বাস্তবে আসলেই অনলাইনে আয় করা সম্ভব?

Earning : ৳20.400

অনলাইনে আয় করা মানে নতুন বা অনেকের কাছেই যেনো একটি স্বপ্ন মাত্র। অনেকে ঘন্টার পর ঘন্টা সময় নস্ট করেও কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হয়নি আজও। কিন্তু আসলেই অনলাইন আয় সম্ভব যা জেআইটি এর মাধ্যমে আমি জানলাম এবং আপনাদেরকেও জানাতে চাই,

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

রেফারেন্স আইডি দিয়ে রেজিষ্ট্রেশন করুনঃ  https://blog.jit.com.bd/ref/Ruman2

হ্যালো,  আমি মো রুমান মাহমুদ, একজন ক্ষুদে ইন্জিনিয়ার এবং রাইটিং এ ব্যপক ইচ্ছে থাকায় জনমানুষের জন্য ও সুবিধা বঞ্চিত দের সহায়তায় রয়েছে আমাদের ২ টি ওয়েব সাইট বা অনলাইন প্রোর্টাল Bd-tjprotidin.com এবং ictlbd.org . তো আজ আলোচনা করবো কেনো আমি blog.jit.com.bd তে এলাম এবং কিভাবে বিশ্বাস করলাম? 

রেফারেন্স আইডি দিয়ে রেজিষ্ট্রেশন করুনঃ  https://blog.jit.com.bd/ref/Ruman2

আসলে প্রথমে যখন মনে হলো একটু অবিশ্বাস বা কেমন জানি লেগেছিলো। আসলে অসফলতা দেখতে দেখতে সত্যিই নিরাশ ছিলাম। তবে উক্ত সাইটে এসে আমার সফলতার সিঁড়ি মনে হচ্ছে।  কারন আমি তো এতোদিন রোজগারের জন্য এমন কিছুই খুজেছি। অনতত অবসরে লেখালেখি বা কাজ করে কিছুটা আয় করে সেবা মুলক কাজ বা ধর্মীয় সেবা বা নানা উন্নয়নে ভূমিকা রাখতে পারি। 

আমি চাই উক্ত প্রতিষ্ঠান আরো বিস্তারিত লাভ করুক। সকলকে নিয়ে একটি সুবিশাল টিম গঠন করে সামনে এগোতে চাই। উক্ত জেআইটি তাদের রুলস এন্ড ট্রামস ঠিক রেখে এগিয়ে চলুন ইনশাআল্লাহ একদিন সুবিশাল হবেই। 

আপনারাও চাইলে আমাদের সহিত যুক্ত হতে পারেন। আপনারা রেফারেন্স করে বন্ধুদের সাতে নিয়ে কাজ করে টিম গঠন করুন।  প্রয়োজনে আপনারা চাইলে আমার রেফারেন্স আইডি ব্যবহার করে সদস্য এন্ট্রি হয়ে সবাইকে নিয়ে কাজ করুন।

রেফারেন্স আইডি দিয়ে রেজিষ্ট্রেশন করুনঃ  https://blog.jit.com.bd/ref/Ruman2

বিকাশ রকেট, নগদ সহ মোবাইল রিচার্জ করা যায়। চিন্তা করেন না ১০০% সফল হবেন একটু অবসরে সময় দিয়েই। লসের কিছু নেই ইনশাআল্লাহ শিখবেন ও আয় হবে। বিশ্বাস রাখতে পারেন।

ভিডিও টি দেখে শিখতে পারেন কিভাবে রেজিষ্ট্রেশন ও কি কাজ করতে হয়। https://youtu.be/9ZcVt8d6AlY

 

Comments

You must be logged in to post a comment.