প্রতি ক্লিকে 5 টাকা প্রতিদিন 500 থেকে 1000 টাকা ইনকাম করুন ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । আমিও ভালো আছি । আজকে আমি আপনাদের জন্য দারুন একটি এপ্লিকেশন নিয়ে হাজির হলাম । যেখানে আপনারা প্রতিদিন 500 থেকে 1000 টাকা ইনকাম করতে পারবেন ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

যারা মোবাইল ব্যবহার করে তারা সবাই চায় সেই মোবাইল দিয়ে 500 থেকে 1000 টাকা প্রতিদিন ইনকাম করতে । অনেকেই পারে অনেকেই পারে না । যারা পারে না আজকে আমি তাদের জন্যই এই আর্টিকেলটি নিয়ে হাজির হলাম । তাহলে বন্ধুরা চলুন শুরু করা যাক । প্রতি ক্লিকে 5 টাকা প্রতিদিন 500 থেকে 1000 টাকা ইনকাম ।

১. কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন ?

অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে Taka Income . এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য আপনার ফোনে যদি প্লে স্টোর থাকে তাহলে প্রথমে আপনারা সেখানে প্রবেশ করবেন । তারপর উপরের দেওয়া নাম দিয়ে সার্চ করবেন । সাথে সাথে অ্যাপ্লিকেশনটি চলে আসবে । আপনারা সেখান থেকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন । অথবা আমি অ্যাপ্লিকেশনটি লিংক নিচে দিয়ে দেবো আপনারা সেখান থেকে ডাউনলোড করে নেবেন । আমি অ্যাপ্লিকেশনটির স্ক্রিনশর্ট নিচে দিয়ে দিচ্ছি । 

আপনারা উপরের স্ক্রিনশট দেখে ডাউনলোড করে নিবেন । 

ডাউনলোড লিংক

এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পরে আপনাদের আরো একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে । কারণ এই অ্যাপ্লিকেশনগুলোতে বাংলাদেশ থেকে কাজ করা যায় না । এজন্য আপনাদের ভিপিএন ব্যবহার করে কাজ করতে হবে । VPN টির নাম হচ্ছে Turbo VPN । আপনারা এটি প্লে স্টোরে গিয়ে ডাউনলোড করে নিবেন । এবং কানেক্ট করে কাজ করবেন ।

২. কিভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেন ?

অ্যাপ্লিকেশনটিতে রেজিস্ট্রেশন করার জন্য । ভিপিএন কানেক্ট করে তারপর অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন । এখন নিচে দেখবেন সাইনআপ লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন । তারপর আপনার নাম আপনার ইমেইল এড্রেস আপনার পাসওয়ার্ড এর অফার কোড 1234 দিয়ে রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন । এবার আপনাকে লগইন করতে বলবে । লগইন করার জন্য আবার আপনার ই-মেইল অ্যাড্রেস পাসওয়ার্ড দিয়ে লগইন এ ক্লিক করবেন । এখন আপনাকে কাজ করতে হবে ।

৩. কিভাবে অ্যাপটিতে কাজ করবেন ?

অ্যাপ্লিকেশন টি তে কাজ করার জন্য প্রথমে আপনার উপরে দেখবেন Promo Code লেখা আছে সেখানে ক্লিক করবেন । এবং খালি ঘরে 0000 দিয়ে সাবমিট ক্লিক করবেন । সাথে সাথে আপনি 2 ডলার পেয়ে যাবেন । এরপর আপনি সেখানে স্পিন করে টাকা ইনকাম করতে পারবেন । স্পেন কয় টাকা ইনকাম করার জন্য স্ক্রীন এ ক্লিক করবেন । আপনাকে 20 সেকেন্ড অপেক্ষা করতে বলবে । আপনি অপেক্ষা করে পয়েন্ট অর্জিত করবেন । এভাবে আপনি সবগুলোতে কাজ করতে পারবেন । একইভাবে আপনি ম্যাথ কুইজ খেলে টাকা ইনকাম করতে পারবেন । স্ক্র্যাচ করে টাকা ইনকাম করতে পারবেন । ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন । 

৪. কিভাবে অ্যাপটিতে টাকা উইথড্র দিবেন ?

অ্যাপ্লিকেশনটিতে টাকা উইথড্রো দেওয়ার জন্য নিচে দেখবেন Redeem অথবা withdraw সেখানে ক্লিক করবেন । আপনি সেখানে 5 ডলার হলেই টাকা বিকাশে অথবা নগতে অথবা মোবাইল রিচার্জ নিতে পারবেন । আমাদের বাংলাদেশি টাকায় 5 ডলারে 400 টাকার মতো । টাকা আপনারা যদি বিকাশে নিতে চান তাহলে বিকাস সিলেক্ট করে আপনার বিকাশ একাউন্ট নাম্বার অ্যামাউন্ট দিয়ে উইথড্রো এ ক্লিক করবেন । 24 ঘন্টার ভিতরে আপনি টাকা পেয়ে যাবেন । 

তো বন্ধুরা আজকের পর্যন্তই সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন । আমার লেখা টি যদি আপনাদের ভালো লেগে থাকে বিভিন্ন সাইটে শেয়ার করবেন । ধন্যবাদ

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ