ইনভেস্ট ছাড়া অনলাইনে টাকা ইনকাম করার সেরা ৪টি টিপস

Earning : ৳22.300

অনলাইন থেকে আয় করা খুবই সহজ , কিন্তু কিছু টেকনিক এর প্রয়োজন হয়। আজকে আমি আপনাদের সাথে তেমনি কিছু টেকনিক শেয়ার করব যেটা থেকে আপনি অনলাইনে আর্নিং করতে পারেন।

তো আমরা অনেকে আছে যে ইউটিউব দেখি কিভাবে আর্নিং করা যায় সেটার প্রসেস দেখি কিন্তু কোন লাভ হয় না। আবার কারো লাভ ও হয়,আবার কিছু মানুষ আছেন যারা অ্যাপস নিয়ে পড়ে থাকে সেখানে কাজ করে অনির্ভর যে কাজের টাকা পাব কিনা সেটার কোন নিশ্চয়তা নেই।

আজকে আমি আপনাদের সাথে কিছু সাইট ও শেয়ার করব যেটা থেকে আপনি অনায়াসে ইনভেস্ট ছাড়া কিছু টাকা ইনকাম করতে পারেন যেটা আপনার চলার জন্য বা সফল হওয়ার জন্য একটি রাস্তা ও বলা যেতে পারে।

টিপস নাম্বার 1

1. অনলাইনে কাজ করার জন্য প্রথমে আপনার ধৈর্য প্রয়োজন, ধরেন আপনি একটা কাজ শুরু করলেন তখন মাছ প্রান্তে গিয়ে কাজটা ছেড়ে দিলেন তখন আপনার কোন উপায় হবে না।

যেমন-

সাগরের মাঝখানে পড়ে ডুবে যাওয়ার মত একটা অবস্থা হবে আপনার তো সেরকম টা আমরা না করি।আমি প্রথমেই বলব এখানে কাজ করতে হলে আপনার ধৈর্য প্রয়োজন হবে প্রচুর। অনলাইনে ইনকামের ধৈর্য থাকবে সেই সফল হবে আশা করি যে এই আর্টিকেল টি পড়ছেন তারও  ধৈর্য থাকা একান্ত প্রয়োজন।

টিপস নাম্বার 2

আপনাকে  প্রতি দৈনিক কাঙ্খিত সাইটে সময় দিতে হবে দুই থেকে তিন ঘণ্টা বা তারও কমও হতে পারে। আর প্রতি দৈনিকের টাগস গুলো সম্পূর্ণ করতে হবে। আর একটা আপনি এখানে আসছেন অনলাইনে ইনকাম করার জন্য তো আপনা কে এ বিষয়টা মাথায় রাখতে হবে আপনি আজ করছেন সম্পূর্ণ টাক্স কমপ্লিট কালকে করলেন না তাহলে কিন্তু বিষয়টা সাইটের এডমিন এর কাছে ভাল না লাগতে পারে। সে জন্য চেষ্টা করবেন প্রতিদিনের টাক্স প্রতিদিন কমপ্লিট করে রাখবেন।

টিপস নাম্বার 3

আপনি 5 থেকে 10 টা সাইট নিয়ে কাজ করবেন আমি গ্রান্টি দিচ্ছি যদি আপনি এই দশটা সাইটে নিয়মিত কাজ করেন তাহলে আপনি মাসে বিনা ইনভেস্টে 10 থেকে 20 হাজার টাকার মতো ইনকাম করতে পারেন খুব অনায়াসেই 10 থেকে 20 হাজার টাকা আপনার কাছে কোন ব্যাপারই হবে না শুধু প্রতি দৈনিকের টেক্স কমপ্লিট করবেন শুধু প্রতি দৈনিক কাজ প্রতি দৈনিক করবেন।সাইটে যেটা বলেন সেখানে হতে পারে আপনাকে শুধু এড দেখতে হবে বা অন্যকোন টাক্স কমপ্লিট করতে হবে যেটাই বলা হোক না কেন সম্পূর্ণটাই করে দিবেন।

টিপস নাম্বার 4

আর আপনি কাঙ্ক্ষিত সাইডে কিছু মেম্বার এড করেও কাজ করতে পারেন আর আমি একটা কথা বলি আপনার ভালোর জন্যই কোন সাইডে প্রথম অবস্থায় ইনভেস্ট করবেন না ইনভেস্ট করা থেকে বিরত থাকুন তাতে আপনারই ভালো হবে কিছু কিছু লোক আছে তারা কাজ করার আগে টাকা নিতে চাই তো সেরকম মনের ভাব থেকে দূরে থাকুন এখানে পরিশ্রম করে তাকে নিতে হবে কেউ আপনাকে বসিয়ে টাকা দিবে না আমার কথাগুলো শুনতে খারাপ লাগতে পারে কিন্তু আসলে এই কথা গুলো আপনার কাছে পরবর্তীতে অনেক মূল্যবান হবে আশা করি শুধু আমি আপনার কাছে এটুকু আশা করি যে আপনার ধৈর্য প্রয়োজন হবে এই সাইটে কাজ করতেন তোমার বেশি কথা বাড়াবোনা এখনই আপনাদের সাইট নিয়ে কিছু ধারণা দিব।

আমি কিছু সাইটের লিঙ্ক এখানে দিয়ে দেবো সেখান থেকে আপনি দেখে নিতে পারেন অথবা ইউটিউবে সার্চ করলে এসব সাইট পেতে পারেন।

যেমন-

 অ্যাডভার্টাইজমেন্ট সাইট

  • 1. Goladux
  • 2. imdux
  • 3.azobux
  • 4.mydigads
  • 5.altcoinclix

Micro job

  • 1.workmatejob
  • 2.microworkers
  • 3.picoworkers
  • 4.passivegoals
  • 5.workup job

উপরে দেওয়া হলো কাঙ্খিত সাইটের নাম আপনারা দেখে নিবেন।

নির্দেশনাবলী

  • এখানে কাজ অসম্পূর্ণ রেখে চলে যাওয়া যাবে না।
  • যে কাজটা ধরবেন সেটা সম্পূর্ণ করবেন।
  • কাজের যে পরিমাণ সময় দেওয়া হবে ওই সময়ের ভিতর কাজ কমপ্লিট করে দিবেন।
  • কাজের ভেতর কোন ত্রুটি রাখা যাবে না।

আর কাজটা করার আগে ভালোমতো পড়ে নিবেন যাতে আপনার সুবিধা হবে।আশাকরি আমার কথাগুলো সবাই ভালোভাবে বুঝছেন সবাইকে ধন্যবাদ আশা করি পরে আবার আপনাদের নিয়ে আলাপ আলোচনা করব অনলাইন আর্নিং-এর আরো ভালো ভালো বিষয় নিয়ে আপনাদের কাছে তুলে ধরব আশাকরি সকলে ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Related Articles
Comments

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ

I am a blogger

আপনার জন্য আরও লেখা: