জাভা মোবাইলে ইনকাম করার উপায়? মোবাইলে ইনকাম করার উপায়?

আপনি কি আপনার হাতে থাকা ছোট জাভা ফোন দিয়ে টাকা ইনকাম করতে চান?

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আশা করি ভালো আছেন!  আল্লাহর অশেষ মেহেরবানীতে আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব আপনাদের হাতে থাকা ছোট জাভা/ বাটন ফোনে কিভাবে ফোন দিয়ে কিভাবে টাকা ইনকাম  করতে পারবেন । 

অনেকেই আছেন যারা জবা ফোনে ইনকামের কথা শুনলে অনেক ঠাট্টা করেন?  আজকে তাদের মুখ বন্ধ করার জন্য আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি কোন উপায়ে জবা ফোনে ইনকাম করা যায়!

আজকের পোস্টে জাভা মোবাইলে ইনকাম করার ৩টি উপায় নিয়ে আপনাদের সাথে আলোচনা করবঃ

(১)ব্লগ ওয়েবসাইটে লেখালেখি করে আয়ঃ

আমরা অনেকেই আছে যারা জাভা ফোনে ব্লগ ওয়েবসাইটে কাজ করে থাকি।  আবার অনেকে আছেন যারা ব্লগ নামটি প্রথম শুনলেন। কোন চিন্তা নেই, ব্লগ কি সেটা নিয়েও আপনাদের সাথে আলোচনা করব।

যে সকল ওয়েবসাইটে আর্টকেল অথবা পোস্ট লেখা হয় তাকে সাধারণত ব্লগ বলে। যেমনঃ- জেআইটি ডটকম, seniorbd.com এছাড়াও অনেক ধরনের ওয়েবসাইট ।

আপনি চাইলে আপনার হাতে থাকা জাভা  ফোন দিয়ে  লেখালেখি করে ব্লগ ওয়েবসাইটগুলো থেকে ভালো মানের টাকা ইনকাম করতে পারবেন ।জাভা ফোনে ইনকাম করার জন্য এটি সবচেয়ে ভালো মাধ্যম।

বাটন মোবাইল দিয়ে লেখালেখি করে ইনকাম করার সবচেয়ে বড় ওয়েবসাইটটির নাম হলোঃ-  jit.com আর্নিং প্রোগ্রাম। জেআইটি.ডটকম থেকে লেখালেখি করে ইনকাম করার জন্য আপনার বাটন ফোনে একটি জিমেইল একাউন্ট লগইন থাকতে হবে ৷  

যদি জিমেইল অ্যাকাউন্ট লগইন করা না থাকে তাহলে।

আপনার বাটন ফোনে ইন্টারনেট সংযোগ চালু করবেন। 


তারপর গুগলে গিয়ে সার্চ করবেন Jit.com  registration সার্চ করার পর আপনি এরকম একটা ওয়েবসাইট পাবেন।


ওয়েবসাইটটিতে ক্লিক করার পর আপনি এরকম ইন্টারফেস দেখতে পাবেন।  এখানে আপনি এখানে আপনি Registration অপশনে ক্লিক করবেন। 


রেজিষ্ট্রেশন অপশনে ক্লিক করার পর আপনি৷  সেখানে এরকম ইন্টারফেস দেখতে পারবেন৷ এখানে আপনার নাম,  ইউজারনেম, জিমেইল ও দুইবার একই পাসওয়ার্ড দিয়ে Register অপশনে ক্লিক করুন।

তারপর আপনার একাউন্টি তৈরি হওয়ার পর log in এ ক্লিক করে আইডি লগইন করবেন। 

লগইন করার পর আপনি  Dashboard এর নিচে দেখতে পাবেন ১০ টাকা একাউন্টে যোগ হয়েছে।  এখানে আপনি Ad আর্টিকেল  এ ক্লিক করে আর্টিকেল লিখে লেখা সাবমিট করতে পারবেন৷ 

(২)প্রশ্ন ও উত্তর করে টাকা আয়ঃ


এবার আমি বলব প্রশ্ন উত্তর করে ইনকাম করার উপায় নিয়ে । এখন অনেকের মনে প্রশ্ন হতে পারে যে কোথায় কাজ করব এবং কিভাবে কাজ করব ?

আমাদের অনেকেই প্রশ্ন ও উত্তর সাইট সম্পর্কে ভালো জানেন। এই সাইটটিতে প্রশ্ন করা হয় এবং প্রশ্নের উত্তর দিতে হয় । প্রতিটি প্রশ্ন এবং উত্তর দেয়ার পরিবর্তে  পরিমাণ টাকা একাউন্টে জমা হয় ।

এরকম কিছু সাইটের খোঁজ আপনি করতে পারেন  যেমন :-Bissoy.com.। এখানে প্রশ্ন এবং উত্তর করে মোটামুটি ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারেন ।

এই টাকা বিকাশ একাউন্টে নিতে পারবেন । টাকা নিয়ে আপমাদের কোনো প্রকার চিন্তা করা লাগবে না৷  টাকা আপনি বিকাশে পেয়ে যাবেন। 

(৩) ওয়াপকিজ  ওয়েবসাইট থেকে টাকা আয়ঃ

আমরা অনেকেই ওয়াপকিজ সাইট সম্পর্কে জানি । ওয়াপকিজ সাইট তৈরি করতে কোন প্রকার খরচ হয় না । আপনার ওয়াপকিজ সাইটে এড বসিয়ে অল্প কিছু টাকা ইনকাম করতে পারবেন ।

এ টাকা কষ্টের তুলনাৎ খুবই কম পরিমাণ । আপনারা গুগলে গিয়ে সার্চ করবেন   wapkiz.com. তাহলে একটি ওয়েবসাইট পাবেন।  সেখানেরেজিষ্ট্রেশন করুন থেকে ওয়াপকিজ সাইট খুলতে পারেন ।

আর কিছু বাংলাদেশি এড সাইট থেকে এড বসিয়ে ইনকাম করতে পারেন । আর এই টাকা বিকাশে নিতে পারবেন । এই কাজটি আপনি জাভা ফোনে করতে পারবেন তবে ইনকাম খুবই কম হবে।

আপনার ওপরের এই তিনটি উপায় এর মাধ্যমে আপনার জাভা ফোন থেকে ইনকাম করতে পারবেন।  সে ক্ষেত্রে কাজ অনেক বেশি কিন্তু ইনকাম অনেক সীমিত পরিমানে৷ আশা করি সম্পূর্ণ পোস্টটি আপনি বুঝতে পেরেছেন

আশা করি সম্পূর্ণ পোস্টটি আপনারা পড়েছেন। আমি সর্বদা সঠিক তথ্য দেয়ার চেষ্টা করেছি ৷ আমার পোস্টের লেখাতে যদি কোনোপ্রকার ভূল পেয়ে থাকলে অবশ্যই আমাকে কমেন্ট করবেন। 

আপনারা আমার লেখা পোস্টটি  Facebook,  messanger,  বিভিন্ন সামাজিক মাধ্যমে ইত্যাদি ছড়িয়ে দিতে পারেন, এতে অনেকেরই উপকার হতে পারে।
নামাজ বাদ দিয়ো না বন্ধু ।  নামাজ পড়ো বন্ধু , এপারের থেকে ওপারের জীবন অনেক সুন্দর। সকলে ভালো থাকবেন, সুস্থ থাকবেন এ কামনায় করি।..🥀আল্লাহ হাফেজ🥀

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ