Whatsapp থেকে আয় করুন প্রতিদিন ২০০-৩০০ টাকা।

Earning : ৳15.200

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারকাতুহু ওয়া মাগফিরাতুহু ওয়া জান্নাতু।আশা করছি সবাই মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে খুব ভালো আছেন।তো চলুন শুরু করা যাক..

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

হোয়াটসঅ্যাপ থেকে আয়ঃ

হোয়াটসঅ্যাপ থেকে আয় করা খুবই সহজ।কারণ অন্যান্য যেসব অ্যাপ আছে যেমন, উটিউব,ম্যাসেঞ্জার,ফেইসবুক,গুগল,প্লে স্টোর,,আরো অন্যান্য।

এসব অ্যাপ থেকে আয় করতে হলে অনেক পরিশ্রমের দরকার হয়।বাট বিশ্বাস করুন whatsapp এ আয় করার জন্য এতোটা পরিশ্রমের দরকার হয় না।কারণ,এই অ্যাপটা অনেক ব্যয়বহুল একটা অ্যাপ।

আজকে কথা বলবো whatsapp থেকে কিভাবে আপনি প্রতিদিন ২০০-৩০০ টাকা আয় করতে পারবেন?

whatsapp থেকে আয় করার উপায়ঃ

প্রথমে আপনাকে একটা হোয়াটসঅ্যাপ অ্যাপ ডাইনলোড দিতে হবে।তারপরে একটা অ্যাকাউন্ট খুলতে হবে।then,,আপনি আপনার যতো চেনাজানা লোকজন আছে সবাইকে whatsapp এ add দিবেন।

আপনি যতো add দিয়ে তাদের সাথে চ্যাট করবেন ততো আপনার এ্যাকাউন্টে টাকা যোগ হতে থাকবে। তারপর whatsapp এ যতো আপনি story দিবেন আপনার আরো ডাবল টাকা add হতে থাকবে।ব্যাস তারপর যেভাবে আপনি আপনার balance check জরবেন সেটা বলি।

আপনি আপনার whatsapp এর settings অপশনে চলে যাবেন।তারপর সেখানে দেখবেন Account অপশন আছে সেখানে ক্লিক করবেন।তারপর,সেখানে আপনার My balance বলে অপশন আছে সেখানে ক্লিক করলে আপনার balance দেখতে পারবেন।

তারপর সেখানেই withdraw অপশন আছে সেখানে ক্লিক করলে আপনি আপনার টাকা বিকাশের মাধ্যমে তুলতে পারবেন।

তো দেখছেন কত সহজেই আপনি কয়েক ঘন্টায় ২০০-৩০০ টাকা আয় করতে পারছেন। তো এভাবে আপনি প্রতি মাসে অনেক টাকা ইনকাম করতে পারবেন।

তাই আপনার সময় নষ্ট না করে আজকে থেকেই whatsapp এ আয় করা শুরু করে দিন।দেখবেন আপনার হাত খরচটা আপনি নিজেই আয় করতে পারবেন।

উপসংহারঃ

so,প্রিয় ভিউয়ারস,আমি এতক্ষণ যেভাবে আয় করার উপায় বলে দিলাম আপনি সেভাবে কাজ করলে প্রতিদিন ২০০-৩০০ টাকা আয় করতে পারবেন।

20নিজের উপর দৃঢ় বিশ্বাস রাখুন।তাহলে দেখবেন আপনিও একজন নিজের আয় করা টাকা দিয়ে সবাইকে গিফট দিতে পারবেন, ধন্যবাদ। 

Related Articles
Comments

You must be logged in to post a comment.