বাংলাদেশে অর্থ উপার্জনের জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ

আজ, আমরা অ্যান্ড্রয়েডের জন্য সেরা অর্থ উপার্জনকারী অ্যাপ্লিকেশনগুলি বা সেরা অর্থ উপার্জনকারী অ্যান্ড্রয়েড অ্যাপগুলি পরীক্ষা করার চেষ্টা করব৷

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অনেকগুলি অ্যান্ড্রয়েড অর্থ উপার্জনের অ্যাপ্লিকেশন রয়েছে, তবে, তাদের বেশিরভাগই প্রতারণামূলক বা অপর্যাপ্ত তহবিল সরবরাহ করে এবং সময় নষ্ট করে৷ তাই আমি আপনাকে কম খরচে অর্থ উপার্জনকারী অ্যাপ এড়িয়ে চলার পরামর্শ দিচ্ছি।

1. বাংলাদেশে অনলাইন আয়ের অ্যাপ

আপনি চাকা ঘুরিয়ে, বিজ্ঞাপন দেখে, গণিতের কুইজগুলি সমাধান করে এবং পয়েন্ট অর্জন করে এই অ্যান্ড্রয়েড অ্যাপের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন। আপনি একজন বন্ধুকে রেফার করেও অর্থ উপার্জন করতে পারেন। আপনি প্রতিটি রেফারেলের জন্য $1.00 উপার্জন করতে পারেন যারা তাদের অ্যাপ উল্লেখ করে।

যখন কেউ আপনার রেফারেল কোড ব্যবহার করে একটি অ্যাকাউন্ট তৈরি করে, আপনি একটি বিনামূল্যে $1.00 পাবেন, যা প্রায় 85 টাকা।  

 

আপনি ভাগ্যবান চাকা ঘুরিয়ে পয়েন্ট অর্জন করতে পারেন। দশটি স্পিন সম্পূর্ণ করার পরে, এই সফ্টওয়্যারটি আপনাকে একটি অফার উপস্থাপন করবে। তাদের নীতির ফলস্বরূপ, আপনি অফারটি সম্পূর্ণ করলে, আপনি $0.01 পাবেন। একইভাবে প্রতিটি ভিডিও দশ পয়েন্ট পাবেন।

দশটি ভিডিও দেখার পরে, আপনি একটি অফার পাবেন, যা আপনাকে অবশ্যই $0.10 উপার্জন করতে হবে। একইভাবে, আপনি 15টি গণিত কুইজ শেষ করার পরে একটি অফার পাবেন। আপনি যদি সেই অফারটি শেষ করেন, তাহলে আপনি আগের মতোই $0.10 উপার্জন করবেন।

এটি সেরা অ্যান্ড্রয়েড অর্থ উপার্জনকারী অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি।
আপনি এই অ্যান্ড্রয়েড অ্যাপের নির্দেশিকা অনুসরণ করে অর্থ উপার্জন করতে পারেন। তারা প্রায়শই PayPal, Bitcoin, Paytm এবং বিকাশের মাধ্যমে অর্থপ্রদান করে। আপনি প্রতিদিন তাদের কাছ থেকে পেমেন্ট সংগ্রহ করতে পারেন।

ন্যূনতম অর্থপ্রদানের প্রয়োজনীয়তা হল পেপালের মাধ্যমে $2, বিটকয়েনের মাধ্যমে $2, Paytm-এর মাধ্যমে $2, এবং বিকাশের মাধ্যমে $2, যা 852 = 170 টাকা। গুগল প্লে স্টোর অনুসারে, এই অ্যাপটির রেটিং 5 এর মধ্যে 4.3।

2 . উবার ড্রাইভিং

ড্রাইভার হিসেবে Uber এ যোগ দিন। নতুন Uber ড্রাইভার অ্যাপের মাধ্যমে, আপনি আপনার অবসর সময়কে আয়ে পরিণত করতে পারেন। Uber অ্যাপের মাধ্যমে অর্থ উপার্জনের একটি আরও বুদ্ধিমান পদ্ধতি।

আপনি যদি নিরাপদ ড্রাইভার হন এবং আপনার সময় ভালোভাবে পরিচালনা করেন তাহলে আপনি প্রতি মাসে 20,000 থেকে 30,000 টাকা আয় করতে পারেন। কিছু লোক এটি একটি পার্শ্ব তাড়াহুড়ো হিসাবে করে। অনেকে অতিরিক্ত মাইল ড্রাইভ করে বেশি অর্থ উপার্জন করেন। এটি বাংলাদেশের আরেকটি সর্বোচ্চ উপার্জনকারী অ্যাপ্লিকেশন।

আপনি ডেলিভারি ড্রাইভার হিসাবে ঠিক এইভাবে ফুডপান্ডা এবং শেবা ডেলিভারি অ্যাপগুলি ব্যবহার করতে পারেন।

3. পাঠাও ড্রাইভিং

আপনি একটি মোটর সাইকেল মালিক? মোটরসাইকেল বা সাইকেল চালানোর প্রতি আপনার আবেগকে আয়ের উৎসে পরিণত করুন! বাংলাদেশের সর্বোচ্চ উপার্জনকারী প্ল্যাটফর্মে আপনি যখনই চান আপনার যতটা প্রয়োজন এবং কাজ করতে পারবেন।

অ্যান্ড্রয়েড অর্থ উপার্জনের সেরা অ্যাপগুলির একটি ডাউনলোড করুন এবং প্রয়োজনীয় ডকুমেন্টেশন সরবরাহ করে নিবন্ধন করুন৷ শহর (ঢাকা) জুড়ে ভ্রমণ বা ডেলিভারি গ্রহণে ব্যক্তিদের সহায়তা করুন। এতে কাজের সময় নির্ধারণ করা নেই। আপনি আপনার বস। এই অ্যাপ্লিকেশনটি বাংলাদেশের সবচেয়ে লাভজনক অ্যাপগুলির মধ্যে একটি।

4. Cointiply

এটি একটি বিটকয়েন উপার্জন অ্যাপ্লিকেশন। উদ্বিগ্ন হবেন না! আপনি ডলারে আপনার বিটকয়েন বিনিময় করতে পারেন। Cointiply প্রতিদিন বিনামূল্যে কয়েন প্রদান করবে। আপনি একটি বিটকয়েন বা একটি DogeCoin ওয়ালেটে আপনার কয়েন জমা করতে পারেন। আপনি দৈনিক সমীক্ষা সম্পূর্ণ করে কয়েন উপার্জন করতে পারেন। এর পরে, বিটকয়েন বা মার্কিন ডলারে রূপান্তর করুন।

আপনি ভিডিও দেখে এবং বিজ্ঞাপনে ক্লিক করে কয়েন উপার্জন করতে পারেন। শুরু করতে, আমাদের Cointiply অ্যাপ পর্যালোচনা পড়ুন। এটি দুই বছর ধরে বিনামূল্যে বিটকয়েন এবং ডোজকয়েনের একটি নির্ভরযোগ্য উৎস।

5. Airbnb

Airbnb হল একটি ইন্টারনেট মার্কেটপ্লেস যেখানে থাকার জায়গা বুকিং এবং বিক্রি করা হয়, বেশিরভাগ হোমস্টে এবং পর্যটন অভিজ্ঞতা। অর্থ উপার্জনের জন্য এটি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন। কোম্পানির কোনো রিয়েল এস্টেট সম্পত্তির মালিকানা নেই; বরং, এটি একটি ব্রোকার হিসাবে কাজ করে, প্রতিটি বুকিংয়ে কমিশন উপার্জন করে।

আপনি যেকোন ব্যক্তির বাড়ি রিজার্ভ করতে পারেন যারা একটি হোটেলের মতোই তাদের রুম শেয়ার করতে চান, তবে আপনি কম চার্জে আরও ব্যক্তিগত অভিজ্ঞতা পাবেন। এটি সেরা অ্যান্ড্রয়েড অর্থ উপার্জনকারী অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি। আপনার বাড়ি ভাড়ার জন্য ঢাকা সহ 190 টিরও বেশি দেশ থেকে বেছে নিন।

মূল্য, আশেপাশের এলাকা এবং বৈশিষ্ট্য দ্বারা অনুসন্ধান করুন, এবং তারপর হোস্ট হিসাবে একটি কমিশন অর্জনের জন্য বাড়ির স্থান সংরক্ষণ করুন৷ এটি ব্যবহারকারীদের দ্বারা অ্যান্ড্রয়েডের জন্য সেরা অর্থ উপার্জনকারী অ্যাপগুলির মধ্যে একটি হিসাবে ভোট দেওয়া হয়েছিল ৷

আপনার ক্লায়েন্ট একটি অ্যাপ ব্যবহার করে তিন থেকে চার দিনের জন্য একটি রুম সংরক্ষণ করতে পারেন। অসংখ্য পুরুষ ভ্রমণ এবং ব্যবসায়িক ভ্রমণ সহ বিভিন্ন উদ্দেশ্যে এই অ্যাপটি ব্যবহার করেন। সেরা অ্যান্ড্রয়েড অর্থ উপার্জন সফ্টওয়্যার ডাউনলোড করুন এবং মজা করুন!

6. বিকাশ

বিকাশ বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ডিজিটাল ওয়ালেট। প্রায় প্রতিটি ইন্টারনেট ব্যবহারকারী বিকাশের সাথে পরিচিত। তবে, আপনি কি জানেন যে বিকাশ আপনাকে অর্থ উপার্জন করতে দেয়? হ্যাঁ, বিকাশ একটি রেফারেল প্রোগ্রাম চালু করেছে যাতে আপনি প্রতিটি রেফারেলের জন্য 20 টাকা পর্যন্ত উপার্জন করতে পারেন। এবং সবচেয়ে ভালো ব্যাপার হল রেফার করা ব্যক্তিও 20 টাকা বোনাস পাবেন।

এটা একটা জয়-জয় পরিস্থিতি। বিকাশ রেফারেল প্রোগ্রামে অংশগ্রহণ করতে, আপনাকে প্রথমে বিকাশ মোবাইল অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে। অ্যাপটি ব্যবহার করে আপনার বিকাশ অ্যাকাউন্টে লগ ইন করার পরে, উপরের ডানদিকে কোণায় 'বিকাশ আইকনে' ক্লিক করুন। সেখানে 'রেফার এ ফ্রেন্ড' অপশন থাকবে।

শুধু 'রেফার এ ফ্রেন্ড' বোতামে ক্লিক করুন এবং আপনাকে রেফারেল পেজে পাঠানো হবে। আরও পড়ুন: ফ্রিল্যান্সিং সমস্যার সমাধানে প্রাতিষ্ঠানিকীকরণের ওপর জোর দেওয়া হয়েছে 7. iFarmer (বিনিয়োগ অ্যাপ) iFarmer কৃষক, বণিক এবং ব্যবসার জন্য সবচেয়ে বিশিষ্ট অর্থদাতা হিসাবে প্রতিষ্ঠিত হয়েছিল।

এর লক্ষ্য খাদ্য উৎপাদকদের জীবনকে অর্থপূর্ণভাবে সমৃদ্ধ করা। তারা কৃষক এবং ভোক্তার মধ্যে মধ্যস্থতাকারীর প্রয়োজনীয়তা দূর করে প্রতিযোগিতামূলক মূল্যে তাদের পণ্য বিক্রি করতে কৃষকদের সক্ষম করে।

তারা তাজা পণ্যের জন্য সর্বোত্তম বাজার সনাক্ত করতে, কৃষকদের অর্থপূর্ণ প্রতিক্রিয়া প্রদান করতে এবং কৃষি পণ্যের জন্য সর্বোত্তম বাজার সনাক্ত করতে প্রযুক্তির ব্যবহার করে। কিভাবে iFarmer অর্থ উপার্জন করতে ব্যবহার করা যেতে পারে? এটা সোজা. কৃষকদের কাছ থেকে পণ্য সংগ্রহ করতে এই ফর্মটি পূরণ করুন।

তাদের কয়েকটি উদ্যোগ রয়েছে যা শরীয়া মেনে চলে। যখন তারা তাদের পণ্য বিক্রি করে তখন যে লাভ হয় তার একটি অংশের বিনিময়ে আপনি তাদের ব্যবসা খামার করতে পারেন। উপরন্তু, আপনি দূরবর্তীভাবে আপনার ভার্চুয়াল খামার পরিচালনা এবং পরিদর্শন করতে প্রোগ্রামটি ব্যবহার করতে পারেন!

কীভাবে তাদের পণ্য উন্নত করতে হয় সে সম্পর্কে কৃষকদের চলমান প্রতিক্রিয়ার কারণে, আপনি এই মাইক্রো, ছোট এবং মাঝারি আকারের সংস্থাগুলিতে আপনার বিনিয়োগ থেকে সুদর্শনভাবে লাভ করতে পারবেন। আপনি হয় আপনার বিনিয়োগ থেকে লাভ প্রত্যাহার বা পুনঃবিনিয়োগ করতে পারেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ