মোবাইল দিয়ে আয় করুন খুব সহজে কল্পনা নয় বাস্তব।

বর্তমান ডিজিটাল যুগে ঘরে বসে আয় করার অনেক মাধ্যম রয়েছে। এখন আর আগের মতো অত কষ্ট করে ইনকাম করতে হয় না। আপনি ইচ্ছে করলে আপনার মোবাইল দিয়েই খুব সহজেই ইনকাম করতে পারবেন ঘরে বসে।

আপনি হয়তো ভাবছেন কিভাবে ঘরে বসে আমি মোবাইল দিয়ে ইনকাম করতে পারব!

অবশ্যই পারবেন এবং কিভাবে পারবেন সেটা আমি বলে দিচ্ছি। আজ আপনাদেরকে কিছু জনপ্রিয় ইনকাম সাইট এর সাথে পরিচিয় করিয়ে দেব এবং শতভাগ ইনকামের নিশ্চয়তা দিয়ে দিবো   ইনশাআল্লাহ আর্টিকেলটির মাধ্যমে।

তাহলে কথা আর না বাড়িয়ে চলুন এবার আমরা জেনে নেই কিভাবে ইনকাম করব ঘরে বসেই মোবাইল দিয়ে। তবে এটা মাথায় রাখতে হবে যে, মোবাইল দিয়ে আপনি যা ইনকাম করবেন, কম্পিউটার দিয়ে তার চেয়ে অনেক বেশি এবং অনেক ভালো ইনকাম করার সুযোগ রয়েছে। আপনার যদি ছোটখাটো হলেও একটা পিসি, ল্যাপটপ বা কোন কম্পিউটার থাকে তাহলে আপনার জন্য ইনকাম করা আরো অনেক বেশি সহজ হবে।

আর কম্পিউটার না থাকলে হয়তো অনেক বেশি ইনকাম হবে না তবে ইনকাম করা যাবে এতটুকুও নিশ্চয়তা দিতে পারি ইনশাআল্লাহ। 

আপনার জন্য আরও লেখা:

প্রথমে আপনার যা করতে হবেঃ-

অনেক বেশি তাড়াহুড়া করা যাবে না।  তাহলে আপনি হয়তো আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন না। তাই মোবাইল দিয়ে ইনকাম করার আগে নিজের মন'কে সুদৃঢ় করুন এবং একটা আস্থা বিশ্বাস নিয়ে কাজ করতে থাকুন। অল্প সময়ে নয় একটু বেশি সময় দিয়ে কাজ করুন।

সময় যত বেশি দিবেন কাজ ততো বেশি হবে। ইনকাম তত বেশি হবে।  তাই তাড়াহুড়া না করে সময় যত বেশি যাবে যত সেটেল হবেন তত বেশি ইনকাম সোর্স আপনার বাড়বে। 

তারপর,

# আই নিউজ বিডি

এটা একটা অনলাইন নিউজ পোর্টাল। এখানে আপনি বিভিন্ন সংবাদ প্রেরণের মাধ্যমে এবং বিভিন্ন বিষয়ে লেখার মাধ্যমে আপনি টাকা উপার্জন করতে পারেন। তবে শুরুতে আপনার একটি একাউন্ট করে নিতে হবে। একাউন্টের মাধ্যে আপনার যথাযথ ইনফরমেশনগুলো সেখানে সেট করতে হবে। তারপর তারা আপনাকে সবকিছু যাচাই বাছাই করে নিয়োগ দেবেন।

তবে মনে রাখতে হবে ভুল কোন তথ্য দিলে উনারা আপনাকে গ্রহন করবে না।  তারপর থেকে আপনি প্রত্যেকটি লেখা বাবদ আপনার একাউন্টে টাকা চলে আসবে। আর আপনি যত বেশি আপনার লেখা শেয়ার করে সবার মাঝে ছড়িয়ে দিতে পারবেন আপনার তত বেশি লাভ হবে। 

তারপর,

আপনি আর কিছুই পারেন না শুধু একটু লেখালেখি করতে পারেন, তাহলেই আপনার জন্য ইনকামের পথ খোলা। তবে মনে রাখবেন, আপনি গল্প কবিতা লিখে ইনকাম টা একটু কম করতে পারবেন আর সমসাময়িক বিষয় নিয়ে বিভিন্ন বিষয়ের ওপর যেমন ব্লগিং,  ইউটিউব, ফেসবুক, ডিজিটাল মার্কেটিং,  ই-কমার্স, বিদেশ ভ্রমণ সহ আরো অনেক বিষয়। এইসব বিষয় নিয়ে লিখলে আপনার লেখা অনেক বেশি রিচ হবে এবং অনেক ডেভলপ করতে পারবেন।

# জে আইটি

বাংলাদেশে অনেক পপুলার সাইটের মধ্যে "জে আইটি" সাইটটি অনেক ভালো এবং উন্নতমানের। এরা আপনাকে খুব সুবিধা দেবে। এটাতে অনেক নীতিমালা রয়েছে সেগুলো ফলো করে আপনি যদি সেগুলো বিষয়ভিত্তিক লেখা লিখতে পারেন, তাহলে আপনার থেকে অবশ্যই ভাল কিছু আশা করা যায়।

সর্বশেষ বলবো,

আপনি যদি আসলেই অনলাইন থেকে ইনকাম করতে চান তাহলে দু'এক দিনে হাজার হাজার কোটি কোটি টাকা ইনকাম করার চিন্তা বাদ দিন। বরং আপনি প্রথমে অল্প অল্প করে শুরু করেন। তারপর আস্তে আস্তে দেখবেন এমনিতেই আপনার ইনকাম সোর্স বাড়বে। অনেক কিছু জানবেন বুঝবেন অভিজ্ঞতা হবে। আমার বিশ্বাস আপনি পারবেন। কারণ আপনার আগ্রহ আছে এবং উদ্দীপনা আছে সুতরাং আপনি এগিয়ে চলুন।

আজকের মতো এখানেই শেষ করছি আবারো দেখা হবে কোন এক নতুন আর্টিকেলে। আল্লাহ হাফেজ। 

Comments
Md Robiul islam - Oct 23, 2021, 7:00 AM - Add Reply

Nice

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
Recent Articles

আপনার জন্য আরও লেখা: