হাঁটাহাঁটি করে ইনকাম করতে পারবেন এই সব অ্যাপ দিয়ে। বিস্তারিত এখানে!

Earning : ৳110.000

আসসালামু আলাইকুম প্রিয় পাঠকবৃন্দ সবাই কেমন আছেন?  আশা করি ভালো আছেন।  

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজকাল কিন্তু অনেকেই অনলাইন ইনকাম এর দিকে ঝুঁকছে বড় বড় ফ্রিল্যান্সিং থেকে শুরু করে মোবাইলে ও  ইনাকাম করছে।  আবার অনেকেই ভাবছেন আহা এমন যদি হত হাঁটাহাঁটি করে ইনকাম করতে পারতাম।  এটা এখন ভাবনা নয় সত্যই আপনি হাঁটাহাঁটি করে ইনকাম করতে পারবেন। 

কথাটা  আশ্চর্যজনক হলেও , সত্য। 

এখন বেশ কিছু কোম্পানি এমন কিছু অ্যাপ তৈরি করেছে যে অ্যাপগুলো ব্যাবহার করে কত পা হেটেছেন সেটি গননা করা যায় যার মধ্যেমে লোকেশন ও রাস্তা  ট্র্যাকিং করতে পারে গুগল।  আর এই অ্যাপ গুলো ব্যাবহার করে ইনকাম করার সুযোগ ও রয়েছে।  যাই হোক এবার চলুন এতকিছু না বাড়িয়ে আমার এই অ্যাপ গুলো সম্পর্কে জেনে নেই।  

1.সোইটকয়েন/ sweatcoin 

Sweatcoin অ্যাপটি আপনাকে 'Sweatcoins'  নামে এক ধরনের কয়েন সংগ্রহ করতে দেয়। 

আপনি প্রতি 1,000 আউটডোর পদক্ষেপের জন্য 0.95 Sweatcoins উপার্জন করতে পারবেন  ( যা প্রায় আধা মাইল)।  এই কয়েন দিয়ে আপনি অ্যাপের  স্টোর  থেকে ডিসকাউন্ট এবং কখনও কখনও বিনামূল্যে পূন্য  পেতে আপনার কয়েন ব্যবহার করতে পারবেন । অথবা উইথড্র নিতে পারবেন। 

2. বেটারপয়েন্টস/ BetterPoints

BetterPoints হল Sweatcoin-এর মতো আরেকটি অ্যাপ  যেখানে আপনি ব্যায়াম করার জন্য পয়েন্ট সংগ্রহ করতে পারবেন  অথবা   হাঁটা, দৌড়ানো বা সাইকেল চালানো এর ক্ষেত্রে ও হবে।  

আপনি BetterPoints এবং BetterTickets উভয়ই উপার্জন করতে পারেন। বেটারপয়েন্টগুলি বিভিন্ন হাই স্ট্রিট স্টোর থেকে ভাউচার হিসাবে সংগ্রহ এবং রিডিম করা যেতে পারে।, 

উপার্জন শুরু করতে, আপনি কেবল অ্যাপে যেতে হবে  এবং একটি প্রোগ্রামের জন্য সাইন আপ করতে হবে । 

3. উইনওয়াক/ winwalk 

উইনওয়াক ব্যবহার করার সময়, আপনি প্রতি 100টি পদক্ষেপের জন্য একটি উইনওয়াক নামক এক ধরনের  মুদ্রা অর্জন করতে পারবেন , প্রতিদিন 10,000 ধাপ পর্যন্ত রয়েছে 100টি কয়েন। এই কয়েনগুলি গিফট কার্ড রিডিম করতে ব্যবহার করা যেতে পারে, যেমন Costa-এ £10 (21,000 কয়েন), Primark-এ £10 ( 21,000 কয়েন) অথবা Netflix- এ £15 (31,500 কয়েন)৷

4. লাইফকয়েন/ Lifecoin 

SweatCoin এর মতই, LifeCoin আপনাকে তার নিজস্ব অ্যাপ-মধ্যস্থ মুদ্রা দিয়ে পুরস্কৃত করে যা আপনি  পরে উইথড্র নিতে  পারেন। প্রতি 1,000 পদক্ষেপের জন্য , আপনি 0.95 "LifeCoins" উপার্জন করতে পারবেন ।

 আপনি হাঁটাহাঁটি করে প্রতিদিন  5টি লাইফকয়েন পর্যন্ত উপার্জন করতে পারেন।  তাদের প্রিমিয়াম সাবস্ক্রিপশন ও রয়েছে। যাইহোক, এখানে  আপনি আপনার বন্ধুদের রেফার করেও  LifeCoins উপার্জন করতে পারেন।

5. চ্যারিটি মাইলস / Charity Miles

চ্যারিটি মাইলস আপনার  অর্থোপার্জনের জন্য বিকল্প  আরো একটি অ্যাপ। 

এই অ্যাপ দিয়ে আপনি  হাঁটা হাটি , দৌড়ানো, নাচ, বাইক চালানোর জন্য ও  কয়েন প্রধান করে থাকে ।

Related Articles
Comments

You must be logged in to post a comment.