টিকটক থেকে টাকা ইনকাম করার উপায়।

আপনি কি টিকটিক থেকে টাকা ইনকাম করতে চান? টিকটকের প্রতিষ্ঠাতা ঝাং ইয়েমিং।টিকটক চালু করা হয় সেপ্টেম্বর ২০১৬ সালে।
হ্যাঁ আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব আপনারা টিকটক থেকে কিভাবে টাকা ইনকাম করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

টিকটকের প্রতিষ্ঠাতা ঝাং ইয়েমিং।টিকটক চালু করা হয় সেপ্টেম্বর ২০১৬ সালে।

বর্তমানে জনপ্রিয় মাধ্যমগুলোর মধ্যে টিকটক অন্যতম। টিকটক থেকে টাকা ইনকাম করা পানির মতো সহজ। টিকটিক থেকে টাকা ইনকাম করতে হলে আপনাকে প্রথমে প্লে স্টোর থেকে টিকটিক সফটওয়্যারটি ইনস্টল করতে হবে।

টিকটক অ্যাপসটি ইনস্টল করার পর আপনাকে টিকটকে রেজিষ্ট্রেশন করতে হবে। ফোন নাম্বার অথবা জিমেইল দিলেই চলবে। রেজিষ্ট্রেশনের পর ইউজারনেম, নিকনেম, বায়ো,ইউটিউব চ্যানেল এড করতে হবে। আপনার ইচ্ছামতো প্রোফাইল ছবি সিলেক্ট করতে হবে।  তাহলেই আপনার টিকটকটি ব্রান্ড একাউন্ট হবে।

আপনি প্রথম প্রথম টিকটিক একাউন্ট তৈরি করে দিনে ৬-৭ টা ভিডিও আপলোড করবেন তাহলে হবে না। আপনি টিকটকে এমন ভিডিও আপলোড করবেন যাকে আপনার যাতে ভিউ হওয়ার সম্ভাবনা থাকে। ভিডিওটা হতে হবে নিখুঁত। ভিডিও যত ভালো হবে ততই আপনার ভিডিও রেঙ্ক করবে। তাতে আপনার ফলোয়ার সংখ্যাও বাড়বে।

আপনি টিকটকে একটি করে ভিডিও আপলোড করবেন। ভিডিওটা হয় যেন আকর্ষণীয়। তাহলেই আপনার ভিডিওর ভিউ বাড়বে এবং ফলোয়ার সংখ্যাও দিন দিন বৃদ্ধি পাবে। তাহলেই আপনি টিকটক থেকে টাকা ইনকাম করতে পারবেন।

টিকটিক থেকে টাকা ইনকাম করতে হলে আপনার টিকটিক একাউন্টে ১০ হাজার ফলোয়ার হতে হবে।তারপর আপনি টিকটকের কাছে আবেদন করতে পারবেন।

বর্তমানে টিকটকে জনপ্রিয় ব্যাক্তিরা হলেন মানিক মিয়া,এমদাদুল, সাকিব আরও অনেকে।  এসব ব্যাক্তিরা টিকটিক থেকে মাসে অনেক টাকা ইনকাম করতে পারেন।  আপনি এখনিই একটি টিকটক একাউন্ট খুলে আজ থেকেই ভিডিও আপলোড করতে পারেন।

আপনি হয়তো মনে করতে পারেন আমার দ্বারা ইনকাম করা সম্ভব না। না ভাই আপনিও আজ থেকেই টিকটকে একাউন্ট খুলুন আর ভিডিও আপলোড করা শুরু করুন।  মনে রাখবেন আপনার সৃষ্টিকর্তা আল্লাহ তায়ালা। 

তিনিই আপনাকে সৃষ্টি করছেন। টিকটক খুললেন ঠিক আছে। সবসময় চেষ্টা করবেন ইসলামিক শিক্ষামূলক ভিডিওগুলো শেয়ার করার।  ইসলামিক ভিডিও শেয়ার করলে আপনার একাউন্টে ফলোয়ার বৃদ্ধি পাবে। সবসময় দর্শকদের ভালো ভিডিও উপহার দেওয়ার চেষ্টা করবেন। 

আপনি ১০দিন ভিডিও আপলোড করে শেষ দিবেন তা হবে না।  আপনাকে প্রতিনিয়ত টিকটক ভিডিও আপলোড দিতে হবে। আপনারা দেখছেন টিকটকে মানিক ভাই, এমদাদুল ভাই এরা টাকা ইনকাম করছেন।  এরা কিন্তু একদিনে টিকটকে সেলিব্রিটি হতে পারেননি।

তারাও অনেকদিন ধরে চেষ্টা করে সেলিব্রিটি হতে পেরেছেন।
আমরাও চেষ্টা করলে তাদের মতো সেলিব্রিটি হতে পারবো।  কিন্তু সেলিব্রিটি হতে সময় লাগবে। যেরকম তারা সহজে সেলিব্রিটি হন নি। আমরাও চেষ্টা করলে তাদের মতোই হতে পারবো।

আপনারা আমার টিকটক আইডি ফলো করে রাখতে পারেন। আমার রেফার লিংক।

আমার টিকটক আইডি লিংকঃ tiktok.com/@ridoybloggar
লিংক কপি করুন আর টিকটকে পেস্ট করুন।

আজকের মতো এই পর্যন্তই। দেখা হবে পরের আর্টিকেলে। সকলে ভালো থাকবেন, সুস্থ থাকবেন এ কামনায় করি।

          🥀🥀  আল্লাহ হাফেজ🥀🥀

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ