ফেসবুক থেকে ইনকামের উপায়।

Earning : ৳0.600

হ্যালো বন্ধুরা কেমন আছেন আপনারা আশা করি আপনারা সকলে খুবই ভাল আছেন আজকের ওয়েবসাইটে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে ফেসবুক থেকে টাকা আয় করা যায় ফেসবুক থেকে টাকা আয় করতে চাইলে আজকের ওয়েবসাইটে সম্পূর্ণ আর্টিকেল পড়ুন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

যারা ফেসবুক থেকে ইনকাম করতে চান তাদের প্রথমে এই তিনটি কাজ করতে হবে

১: প্রথমে একটি ফেসবুক পেজ খুলতে হবে।

২: তারপর ফেসবুকে ভিডিও আপলোড করতে হবে।

৩: পেজে মনিটাইজেশনের জন্য এপ্লাই করতে হবে।

যেভাবে একটি ফেসবুক পেজ খুলবেন তা নিম্নে দেওয়া হলো:

একটি ফেসবুক অ্যাকাউন্ট দিয়ে ফেসবুক আইডি খুলতে হবে সেই আইডির আন্ডারে একটি পেজ খুলতে হবে। চলে যাবেন আপনার ফেসবুকের মেনুতে।

তারপর নিচে দেখবেন পেজ নামে একটি অপশন রয়েছে সেখানে ক্লিক করবেন। তারপর দেখতে পাবেন আপনার পেজের নাম চাইবে তারপর আপনি নাম দেবেন চেষ্টা করবেন আপনার ভিডিও আপলোড যেমন হবে নামও ঠিক তেমন দিতে ।

তারপর আপনি কোন ক্যাটাগরিতে কাজ করতে চান সেই ক্যাটাগরি সিলেট করতে হবে।

একটি স্ট্রং পাসওয়ার্ড দিয়ে খুলবেন ন্যূনতম আর ডিজিটের পাসওয়ার্ড হতে হবে। ফেসবুক পেজ খোলা হয়ে গেলে চলে যাবেন আপনার মোবাইলের গুগল প্লে স্টোরে সেখানে গিয়ে সার্চ করবেন ক্রেটার স্টোরি।

তারপর সেই অ্যাপটি ডাউনলোড করবেন ডাউনলোড করা হয়ে গেলে অ্যাপের ভিতর প্রবেশ করবেন আপনি সেই অ্যাপ থেকে আপনার পেজের জন্য ভিডিও আপলোড করতে পারবেন আপনার কথাটি লাইক হয়েছে কতজন আপনার পেজ ফলো করেছে এবং কতজন দেখেছে তা আপনি সবকিছু ওই অ্যাপ থেকে দেখতে পারবেন।

আপনি ফেসবুকে ভিডিও আপলোড করবেন নিয়মিত আপনার নিজের ভিডিও হতে হবে আপনি অন্য কোথাও থেকে ডাউনলোড করে সেই ভিডিও আপলোড করতে পারবেন না ।

যদি করেন তাহলে আপনার পেড়ে ভায়োলেশন চলে আসবে আপনি টাকা ইনকাম করতে পারবেন না।

আপনি যদি ফেসবুক পেজ থেকে সৎ পরিশ্রমে টাকা ইনকাম করতে চান তাহলে আপনার নিজের বানানো জিনিস আপলোড করতে হবে যদি আপনি নিজের তৈরি জিনিস আপলোড করেন তাহলে আপনি ফেসবুক পেজ থেকে ইনকাম করতে পারবেন।

আপনার ফেসবুক পেজে ১০ হাজার ফলোয়ার এবং তিন লক্ষ ওয়াচ টাইম হলে আপনি সেই পেজ থেকে ইনকাম করতে পারবেন। যদি ১০ হাজার ফলোয়ার হয়ে যায়?

তাহলে আপনি মনিটাইজেশনের জন্য এপ্লাই করতে পারবেন আপনি যদি না পারেন তাহলে আমাকে কমেন্ট করবেন আমি এই আর্টিকেলের নেক্সপার্ট নিয়ে আসব। আপনাদের জন্য অনেক অনেক দোয়া রইল আপনারা ফেসবুক থেকে ইনকাম করতে পারবেন।

Related Articles
Comments

You must be logged in to post a comment.