Workup job হলো ইনকামের সেরা ওয়েবসাইট।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লহী ওয়া বারকাতুহু ওয়া মাগফিরাতুহু ওয়া জান্নাত। আপনারা সবাই কেমন আছেন??আশা করি ভালো।আমিও খুব ভালো আছি,,আলহামদুলিল্লাহ। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

workup job থেকে আয়ঃ

আপনি যদি ভেবে থাকেন যে,,আপনি একটা বিশ্বস্ত ওয়েবসাইট থেকে মাসে হাজার টাকা আয় করতে চান তাহলে আপনি আজকেই একটা workup job এ্যাকাউন্ট খুলুন আর কাজ করতে থাকুন।

এটাই হলো টাকা আয়ের সেরা ওয়েবসাইট।এখানে অনেক অনেক জব থাকে সেখানে ওরা যেভাবে কাজ করতে বলে ঠিক সেভাবে করলে ওরা ফুল পেমেন্ট করে।আমিও এই সাইট টাতে কাজ করি এবং ফুল পেমেন্ট পাই।

চাইলে আপনারাও করতে পারেন।তো চলুন বেশি কথা না বলে আপনাদেরকে শিখিয়ে দিই আপনি কিভাবে কাজ করবেন।

workup job থেকে কিভাবে আয় করতে হয়ঃ

প্রথমে আপনাকে আগে একটা account creat করতে হবে।নিচের ছবিতে দেখুন,,,3dot icon ওইটাতে ক্লিক করবেন।

workup job.

তারপর,,নিচের ছবিতে থাকা register এ ক্লিক করবেন।

তারপরে,,, নিচের একটা এরকম ইন্টারফেস চলে আসবে।এখানে যা যা ইনফরমেশন দিতে বলবে আপনি সবগুলো দিবেন।যেমন,,আপনার নাম,,,ইমেইল আইডি,,,পাসওয়ার্ড,,,এবং আপনার দেশ সিলেক্ট করতে হবে তারপরে,,create account এ click করবেন।

তারপর,,,নিচের ছবিটা লক্ষ করুন।এখানে এবার আপনার,,ইমেইল আইডি আর আপনি যে পাসওয়ার্ড দিছিলেন সেই পাসওয়ার্ড বসাতে হবে।তারপর,, sign inএ ক্লিক করতে হবে।

হয়ে গেলো আপনার এ্যাকাউন্ট তৈরী করা।এ্যাকাউন্ট তৈরী হয়েছে কিনা সেটা কিভাবে বুঝবেন??বোঝার জন্য নিচের ছবিটা লক্ষ্য করুন,,,ছবিতে যে চিহ্নটা দেওয়া আছে ওখানে চাপ দিবেন।  এখানে আসলে আপনার কাজটা কি সেটা জানার জন্য আপনার উপরের ছবিতে যে চিহ্ন দেওয়া আছে সেখানে চাপ দিবেন।চাপ দিলে "Find job" বলে একটা অপশন আছে।ওখানে ক্লিক করলে আপনার কি কাজ সেটা দেখতে পারবেন।নিচের ছবিটা দেখুন,,,

এরপরে,,আপনি নিচে দেওয়া ছবিটা লক্ষ্য করুন,

ওপরের ছবিতে যেসব কাজ দেওয়া আছে এই এক একটা কাজের জন্য পাশে দেখুন নির্ধারিত পেমেন্ট তারা দিবে।তবে হ্যাঁ আপনাকে ঠিক যেভাবে কাজগুলো করতে বলবে ঠিক সেভাবেই করতে হবে নয়তো আপনাকে পেমেন্ট দেওয়া হবে না।

বাট কাজগুলো একদম সহজ,,আপনার মোবাইল ফোন দিয়েই আপনি করতে পারবেন।এবার আসি আপনার পেমেন্ট আপনি কিভাবে নিবেন?কোন মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে নিবেন??সেটা আমি বলে দিচ্ছি।

আপনি শুধুমাত্র নগদে পেমেন্ট টা নিতে পারবেন।তবে হ্যাঁ,,যদি আপনার ব্যালেন্স $3.1941 ডলার হয় তাহলে আপনাকে ৩০০ টাকা দেওয়া হবে।

নিচের ছবিটা দেখুন কিভাবে আপনি পেমেন্ট নিবেন সেটা উল্লেখ করা আছে।

পাশে যে,,একটা প্রোফাইল পিকচার দেখা যাচ্ছে সেখানে ক্লিক করলে উপরের এরকম একটা ইন্টারফেইস চলে আসবে।তখন দেখতে পাচ্ছেন wallet নামে একটা অপশন আছে ওখানে ক্লিক করলে আপনি নিচের ছবিতে এমন একটা ইন্টারফেইস দেখতে পাবেন,

উপরের দুইটা মাধ্যমে আপনি টাকা নিতে পারবেন।সবকিছু তথ্য বসিয়ে withdraw অপশনে ক্লিক করলেই জাস্ট ২৪ ঘন্টার মধ্যে আপনি আপনার পেমেন্ট পেয়ে যাবেন।

তো যেভাবে উপরে আলোচনা করলাম ঠিক সেবাবে যদি আপনি কাজ করেন তাহলে প্রতিদিন আপনি একটা ভালো মানের ইনকাম করতে পারবেন।

উপসংহারঃ

প্রিয় বন্ধুরা,আপনারা যদি এভাবে অনেকগুলো ওয়েবসাইটে কাজ করেন তাহলে আপনার লেখাপড়ার পাশাপাশি ইনকামও করতে পারবেন।

 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ