিং থেকে অর্থ উপার্জন

এই শীর্ষ ব্লগাররা তাদের ব্লগকে নগদীকরণ করতে এক ডজনেরও বেশি পদ্ধতি ব্যবহার করছে, প্রতিটি কুলুঙ্গির জন্য বিভিন্ন কৌশল।

কিছু niche's পণ্য প্রচার করা সহজ, কিছু উচ্চ অর্থপ্রদানকারী কীওয়ার্ড আছে এবং কিছু প্রতি মাসে লক্ষ লক্ষ দর্শকদের চালিত করা সহজ! নীচে ব্যবহৃত কিছু কৌশলের উপর একটি রান ডাউন রয়েছে।

  1. বিজ্ঞাপন ব্যানার
  2. ব্লগিং বিজ্ঞাপন ব্যানার বিক্রি করে অর্থ উপার্জন করুন

এখন পর্যন্ত 2017 সালে সবচেয়ে জনপ্রিয় বিজ্ঞাপন পদ্ধতি। ওয়েবসাইটের মালিকরা এটি পছন্দ করেন কারণ তারা জানেন যে তারা অর্থের নিশ্চয়তা পাচ্ছেন, অন্যান্য কৌশল যেমন অ্যাফিলিয়েট মার্কেটিং আপনি যা প্রচার করেন তার উপর নির্ভর করে অনেক উপরে ও নিচে যেতে পারে।

  • সিপিএম বিজ্ঞাপন
  • ব্লগিং বিজ্ঞাপন বিক্রি করে অর্থ উপার্জন করুন

এই পদ্ধতিটি সেই ওয়েবসাইটগুলির জন্য সত্যিই জনপ্রিয় যেগুলি প্রচুর পরিমাণে ট্র্যাফিক পায়, বিজ্ঞাপনদাতারা আপনাকে বিক্রয় বা ক্লিকের পরিবর্তে ইম্প্রেশনের জন্য অর্থ প্রদান করে! যতক্ষণ না আপনি আপনার ইম্প্রেশনের পূর্বাভাস দিতে পারেন যা সাধারণত পূর্বে করা হয়, আপনি জানেন আপনি কত উপার্জন করবেন।

  1. অধিভুক্ত বিক্রয়
  2. অধিভুক্ত পণ্য বিক্রি ব্লগিং অর্থ উপার্জন

আপনার কুলুঙ্গির উপর নির্ভর করে কমিশনে বিক্রি করা একটি বিশাল উপার্জনকারী হতে পারে এবং এটি আমার সবচেয়ে বড় উপার্জনকারী। আপনি মহান পণ্য প্রচার এবং তারপর মহান কমিশন পেত।

  1. প্রতি ক্লিকের দিতে
  2. গুগল অ্যাডসেন্স দিয়ে ব্লগিং করে অর্থ উপার্জন করুন

এখন পর্যন্ত একটি ওয়েবসাইট বা ব্লগ থেকে অনলাইনে অর্থ উপার্জনের সবচেয়ে সহজ উপায় হল গুগল অ্যাডসেন্স থেকে এবং প্রতি ক্লিকে অর্থ প্রদান করা। সঠিকভাবে করা হলে খুব লাভজনক হতে পারে!

কিভাবে আমরা অর্থ উপার্জন ব্লগিং

আমরা কীভাবে আমাদের ব্লগগুলিকে নগদীকরণ করি এবং অনলাইনে অর্থ উপার্জন করি সে সম্পর্কে আমরা অনেক কথা বলেছি।

ইনকামডাইরিতে, আমরা কোনো বিজ্ঞাপন বিক্রি করি না বা কোনো বিজ্ঞাপনের ব্যানার নেই। আমি মনে করি এটি আপনি কতটা করতে পারেন তা সীমাবদ্ধ করে।

বলুন আপনি 1000 ডলারে একটি বিজ্ঞাপন বিক্রি করেছেন। আপনি এখন জানেন যে আপনি এই মাসে $1000 করার নিশ্চয়তা পেয়েছেন, কিন্তু, আপনি এটাও জানেন যে আপনি এই বিজ্ঞাপনের স্থান থেকে শুধুমাত্র $1000 উপার্জন করতে যাচ্ছেন।

ব্লগিং থেকে অর্থ উপার্জন করার ক্ষেত্রে, আমরা দুটি কৌশলের উপর ফোকাস করি।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Sonjit kumar - Jan 28, 2023, 4:22 PM - Add Reply

৩য় পর্বের অপেক্ষায় রইলাম

You must be logged in to post a comment.
fahim Ahmed - Jan 28, 2023, 4:38 PM - Add Reply

৩য় পর্বের অপেক্ষায় রইলাম

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ