প্রতিদিন ফ্রিতে 400 টাকা ইনকাম করুন শুধুমাত্র একটি করে কোড বসিয়ে

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন ‌। আমিও ভালো আছি । যারা অ্যান্ড্রয়েড ফোন ব্যাবহার করেন তারা সবাই চায় প্রতিদিন ফ্রিতে 400 টাকা ইনকাম করতে । কিন্তু তারা কোন ভালো কোন এপ্লিকেশন অথবা ওয়েবসাইট খুঁজে পাইনা । আজকে আমি শুধু তাদেরই জন্যে এই আর্টিকেল নিয়ে হাজির হয়েছি । তো বন্ধুরা আর বেশি কথা বলব না । চলুন শুরু করা যাক ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে Star Money 2021 এই এপ্সটি তে আপনারা প্রতিদিন মাত্র একটি কোড বসিয়ে ফ্রিতে 400 টাকা নিয়ে নিতে পারবেন । 

১. কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন ?

এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য আপনারা প্রথমে প্লে স্টোরে যাবেন । তারপর Star Money 2021 লিখে সার্চ করবেন সাথে সাথে দেখবেন নিচের স্ক্রীনশটএর মত একটি অ্যাপ্লিকেশন চলে এসেছে । আপনারা সেটি ডাউনলোড করে নিবেন । অথবা আমার নিচের দ লিংক এ ক্লিক করে ডাউনলোড করে নিতে পারবেন ।

 

প্রতিদিন একটি করে কোড বসিয়ে 400 টাকা প্রতিদিন ফ্রিতে নিয়ে নিন Caption

ডাউনলোড

এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পরে আপনাদের আরো একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে । কারণ এই অ্যাপে বাংলাদেশ থেকে কাজ করা যায় না । এজন্য আমাদের VPN ব্যবহার করে কাজ করতে হবে ।

এটি ডাউনলোড করার জন্য আবার আপনি প্লে স্টোরে গিয়ে সার্চ করবেন । আমি নিচে এটির নাম লিখে দিচ্ছি । VPN টির নাম হচ্ছে Turbo VPN । এই ভিপিএন কানেক্ট করে কাজ করবেন তা না হলে টাকা পাবেন না । 

২. কিভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেন ?

রেজিস্ট্রেশন করার নিয়ম : এবার অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন তারপর সাইন আপ অথবা রেজিস্ট্রেশন লেখায় ক্লিক করবেন । তারপর সেখানে আপনার নাম আপনার ইমেইল এড্রেস আপনার পাসওয়ার্ড আপনার রেফার কোড 1234 দিয়ে রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন ।

রেজিস্ট্রেশন সম্পন্ন হলে এবার আপনাকে লগইন করতে হবে । লগইন করার জন্য আবার আপনার ইমেইল এড্রেস পাসওয়ার্ড দিয়ে লগইন এ ক্লিক করবেন । এবার আপনাকে অ্যাপ্লিকেশনটিতে কাজ করতে হবে । 

৩. কিভাবে অ্যাপটিতে কাজ করবেন ?

কাজ করার নিয়ম : আপনি প্রথমে Daily Check অথবা Promo Code এ ক্লিক করুন 8888 কোড টি বসিয়ে সাবমিট এ ক্লিক করবেন সাথে সাথে আপনি 400 টাকা পেয়ে যাবেন । আপনি সেখানে স্পিন করে ইনকাম করতে পারবেন । ম্যাথ কুইজ খেলে ইনকাম করতে পারবেন । স্ক্র্যাচ করে ইনকাম করতে পারবেন । রেফার করে ইনকাম করতে পারবেন । অনেক সহজ একটি পদ্ধতি ।

৪. কিভাবে টাকা উইথড্র দিবেন ?

টাকা তোলার নিয়ম : উইথড্রো দেওয়ার জন্য Redeem অথবা withdraw এ ক্লিক করবেন । আপনারা সেখানেই 20 ডলার হলে টাকা উইথড্র দিতে পারবেন । সেখানে আপনারা বিকাশ নগদ রকেট মোবাইল রিচার্জ নিতে পারবেন ।

সবগুলোতে টাকা নেওয়ার জন্য । আপনি যেটাতে টাকা নিবেন সেটা সিলেক্ট করে । আপনার নাম্বার আর অ্যামাউন্ট দিয়ে উইথড্রো এ ক্লিক করবেন। আপনারা 24 ঘণ্টার মধ্যে টাকা পেয়ে যাবেন ।

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন । আমার লেখা টি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে বিভিন্ন সাইটে শেয়ার করবেন ধন্যবাদ । 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ