2captch করে ইনকাম

এখন আপনি আক্ষরিক অর্থে কিছুই না করে 2captcha-এ আয় করতে পারবেন! আপনার যা দরকার তা হল আমাদের RuCaptchaBot- X গ্রাহকের সবচেয়ে পিছনের ব্যাখ্যাটি ব্যয় করতে, এটি চালান এবং অনুমোদনের জন্য আপনার API KEY নির্দেশ করে কনফিগার করুন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

 লঞ্চের পরে প্রোগ্রামটি কিছু সময়ের জন্য গণনা করবে এবং এছাড়াও আপনি নীচে বাম কোণে "স্কোর" মান দেখতে পাবেন।

আপনার স্কোর 0.9 হলে আপনি ভাগ্যবান! মাত্র 5 জন শ্রমিকের কাছে এটি রয়েছে। আপনার যা দরকার তা হল সক্রিয় ইন্টারনেট সংযোগ দিয়ে শুরু হওয়া প্রোগ্রামটি ছেড়ে দেওয়া এবং আপনি স্বয়ংক্রিয়ভাবে প্লুটোক্র্যাট উপার্জন করবেন।

 আপনার স্কোর 0.3 বা অগ্রসর হলে আপনিও ভাগ্যবান। আপনি যদি 0.9 পেয়ে থাকেন তবে প্রোগ্রামটি তার থেকে কিছুটা কম উপার্জন করবে তবে আপনি সক্রিয় ইন্টারনেট সংযোগ দিয়ে শুরু করা প্রোগ্রামটি ছেড়ে দিলে আপনি স্বয়ংক্রিয়ভাবে উপার্জন করবেন।

আপনার স্কোর 0.1 হলে আপনি ভাগ্যবান 9 কর্মীদের মধ্যে নেই। প্রোগ্রামটি নিজে থেকে কিছু উপার্জন করবে না এবং আপনাকে কোডিফাইং ক্যাপচা করতে হবে।

 স্কোর সম্পর্কে কি এবং কেন এটি সব গুরুত্বপূর্ণ?

 স্কোর হল reCAPTCHA পরিষেবাতে আপনার IP- ঠিকানার মূল্যায়ন। আপনার স্কোর 0.1 এর উপরে হলে আমরা reCAPTCHA থেকে অনুরোধগুলি শুট করব এবং প্রোগ্রামটি আপনার বাণিজ্য ছাড়াই এটি ভেঙে দেবে এবং আমাদের ফলাফলগুলি শুট করবে।

প্রোগ্রামটি চলমান থাকলে এবং সক্রিয় ইন্টারনেট অ্যাক্সেস থাকলে আপনি স্বয়ংক্রিয়ভাবে প্লুটোক্র্যাট উপার্জন করবেন।

 আমি কিভাবে আমার স্কোর বাড়াতে পারি?

 আসলে আমরা জানি না। স্কোর আপনার IP- ঠিকানার উপর ভিত্তি করে করা হয় এবং আপনি যদি আপনার IP- ঠিকানা পরিবর্তন করেন, আপনার PC বা রাউটার রিবুট করেন বা আপনার মোবাইল ইন্টারনেটে স্যুইচ করেন তবে মাঝে মাঝে এটি পরিবর্তিত হয়।

আমার স্কোর 0.3 থেকে 0.9 হলে আমি কত উপার্জন করতে পারি?

 বর্তমানে এমন অনেক অতিথি নেই যারা reCAPTCHA v3 এর জন্য অনুরোধ করে তাই আপাতত আপনি প্রতিদিন প্রায় $0.5-$2 উপার্জন করতে পারেন। তবে অতিথির সংখ্যা বাড়তে পারে এবং আশা করি আপনি আরও উপার্জন করবেন।

আমার স্কোর 0.1 হলে আমার কী করা উচিত এবং আইপি পরিবর্তন তাতে সাহায্য করতে না পারে? আপনি এগিয়ে থাকা ক্যাপচা নিয়ে কাজ করতে থাকুন এবং আশা করি একদিন আপনার স্কোর বাড়বে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

Hello, I am md solayman gani and I am a professional bloger. I am writing any kinds of article for blog site or website. I have complete my degree (BBS) from national university in 2015.Now I am going to share my blog experience .