ঢাকাইয়া একটি মাইক্রোজব সাইট, বিকাশে নগদে পেমেন্ট

ঢাকাইয়া একটি মাইক্রোজব সাইট, বিকাশে নগদে পেমেন্ট: আসসালামু আলাইকুম প্রিয় অনলাইন বন্ধুরা। কেমন আছেন সবাই? আশা করি সকলেই ভালই আছেন। সকলের ভাল থাকার একান্ত প্রত্যাশা নিয়ে শুরু করছি আমার নতুন একটি আয়োজন। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমি ইতিপূর্বেও, অনলাইনে আয়ের বিশ্বস্থ মাধ্যম নিয়ে বিভিন্ন ব্লগে নিয়মিতই আর্টিকেল লিখেছি এবং লিখছিও। পাঠকদের ব্যাপক সারাও পেয়েছি। এ পর্যন্ত যারাই আমার সাথে রয়েছেন, তাদের সকলকেই জানাই আন্তরিক ধন্যবাদ।

বরাবরের মত এবারও অনলাইনে আয়ের বিশ্বস্থ একটি মাধ্যম নিয়েই আর্টিকেল লিখছি। আশাকরি সকলেই সাথে থাকবেন।

ঢাকাইয়া মাইক্রোজব সাইট

প্রিয় বন্ধুরা, আজকে আপনাদের সামনে হাজির হয়েছি dhakawork সাইট নিয়ে। অনেকেই হয়তো এটার সম্পর্কে আগে থেকেই জানেন, আবার অনেকেই হয়তো জানেন না।

রেজিষ্ট্রেশন

যাইহোক, আপনাদের সুবিধার জন্য নিচে লিংকটি দিয়ে দিচ্ছি। https://dhakawork.com/?a=772

প্রথমেই নিচের লিংকে ঢুকে নাম, ইমেইল দিয়ে ও আইডি ভেরিফিকেশন করে রেজিস্ট্রেশন করে নিবেন। তারপর লগিন করে যথারীতি কাজ শুরু করে দিন।

এটি বাংলাদেশের বিশ্বস্থ একটি মাইক্রোজব সাইট। বর্তমানে এতে প্রচুর কাজও আছে, আর পেমেন্ট সিস্টেমও ভালো। 

এই সাইটটিতে খুব দ্রুত কাজ এপ্রোভ করা হয়, এবং পেমেন্টও যথাসম্ভব দ্রুত করা হয়। তাদের ম্যানেজমেন্ট সিস্টেমও খুব ভালো। ফেইছবুক গ্রুপে সবসময় আপডেটও থাকে।

পেমেন্ট সিস্টেম

এই সাইটে দেশীয় সব মেথোডেই পেমেন্ট করা হয়। যেমন, বিকাশ, নগদ, রকেট।  মাত্র ১ ডলারের মত হলেই বিকাশে নগদে তুলা যায়। কুইজ বা এরকম বিভিন্ন ওফারও মাঝেমধ্যে থাকে। থাকে। 

রেফারেও ইনকাম

এই সাইটে মাইক্রোজবের পাশাপাশি রেফার করে ইনকামের  সুযোগও আছে। আপনার রেফারে কেউ জয়েন করলেই বোনাস পেয়ে যাবেন।  সুতরাং এটাও ভাল একটি দিক।

শেষকথা,,

প্রিয় পাঠকবৃন্দ, আমার দৃষ্টিতে  অবশ্যই ভাল ও সেরা একটি মাইক্রোজব সাইট এটি। গ্রহনযোগ্যতায় ও বিশ্বস্থতায় কোন সমস্যা নাই। তাই আপনাদের কাছে এই সাইটটি উপস্থাপন করলাম। যদি এই সাইটে কাজ করতে চান, করতে পারেন, আশাকরি উপকৃত হবেন। আর আপনারা উপকৃত হলে আমি নিজেকেও ধন্য মনে করবো।

তো বন্ধুরা, আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। আগামীতে আবারও হাজির মত নতুন কোন মাধ্যম নিয়ে। ধন্যবাদ সবাইকে। আল্লাহ হাফেজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ